বাংলা নিউজ > বায়োস্কোপ > Tonni Laha Roy: সে কী! মিঠাই-এর সেটে দুর্ঘটনা, হাত পুড়ল তোর্সার, ছবি দেখে চোখে জল ভক্তদের
তন্বী লাহা রায়

Tonni Laha Roy: সে কী! মিঠাই-এর সেটে দুর্ঘটনা, হাত পুড়ল তোর্সার, ছবি দেখে চোখে জল ভক্তদের

  • হাত ভর্তি ফোসকা। দেখুন পুড়ে গিয়ে কী দশা তন্বীর হাতের। চোখ ফেটে জল আসছে ভক্তদের। 

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী ভিলেন তিনি। তাঁর রূপের জাদুতে মুগ্ধ থাকেন তাঁর কট্টর সমালোচকরাও। কথা হচ্ছে মিঠাই ধারাবাহিকের তোর্সা মানে অভিনেত্রী তন্বী লাহা রায়ের। সিদ্ধার্থ মোদকের বৌদিমণি পর্দায় যতই নেগেটিভ হোন না কেন বাস্তবে কিন্তু ভীষণ মিষ্টি। তবে এই মিষ্টি মেয়ের সঙ্গে শুক্রবার আমচকাই ঘটে গেল দুর্ঘটনা। হাত পুড়ে গেল তন্বীর।

ইনস্টাগ্রাম স্টোরিতে এদিন বেলায় হাত পুড়ে যাওয়ার কথা ছবি-সহ পোস্ট করেন তন্বী। তখন দেখা যায় হাতে মলম লাগিয়ে রেখেছেন তন্বী। সঙ্গে লেখা ‘পুড়ে গেছে'। এরপর দুপুর বেলা নিজের হাতের বর্তমান দশা তুলে ধরেন তন্বী। যা দেখে মন ভেঙেছে অভিনেত্রীর ভক্তদের। হাতের উপর বড় বড় ফোসকা পড়েছে। হাতের সামনে এবং পিছনের দু-দিকই বেশ অনেকখানি করে পুড়েছে।

তোর্সার হাতের বর্তমান অবস্থা
তোর্সার হাতের বর্তমান অবস্থা

কীভাবে এই দুর্ঘটনা ঘটল তোর্সার সঙ্গে তা জানা যায়নি। তবে শ্যুটিং সেটেই এই কাণ্ড ঘটেছে। ভক্তরা ফ্যান গ্রুপগুলিতে প্রিয় তন্বীদিদিকে ‘গেট ওয়েল সুন’ বার্তায় ভরিয়ে দিচ্ছে।

হাত পুড়ে গিয়েছে তন্বীর
হাত পুড়ে গিয়েছে তন্বীর

তবে এই পোড়া হাত নিয়েও শ্যুটিং-এর কাজ চালিয়ে যাচ্ছেন তন্বী। থামবার পাত্রী নন তিনি। কারণ তন্বী তো আগেই বলেছেন, ‘ও যে মানে না মানা’। 

উল্লেখ্য, মোদক বাড়িতে আপাতত নারী বনাম পুরুষ লড়াই জমে উঠেছে। দাদুর গার্লফ্রেন্ডের আগমন হতেই সব ওলটপালট। ঠাম্মি, তিন ননদ আর তিন জা মিলে মোদক পরিবারের পুরুষ সদস্যদের জব্দ করতে পারবে? সেই এখন দেখবার। 

 

বন্ধ করুন