বাংলা নিউজ > বায়োস্কোপ > Tota: ‘বাংলার জন আব্রাহাম’! জামা খুলে শরীর দেখালেন, টোটা বলছেন, ‘আমারও আছে তাই শো অফ…’

Tota: ‘বাংলার জন আব্রাহাম’! জামা খুলে শরীর দেখালেন, টোটা বলছেন, ‘আমারও আছে তাই শো অফ…’

টোটা রায় চৌধুরী

৪৭-এও তাঁর নির্মেদ, সুঠাম শরীর তাক লাগিয়ে দেয় বৈকি! সেই ছবি পোস্ট করে টোটা লিখেছেন, 'বার্ষিক শার্টলেস-সেলফি। শুধু শো (অফ), যে আমার কাছে এখনও আছে...... যাই হোক না কেন 'এটা আছে'!

উইকি বলছে বয়স ৪৭, তবে তাতে কী! ফিট কীভাবে থাকা যায়, তা টোটা রায়চৌধুরীকে দেখেই হয়ত শেখা যায়। তবে শুধু ফিটনেসই নয়, অভিনেতা হিসাবেও তিনি কতটা দক্ষ, তা প্রমাণ করেছেন আগেই। আবার নাচেও রয়েছে তাঁর বিশেষ দক্ষতা। বুঝিয়েছেন, অভিনেতা হিসাবে তিনি নিজে একটা প্যাকেজ। আর তাই তো আজ টলিউডের গণ্ডি ছাড়িয়ে বলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও সমান গ্রহণযোগ্য টোটা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শার্টলেস অবতারে সকলকে চমকে দিলেন টোটা। যদিও এই প্রথম নয়, এক আগেও বহুবার শার্টলেস অবতারে তিনি ধরা দিয়েছেন। তবে এবার এই ৪৭-এও তাঁর নির্মেদ, সুঠাম শরীর তাক লাগিয়ে দেয় বৈকি! সেই ছবি পোস্ট করে টোটা লিখেছেন, 'বার্ষিক শার্টলেস-সেলফি। শুধু শো (অফ), যে আমার কাছে এখনও আছে...... যাই হোক না কেন 'এটা আছে'!

আরও পড়ুন-‘বিদায়ের পালা..... আবার একটা পরিবারের ইতি ঘটলো!’ আবেগঘন আয়েশা, অভিনেত্রীর সঙ্গে কী ঘটেছে?

টোটার এই পোস্টের নিচে কমেন্টে অভিনেতা সাহেব ভট্টাচার্য লিখেছেন, ‘তুমি আমাদের অনুপ্রেরণা টোটা দা, ভালোবাসা রইল’। রাজের কুমার জৈন নামে এক লেখক প্রশ্ন করেছেন, 'এটা কতগুলো প্যাক দাদা?' কেউ আবার বলে বসেছেন ‘বাংলার জন আব্রাহাম’। নেটপাড়ায় আরও অনেকেই টোটাকে প্রশংসায় ভরিয়েছেন। 

কাজের ক্ষেত্রে সম্প্রতি সম্প্রতি তামিলনাড়ুর কোড়াইকানাল-এ শ্যুটিং করতে গিয়েছিলেন টোটা রায়চৌধুরী। তবে শ্যুটিং শেষে পাহাড়ি শহরকে বিদায় জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটা পোস্টও করেছিলেন টোটা। লিখেছিলেন, ‘বাই বাই, কোডাই। ক্রমবর্ধমান নেতিবাচক পরিবেশে ইতিবাচকতার জন্য নিজেকে বুস্ট (উৎসাহ প্রদান করা) করা অত্যন্ত প্রয়োজনীয়। এটা সর্বকালের সেরা কর্মক্ষেত্র...’। নিজের এই পোস্টের সঙ্গে পাহাড়ি শহরের সুন্দর মনোরম পরিবেশের একটা ছবি পোস্ট করেছেন টোটা রায়চৌধুরী।

প্রসঙ্গত, গতবছর অর্থাৎ ২০২৩-এ করণ জোহরের 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিতে চন্দন চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা গিয়েছিল টোটাকে। সেই চরিত্রে তাঁর অভিনয় গোটা দেশের সিনেমাপ্রেমীদের মন জয় করে নিয়েছে। টোচার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিল খোদ মহেশ ভাট থেকে শাবানা আজমি, করণ জোহররা। ফের কবে টোটাকে নতুন হিন্দি ছবিতে দেখা যাবে, তার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। খুব শীঘ্রই সৃজিত মুখোপাধ্যায়ের 'টেক্কা' ছবিতে দেখা যাবে টোটাকে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন? দুর্ঘটনার আগেই বিস্ফোরণের শব্দ! দাবি ট্রেনচালকের, নাশকতা ডিব্রুগড় এক্সপ্রেসে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.