বাংলা নিউজ > বায়োস্কোপ > Tota Roy Choudhury: 'স্বপ্নেও ভাবিনি যে করণের ছবিতে সুযোগ পাব', এবার ‘মিস চ্যাটার্জি’ আলিয়ার অভিভাবক টোটা!

Tota Roy Choudhury: 'স্বপ্নেও ভাবিনি যে করণের ছবিতে সুযোগ পাব', এবার ‘মিস চ্যাটার্জি’ আলিয়ার অভিভাবক টোটা!

করণ জোহরের ছবিতে টলিউডের টোটা 

Tota Roy Choudhury in Rocky aur Rani Ki Prem Kahani: আলিয়া ভাট, রণবীর সিং অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়রা। 

বলিউডের ছবিতে টলি অভিনেতার উপস্থিতি এখন জলভাত। আবির থেকে পরমব্রতম, অনির্বাণ থেকে শাশ্বত, চুটিয়ে কাজ করছেন আরব সাগর পারে। টোটা রায়চৌধুরীও পরিচিত মুখ মায়ানগরীর। ‘তিন’, ‘হেলিকপ্টার ইলা’, ‘কাহানি ২’-এর মতো ছবিতে দেখা মিলেছে তাঁর। তবে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ নিয়ে একটু বেশিই উত্তেজিত টোটা। কারণ এই ছবিতে করণ জোহরের পরিচালনায় কাজের সুযোগ মিলেছে।

বৃহস্পতিবার, ২৫শে মে করণ জোহরের জন্মদিন। আর এই বিশেষ দিনেই পরিচালকের আসন্ন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ফার্স্ট লুক পোস্টার সামনে এসেছে। যেখানে দেখা মিলল নায়িকা ‘রানি’ আলিয়া এবং নায়ক ‘রকি’ রণবীর সিং-এর পরিবারের। বাংলা টেলিভিশনের ‘রোহিত সেন’কে এই ছবিতে খুব সম্ভবত দেখা যাবে আলিয়ার বাবার চরিত্রে। যদিও সেই নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ টোটা। তাঁর কথায়, ‘সবটাই ক্রমশ প্রকাশ্য’। কিন্তু ‘কুছ কুছ হোতা হ্য়ায়’ পরিচালকের নির্দেশে অভিনয় করাটা তাঁর বড় প্রাপ্তি মেনে নিলেন একবাক্যে। ফেসবুকের দেওয়ালে টোটা লেখেন-- 'স্বপ্নেও ভাবিনি যে করণ জোহরের ছবিতে কাজ করার সুযোগ পাবো। তাও আবার ধর্মেন্দ্রজি, জয়াজি ও শাবানাজির মত কিংবদন্তী শিল্পীদের সঙ্গে। এবং একালের দুই সুপারস্টার আলিয়া ও রণবীর এর পাশে। ঈশ্বরের আশীর্বাদে ও আপনাদের ভালোবাসায় স্বপ্নপূরণ হলো।'

এই ছবিতে রানি চট্টোপাধ্যায়ের ভূমিকায় রয়েছেন আলিয়া। বঙ্গ তনয়ার চরিত্রে ফের একবার পর্দা কাঁপাতে আসছেন রণবীর ঘরণী। এর আগে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও চট্টোপাধ্যায় কন্যা হিসাবেই ছিলেন আলিয়া, সেবার নাম ছিল ইশা। রনধওয়া এবং চট্টোপাধ্যায়— এই দুই পরিবারের গল্প নিয়েই এগোবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। রকি রানধাওয়ার ভূমিকায় আমরা দেখবো রণবীর সিং-কে।

আলিয়ার অভিভাবক হিসাবে টোটার পাশাপাশি থাকছেন টলিউডের অপর দুঁদে অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়। ছবির পোস্টারে ঘিয়ে রঙা পাঞ্জাবি আর শাল কাঁধে বাঙালি লুকে টোটা। ফুলিয়ার হলুদ জামদানি পরে ঝলমল করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের অর্ধাঙ্গিনী। এক সাক্ষাৎকারে টোটা জানালেন, সেট থেকে শুরু করে শিল্পীদের পোশাক নির্বাচন সবটা খুঁটিয়ে দেখেন করণ। শ্যুটিং সেটে ভীষণ ‘খুঁতখুঁতে মানুষ করণ’। জন্মদিনে মেসেজ করে করণকে শুভেচ্ছা জানিয়েছেন টোটা। ছবিতে তিনি আর চূর্ণী কি স্বামী-স্ত্রী? সেই নিয়ে মুখে কুলুপ টোটার। চ্যাটার্জি পরিবারের অংশ হিসাবে থাকছেন শাবানা আজমিও।

অন্যদিকে রণবীর অর্থাৎ রকি রান্ধাওয়ার পরিবারে দেখা মিলবে জয়া বচ্চন, ধর্মেন্দ্র-র মতো সিনিয়র শিল্পীদের। আগামী ২৭শে জুলাই মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কে হবেন লিভারপুলের নতুন কোচ? স্লটকে দায়িত্ব দেওয়ার করার কথা ঘোষণা করল ক্লাব LPL 2024 নিলামের সব থেকে দামি ৫ ক্রিকেটার, তালিকায় রয়েছেন এক আফগান তারকা ‘‌কলকাতায় এসে দেখলাম দেওয়াল লিখন মোছা হয় না’‌, উষ্মাপ্রকাশ করলেন প্রধান বিচারপতি দাম্পত্যের ঝামেলা মিটবে, আসবে টাকা, হবে ইচ্ছাপূরণ! শুক্রের কৃপায় লাকি বহু রাশি ব্যাঙ্ককে ৪X৪০০ মিটার মিক্সড রিলেতে ঐতিহাসিক সোনা ভারতীয় দলের কলকাতা ও শহরতলিতে ভোটের জন্য তুলে নেওয়া হচ্ছে বাস, কত দিন চলবে ভোগান্তি? সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো ইউরোর পরে সব ধরনের ফুটবল থেকেই অবসর নেবেন- চমকে দিয়ে বড় ঘোষণা টনি ক্রুসের সাগরে তৈরি নিম্নচাপ, দুপুরেই আঁধারে ডুবল কলকাতা, ঝমঝমিয়ে বৃষ্টি দক্ষিণবঙ্গ জুড়ে সাধুনিন্দা করে আঘাত দিয়েছেন সনাতনীদের, মমতার বিরুদ্ধে পদক্ষেপ চেয়ে মামলা করল VHP

Latest IPL News

সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.