বাংলা নিউজ > বায়োস্কোপ > Dushtu Kokil-Mimi: 'আরেকটু হলেই…', শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের?

Dushtu Kokil-Mimi: 'আরেকটু হলেই…', শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের?

শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের?

Dushtu Kokil-Mimi: লাল থাই চেরা পোশাকে যাদবপুরের প্রাক্তন সাংসদ! মিমির বোল্ড অবতার দেখে হুঁশ উড়ল নেটিজেনদের। দেখেছেন দুষ্টু কোকিল? 

বাংলাদেশের ছবিতে প্রথমবার মিমি চক্রবর্তী। রাজনীতি থেকে দূরে সরার পর রুপোলি পর্দায় আরও সাহসী নায়িকা। উরা ধুরা-র পর তুফানের নতুন গান ‘দুষ্ট কোকিল’-এও বোল্ড অবতারে লেন্সবন্দি সুন্দরী। লাল থাই চেরা পোশাকে মিমি উদ্দাম নাচ দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের।

বকরি ইদে ওপার বাংলার বক্স অফিসে তুফান মুক্তি পাওয়ার পরই এই গানের বেশকিছু ক্লিপিংস সোশ্যালে ভাইরাল হয়েছিল, অবশেষে বৃহস্পতিবার ইউটিউভে মুক্তি পেয়েছে গানটি। ভাবলে অবাক হবেন এই গানের ভিউ সংখ্যা গত চব্বিশ ঘন্টায় প্রায় ১৩ লক্ষ। ইউটিউব ইন্ডিয়ায় ২ নম্বরে ট্রেন্ডিং ‘দষ্টু কোকিল’।

উরা ধুরার-র পর মিমির এই গানের চর্চাও সর্বত্র। প্রথম কাজেই বাংলাদেশের বাজারে ঝড় তুলেছেন টলি সুন্দরী। অনেকদিন পর বাণিজ্যিক ছবিতে নায়িকাকে দেখে খুশি তাঁর ভক্তরাও। কারণ হালে টলিউডেও ‘ড্রাকুলা স্য়ার’, ‘রক্তবীজ’, ‘আলাপ’-এর মতো ছবিতে ধরা দিয়েছেন মিমি। শাবিকের বিপরীতে ফের গ্ল্যামারাস মিমিকে খুঁজে পেল ভক্তরা।

এই গানটি গেয়েছেন কোনা এবং আকাশ। গানের কম্পোজিশন টলিউডের মিউজিক ডিরেক্টর আকাশ সেনের। এই ট্রেন্ডিং গানে মিমির পোশাক নিয়ে অবশ্য নাক সিঁটকাতে ছাড়েননি নেটপাড়ার একটা অংশ। অনেকের মতেই ‘বড্ড বেশি শরীর প্রদর্শন’ করেছেন নায়িকা। কারুর মতে, ‘এইটুকু পরার কী দরকার ছিল’। এক নেটিজেন লেখেন, ‘নিচে কিছু পরে নাই, মনে হয় পরতে ভূলে গেছে’। তবে মিমির হয়ে মুখ খুলেছেন অনেকেই। কেউ কেউ আবার মনের, ‘স্ক্রিন কালারের টাইটস পরে রয়েছেন’ নায়িকা। 

নেতিবাচকতাকে পাত্তা দিতে না-রাজ মিমি। রায়হান রাফি পরিচালিত তুফান নিয়ে শুরু থেকেই দর্শকদের মধ্যে কৌতুহল। ঢালিউডের বক্স অফিসে এখন তুফান ঝড়, কিন্তু এবার বাংলায় কবে মুক্তি পাবে এই ছবি? এ পার বাংলাতেও দ্রুত ‘তুফান’-এর মুক্তি সুনিশ্চিত করতে উদ্যোগী এসভিএফ। সূত্রের দাবি, ছবিটি আগামী ২৮ জুন ভারতে মুক্তি পেতে পারে তুফান, তবে এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। 

এর আগে টলিউডে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন শাবিক। তালিকায় রয়েছে, ‘নকাব’, ‘ভাইজান এলো রে’র মতো ছবি। তবে বাংলাদেশের এক নম্বর হিরো টলিউডে নিজের ছাপ রাখতে পারেননি। অন্যদিকে হালে ‘হাওয়া’ ও ‘সুড়ঙ্গ’র মতো বাংলাদেশের সফল ছবি কলকাতায় মুক্তি পেলেও দর্শক টানতে ব্যর্থ হয়েছে। সে জায়গায় তুফান যদি টলিউডের মার্কেটে নিজের ছাপ ফেলতে পারে, হবে আগামিতে দুই বাংলার যৌথ উদ্যোগে কাজের পরিমাণ আরও বাড়বে বলেই আশা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই 'আমরা তো ভগবানের দূত', জানালেন CPR দিয়ে রোগীর প্রাণ বাঁচানো চিকিৎসক গীতার গানের ভক্ত ছিলেন লতা, ষোল বছর বয়সে প্রথম গান গেয়েছিলেন এই গায়িকা UPSC-র ধাঁচে হবে NEET-UG? মেডিক্যাল প্রবেশিকা নেবে ২ সংস্থা? ভাবনাচিন্তা সরকারের স্নেহাশিসের বিরুদ্ধে উঠে পরকীয়া-বউ পেটানোর অভিযোগ,সৌরভের প্রাক্তন বৌদিকে চেনেন? আসছে গুরু পূর্ণিমা, এই দিনে করা কোন বিশেষ কাজ ভাগ্যের পথ করবে সুগম, জেনে নিন ৩০তম কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সনের পদ থেকে সরছেন রাজ, নতুন দায়িত্বে কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.