বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজের দিনেও ‘হ্যাং আউট’-এ ব্যস্ত শ্রীময়ীর রোহিত সেন!
ফিটনেস ফ্রিক টোটা (ছবি- ইনস্টাগ্রাম)
ফিটনেস ফ্রিক টোটা (ছবি- ইনস্টাগ্রাম)

কাজের দিনেও ‘হ্যাং আউট’-এ ব্যস্ত শ্রীময়ীর রোহিত সেন!

  • শরীরচর্চা করতে ভালোবাসেন টোটা রায়চৌধুরী সেটা কারুই অজানা নয়, দেখুন অভিনেতার নতুন কাণ্ড!

‘শ্রীময়ী’ ধারাবাহিকের সৌজন্যে এখন ছোটপর্দার অন্যতম চর্চিত নাম টোটা রায়চৌধুরী। রোহিত সেনের ভূমিকায় টোটার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। পর্দার রোহিত সেন বাস্তবে যে কতখানি ফিটনেস ফ্রিক সেটা কারুই অজানা নয়। বছরের ৩৬৫ দিন শরীর চর্চা থেকে নিজেকে দূরে রাখেন না টোটা। টলিউডের অন্যতম ফিট অভিনেতা হিসাবে পরিচিত তিনি। এবার টোটা জানালেন কাজ ব্যস্ত থেকেও কীভাবে ‘হ্যাং আউট’ করা যায়। ভাবছেন কীভাবে? তাহলে দেখুন এই ছবি-

বাড়ির দরজায় ঝুলে শরীরচর্চার ছবি সোশ্যালে পোস্ট করেন টোটা। দেখিয়ে দিলেন কীভাবে ‘হ্যাং আউট’ করতে হয়। 

শরীর নিয়ে নাকি বরাবরই সতর্ক তিনি। নিজেকে সুস্থ রাখতে যোগা থেকে জিম, কিছুই বাদ রাখেন না অভিনেতা। সবাইকে নিয়মিত শরীরচর্চা করার পরামর্শও দেন তিনি। অভিনেতার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে রয়েছে তাঁর একাধিক উদাহরণ।

‘শ্রীময়ী’র জীবনে রোহিত সেনের আগমনের পর থেকে সবকিছু বদলে গিয়েছে। আর সেই বদলের স্বাদ চেটেপুটে নিচ্ছেন দর্শকরা। শ্রীময়ী-রোহিতের প্লেটনিক প্রেম যে ধারাবাহিককে টিআরপি তালিকায় অনেকখানি এগিয়ে দিচ্ছে তা বলাই যায়। 

শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে বাঙালির আইকনিক ফেলুদা হিসাবে ধরা দেবেন টোটা। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘ফেলুদা ফেরত’ ওয়েব সিরিজে প্রথমবার সত্যজিত্ রায় সৃষ্ট এই গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। আড্ডাটাইমসে মুক্তি পাবে এই সিরিজ। 

বন্ধ করুন