বাংলা নিউজ > বায়োস্কোপ > জেলবন্দি অবস্থায় মৃত্যু ফিল্ম ফিনান্সার ইউসুফ লখড়িওয়ালার, চাঞ্চল্য বলিউডে
ইউসুফ লখড়িওয়ালা (ফাইল ছবি)
ইউসুফ লখড়িওয়ালা (ফাইল ছবি)

জেলবন্দি অবস্থায় মৃত্যু ফিল্ম ফিনান্সার ইউসুফ লখড়িওয়ালার, চাঞ্চল্য বলিউডে

  • ইতিমধ্যেই দুর্ঘটনায় মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ, মৃত্যুর কারণ এখনও পর্যন্ত সুনিশ্চিত করা যায়নি।

জমি জালিয়াতির মামলায় জেলেবন্দি ছিলেন এক সময়ের বলিউডের নামী ফিল্ম ফিনান্সার ইউসুফ লখড়িওয়ালা। ইডি হাতে গ্রেফতার এই বিল্ডার তথা ছবির বিনিয়োগ কর্তা মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি ছিলেন। বৃহস্পতিবার মৃত্যু হয় তাঁর। মুম্বই (পশ্চিম)-এর কারাবিভাগের ডিআইজি যোগেশদেশাই জানান ক্যানসারে ভুগছিলেন লাখড়াওয়ালা এবং গত ৬ই সেপ্টেম্বর তাঁকে কারা হাসাপাতালে ভর্তি করা হয়েছিল। 

এরপর বুধবার সকালে তাঁর অবস্থার ক্রমাগত অবনতি হয় জেজে হাসপাতালে রেফার করা হয় জেলবন্দি ইউসুফ লখড়িওয়ালাকে। এরপর বৃহস্পতিবার দুপুরে লখড়িওয়ালার মৃত্যু সংবাদ পৌঁছায় কারাবিভাগের আধিকারিকদের কাছে। এই মৃত্যুতে কোনওরকম রহস্যের গন্ধ নেই বলেই জানিয়েছে মুম্বই পুলিশ। 

‘৭৬ বছর বয়সী লখড়িওয়ালা দীর্ঘ সময় ধরেই ক্যানসারে ভুগছিলেন। জেলের ভিতের কারা হাসাপাতালে গত ৬ই সেপ্টেম্বর থেকে তাঁর চিকিত্সা চলছিল, ডাক্তাররা তাঁর অবস্থার অবনতির কথা জানালে অভিযুক্তকে জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ দুপুরেই আমারা লখড়িওয়ালার মৃত্যু সংবাদ পেয়েছি’। 

ইতিমধ্যেই দুর্ঘটনায় মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ, মৃত্যুর কারণ এখনও পর্যন্ত সুনিশ্চিত করা যায়নি। হিন্দুস্তান টাইমসের তরফে আগেই জানানো হয়েছিল, খান্ডালায় অবস্থিত হায়দরাবাদের নবাবের একটি বিশাল জমি, জালিয়াতির মাধ্যমে হাতিয়ে নেওয়ার মামলা অভিযুক্ত লখড়িওয়ালাকে পড়তে হয়েছে ইডির জেরার মুখে। সরকারি আধিকারিকদের ঘুষ দিয়ে ৫০ কোটি টাকা মূল্যের ওই জমি হাত করবার ফন্দি এঁটেছিলেন ইউসুফ লখড়িওয়ালা। 

বন্ধ করুন