বাংলা নিউজ > বায়োস্কোপ > Toofan Poster: ইদ-উল-আজহায় 'তুফান' তুলবেন শাকিব মিমি, প্রকাশ্যে ছবির পোস্টার

Toofan Poster: ইদ-উল-আজহায় 'তুফান' তুলবেন শাকিব মিমি, প্রকাশ্যে ছবির পোস্টার

ইদ-উল-আজহায় 'তুফান' তুলবেন শাকিব মিমি

Toofan Poster: প্রকাশ্যে এল তুফান ছবির পোস্টার। একই সঙ্গে প্রকাশ্যে এল ছবির মুক্তির দিনও। কবে আসছে শাকিব মিমির ছবি?

ভরপুর অ্যাকশন নিয়ে ঝড় তুলতে আসছে তুফান। ভারত বাংলাদেশের যৌথ উদ্যোগে আসছে এই ছবি। এবার প্রকাশ্যে এল এই ছবির পোস্টার। একই সঙ্গে জানা গেল ছবির মুক্তির দিন। মুখ্য ভূমিকায় দেখা যাবে মিমি চক্রবর্তী এবং শাকিব খানকে।

প্রকাশ্যে এল তুফান ছবির পোস্টার

তুফান ছবির পোস্টার ১১ মে শনিবার প্রকাশ্যে এল। সেখানে দেখা যাচ্ছে একটি বারের সামনে দাঁড়িয়ে আছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। তাঁর পরনে সাদা শার্ট এবং ছাই রঙা স্যুট। তাঁর বুকে হাত রেখে দাঁড়িয়ে মিমি চক্রবর্তী। তাঁর পরনে মেরুন রঙের শিমারি ড্রেস।

আরও পড়ুন: হীরামান্ডির জন্য ৬০-৭০ কোটি টাকা নিয়েছেন সঞ্জয় লীলা! সোনাক্ষীর ভাগ্যে জুটেছে স্রেফ ২ কোটি, বাকিরা কে কত পেলেন?

আরও পড়ুন: বিমান ছেড়ে মায়ের প্রচার গাড়ির চালকের আসনে শিবেন্দ্র, ছেলেকে পাশে পেয়ে আত্মবিশ্বাসে ডগমগ জুন

কবে আসছে এই ছবি?

রায়হান রাফি পরিচালিত এই ছবিটি এই বছরের ইদ উল আজহায় মুক্তি পাবে। অর্থাৎ জুন মাসের ১৭ তারিখ মুক্তি পাবে এই ছবিটি। তুফান ছবিটির প্রযোজনা করেছে চরকি এবং এসভিএফ।

তুফান ছবিটি প্রসঙ্গে

তুফান ছবিটির পরিচালনা করেছেন রায়হান রফি। ছবিটির প্রযোজনা করেছে আলফা আই, চরকি এবং এসভিএফ। হ্যাঁ, একেবারেই তাই। এই ছবিটি আদতে দুই বাংলার যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে। তাই কেবল প্রযোজনার দায়িত্ব যে দুই দেশের মধ্যে ভাগ করে নেওয়া হচ্ছে সেটাই নয়। একই সঙ্গে এই ছবিতে থাকবেন দুই দেশের অভিনেতারাও। তুফান ছবিটিতে মুখ্য পুরুষ চরিত্রে দেখা যাবে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানকে। তাঁর বিপরীতে থাকবেন এপার বাংলার মিমি চক্রবর্তী এবং ওপার বাংলার নাবিলা। এটাই মিমি চক্রবর্তী এবং শাকিব খানের জুটির প্রথম ছবি। ইতিমধ্যেই সেই ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন: মাদার্স ডে-তে দিদির মঞ্চ সরগরম অভিনেতাদের দুষ্টুমিতে! রাজা বললেন, 'জীবনের সবথেকে বড়...'

আরও পড়ুন: ডুয়ার্সে শ্যুটিংয়ে গিয়ে ভূতের কবলে ইশা! বললেন, 'অদ্ভুত সব অভিজ্ঞতা হয়েছে...'

সূত্রের খবর অনুযায়ী এটি একটি আদ্যোপান্ত অ্যাকশনে ঠাসা ছবি হবে। এই ছবিতেই ভিলেনের চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। কিন্তু সেটি একটি বিশেষ চরিত্র। অর্থাৎ অল্প সময়ের জন্যই পর্দায় দেখা যাবে দুই বাংলা কাঁপানো এই অভিনেতাকে। তবে যিশু সেনগুপ্তর কাছে যে চরিত্রের অফার গিয়েছিল এটা সেই চরিত্রই কিনা স্পষ্ট নয়। কিন্তু এই প্রজেক্টে যুক্ত হতে পেরে দারুণ খুশি চঞ্চল।

বায়োস্কোপ খবর

Latest News

‘স্ত্রী ২’ থেকে 'খেল খেল মে', স্বাধীনতা দিবসে ঝড় তুলতে আসছে একসঙ্গে ৪টি ছবি T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বিধানসভার অফিসের কম্পিউটারে চলছে গেম, দিলীপ ঘোষের ‘অভিযান’এ ধরা পড়ল হাতে নাতে কলকাতার এই ইতিহাস জানেন কি? 'কাঁপছে গাড়ি'! গিয়েছিলেন বাংলাদেশ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি সিরিয়ালের সেটে আটকা পড়লেন শোলাঙ্কি রায়! পুরো ঘটনাটা কী ঘটেছে? ‘বাংলার জন আব্রাহাম’! জামা খুলে শরীর দেখালেন, টোটা বলছেন, ‘আমারও আছে তাই শো অফ…’ বাগদা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থীকে ঘিরে বড় অঙ্ক, কে মধুপর্না ঠাকুর? জানুন খুনের অভিযোগে গ্রেফতার বিখ্যাত নায়ক! ময়না তদন্তের রিপোর্টে মিলল অত্যাচারের চিহ্ন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব

T20 WC 2024

T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.