বাংলা নিউজ > বায়োস্কোপ > Tota Roy Chowdhury: 'লালমোহন বাবুকে বলে দে...' শুরু ভূস্বর্গ ভয়ঙ্করের প্রস্তুতি, আপডেট দিয়ে কী জানালেন টোটা?

Tota Roy Chowdhury: 'লালমোহন বাবুকে বলে দে...' শুরু ভূস্বর্গ ভয়ঙ্করের প্রস্তুতি, আপডেট দিয়ে কী জানালেন টোটা?

ভূস্বর্গ ভয়ঙ্করের প্রস্তুতি শুরু টোটার, কবে থেকে শুরু শ্যুটিং?

Tota Roy Chowdhury-Feluda: সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ফেলুদা সিরিজের আগামী কাজ নিয়ে আপডেট দিলেন টোটা রায়চৌধুরী। কী জানালেন তিনি ভূস্বর্গ ভয়ঙ্কর নিয়ে?

ফেলুদার উপর তৈরি হওয়া পরবর্তী কাজ নিয়ে সকলেই মুখিয়ে আছেন। এই বিষয়ে কিছুদিন আগে খোদ পরিচালক আভাস দিয়েছেন। সৃজিত মুখোপাধ্যায় আভাস দিয়েছেন যে তিনি এবং তাঁর গোটা টিম এতদিন ধরে থমকে থাকা ভূস্বর্গ ভয়ঙ্কর ওয়েব সিরিজ নিয়ে কাজ শুরু করে দিয়েছেন। এবার এই বিষয়ে আপডেট দিলেন অভিনেতা। থুড়ি ফেলুদা। থুড়ি টোটা রায়চৌধুরী।

ভূস্বর্গ ভয়ঙ্কর নিয়ে কী জানালেন 'ফেলুদা' টোটা?

২৯ ফেব্রুয়ারি দিনটি এমনই বিশেষ। চার বছর পর পর আসে বলে এই দিনটির কদর এমনই বেশি। আর এ হেন বিশেষ দিনেই নিজের আগামী কাজ নিয়ে আপডেট দিলেন টোটা রায়চৌধুরী। তিনি জানালেন তাঁরা এবার শীঘ্রই কাজ শুরু করছেন ভূস্বর্গ ভয়ঙ্কর সিরিজের।

আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান?

আরও পড়ুন: 'বলে ও আমার বড় ছেলে নয়...', লিঙ্গ বদলাতেই সন্তানকে অস্বীকার মায়ের! দিদি নম্বর ওয়ানে বন্যার মেয়ে হয়ে ওঠার গল্প

এদিন টোটা রায়চৌধুরী লেখেন, 'উত্তেজনা আর প্রশমন করা গেল না রে তোপসে। এই দিনটা চার বছরে একবার আসে আর এই মুহূর্তটা দেড় বছরে একবার। যখন কফির পেয়ালায় চুমুক দিয়ে চিত্রনাট্যের প্রথম পাতা ওল্টাই। চট করে সবুজ খাতাটা দিয়ে যা। একটু লেখাপড়া করতে হবে। আর লালমোহনবাবুকে ফোন করে বলে দে যেন মাফলার, মাঙ্কি ক্যাপ নিয়ে নেন। এবারেও কিন্তু পাহাড়ে।'

প্রসঙ্গত কিছুদিন আগে টেক্কা ছবির কাজ শেষ করেই কাশ্মীরে গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে ছিল তবে গোটা টিম। সেখানে গিয়ে তাঁরা রেইকি সেরে এসেছেন। এবার পালা শ্যুটিংয়ের। তবে কবে মুক্তি পাবে এই সিরিজ সেটা এখনও স্পষ্ট নয়।

ভূস্বর্গ ভয়ঙ্কর নিয়ে জটলিতা

২০২২ সালে একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে তরফে জানানো হয়েছিল এরপর ফেলুদার গল্প অবলম্বনে যে সিরিজ বানানো হবে সেটা হল সত্যজিৎ রায়ের লিখে যাওয়া জনপ্রিয় গল্প ভূস্বর্গ ভয়ঙ্কর। গত বছরই এই প্রজেক্ট নিয়ে কাজ হওয়ার কথা ছিল। কিন্তু তখন সৃজিত ব্যোমকেশ ও দুর্গ রহস্য নিয়ে ব্যস্ত হয়ে যাওয়ায় সেই কাজ আর হয়নি। তবে এই বছর সেটা আর ফাঁকি পড়বে না।

কে কী বলছেন?

অনেকেই টোটা রায়চৌধুরীর পোস্টে মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, 'দারুণ খবর, পঞ্চান্নে পৌঁছেও একই রকম আনন্দ হয় ফেলুদার সিনেমার খবরে! পরম শ্রদ্ধেয় রায়মশাই আমাদের তোপসেদের বয়স বাড়তে দেন না।' আরেকজন লেখেন, 'বাহ্,দারুণ সুসংবাদ! শুরু হল প্রতীক্ষার প্রহর গোনা। ফেলুদার জন্য সবসময়ই অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন দর্শক মহল, সেই দীর্ঘ প্রতীক্ষার এবার অবসান হতে চলেছে। খুব উৎফুল্ল হলাম।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'প্রশমন তো হলো? প্রমোশনটা কবে থেকে শুরু হবে? তবেই তো জানতে পারবো রিলিজ ডেট, উত্তেজনা বাড়বে।' কেউ আবার লেখেন, 'সবই তো বুঝলাম যত কাণ্ড কাঠমান্ডুতে কবে আসছে?'

আরও পড়ুন: নাম না করে আরিয়ান কাণ্ডে ফের শাহরুখকে হুঁশিয়ারি সমীরের! বললেন, 'পদ ফিরে পেলে...'

ভূস্বর্গ ভয়ঙ্কর প্রসঙ্গে

সৃজিতের ফেলুদা মানেই টোটা রায়চৌধুরী, অনির্বাণ চক্রবর্তী এবং কল্পন মিত্র। অর্থাৎ টোটা থাকবেন ফেলুদার চরিত্রে, অনির্বাণ হবেন জটায়ু। এবং কল্পন হবেন তোপসে। কাশ্মীরেই হবে এই সিরিজের শ্যুটিং। প্রসঙ্গত ইতিমধ্যেই সৃজিতের পরিচালনায় ছিন্নমস্তার অভিশাপ এবং দার্জিলিং জমজমাট মুক্তি পেয়েছে। অন্যদিকে যত কাণ্ড কাঠমান্ডুতে শুটিং হলেও মুক্তি পায়নি জটিলতার কারণে।

বায়োস্কোপ খবর

Latest News

‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.