বাংলা নিউজ > বায়োস্কোপ > ওমির পর কি তোর্সাও চলে যাবে মিঠাই ছেড়ে? বড় পরদায় কাজের ঘোষণা তন্বীর

ওমির পর কি তোর্সাও চলে যাবে মিঠাই ছেড়ে? বড় পরদায় কাজের ঘোষণা তন্বীর

মিঠাই ছেড়ে কি চলে যাবে তোর্সা ওরফে তন্বী?

‘মিঠাই’ নিয়ে এখন রীতিমতো ভয়ে ভয়ে আছেন দর্শক। প্রায়ই নানা চরিত্র অভিনেতাদের ধারাবাহিক ছাড়ার খবর মিলছে। জানুন তোর্সা ওরফে তন্বী লাহা রায় কী করবে বড় পরদায় কাজ করার সুযোগ আসার পর। 

‘মিঠাই’ ধারাবাহিকে ওমির ট্র্যাক শেষ হবে কি হবে না তা নিয়েই এখন জোর চর্চা। তার মাঝেই খবর এল বড় পরদায় অভিনয়ের সুযোগ এসেছে তন্বী লাহা রায় ওরফে তোর্সার কাছে। মিঠাই আর তার বড় জা-র খুনশুটি বেশ উপভোগ করে দর্শক। তাই একটু ভয় তো লাগছেই দর্শকদের!

তন্বী তাঁর বড় পরদায় পা রাখার খবর নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সৌমজিৎ আদকের নতুন ছবি ‘হৃদয়পুর’-এ সৌরভ দাস, দর্শনা বণিকের সঙ্গে থাকছেন তিনিও। নাম হবে মধুমিতা ওরফে মধু। চরিত্রের অনেকগুলো স্তর রয়েছে। মানে দর্শক আরও একবার সুযোগ পাবেন তাঁর অভিনয় দেখার।

জানা যাচ্ছে, চলতি মাস জুড়ে ছবির শ্যুট চলবে। তবে তার থেকে সবময় বের করে তোর্সা কি পারবে মোদক বাড়িতে থাকতে। আসলে এই প্রশ্নগুলো ওঠা স্বভাবিক। আজকাল তন্বীকে খুব কম দেখা যায় মিঠাই-য়ে। পরদার বর সোম চলে গিয়েছেন পিলু-তে। অনেকের মতেই সব মিলিয়ে ফিকে পড়ে যাচ্ছে চরিত্রটা। হল্লা পার্টির সঙ্গে দু'-একটা সিনেমা পায়ে পা লাগিয়ে ঝগড়া করার বেশি আর কিছুই করছে না। আরও পড়ুন: ‘রাজনীতি দেবশ্রীর জন্য না’, এক দলে কাজ করেও কেন একথা চিরঞ্জিতের মুখে?

তবে ‘মিঠাই’-তে থাকছেন তোর্সা। সংবাদমাধ্যমকে নিজেই জানালেন সেকথা। আগে থেকেই প্রস্তুতি নিয়ে রেখেছিলেন, তাই কোনও সমস্যা হচ্ছে না। জি বাংলা, ধারাবাহিকের পরিচালক কৃশাণুর সহযোগিতাও আছে সঙ্গে। ফলে খুব সুন্দর করে দুটোর মধ্যে ব্যালেন্স করে চলতে পারছেন।

ফের একবার টিআরপি-তে সেরার জায়গা দখল করে নিয়েছে মিঠাই। গুলি লাগার পর থেকেই দর্শক ফিরেছে আগের মতো। এখন সামনে আছে বড় চমক। মোদক বাড়িতে এন্ট্রি নিয়ে ফেলেছে ওমি, পরিবারের পুরনো বন্ধুর ছদ্মবেশে। বোমা লাগাবে সে, টাইম বোমা। সিদ্ধার্থ আর মিঠাইয়ের উপস্থিত বুদ্ধির জেরে গোটা পরিবার কী করে রক্ষা পায় (পাবে তো রক্ষা?), সেটাই দেখার। আরও পড়ুন: সৎ ভাই অর্জুনকে জাহ্নবীর রাখি পরানোর অভিজ্ঞতা বেশ আলাদা, নিজের মুখেই তা বললেন!

তবে অনেকেই ভাবছেন বোমা লাগানোর পর হয়তো শেষ হয়ে যাবে ওমির ট্র্যাক। কারণ সান বাংলার ধারাবাহিকে দেবাদৃতার বিপরীতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে চলেছেন ওমি। এই প্রসঙ্গে জন হিন্দুস্তান টাইমস বাংলাকে জানান, ‘হ্যাঁ, এটা সত্যি যে সান বাংলার নতুন শো’তে আমি থাকছি প্রধান চরিত্রে। তবে এটাই ওমির শেষ ট্র্যাক মিঠাইতে এমনটা আমি বলব না। ওমি কিন্তু ফিরে আসতেও পারে। কোনও কিছুই এখনও চূড়ান্ত হয়নি। আপতত মিঠাই থেকে বিরতি নিচ্ছি এইটুকু বলব'।

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.