বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার করণ জোহরের পরিচালনায় টোটা! রণবীর-আলিয়ার সঙ্গে শেয়ার করবেন স্ক্রিন
রকি অউর রানি কি প্রেম কাহিনিতে টোটা
রকি অউর রানি কি প্রেম কাহিনিতে টোটা

এবার করণ জোহরের পরিচালনায় টোটা! রণবীর-আলিয়ার সঙ্গে শেয়ার করবেন স্ক্রিন

  • সময়টা দুর্দান্ত যাচ্ছে টোটা রায়চৌধুরীর। এবার করণ জোহরের পরিচালনায় 'রকি অওর রানি কী প্রেম কাহিনি’- তে পর্দায় হাজির হতে চলেছেন তিনি। ছবিতে রণবীর এবং আলিয়া এই দুজনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন 'ফেলুদা'।

ইতিমধ্যেই সুজয় ঘোষ, প্রদীপ সরকারের নির্দেশনায় বলিউডের ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন টোটা রায়চৌধুরী। এবার করণ জোহরের পরিচালনায় রুপোলি পর্দায় ফের একবার হাজির হতে চলেছেন 'ফেলুদা'! করণের পরবর্তী ছবি 'রকি অওর রানি কী প্রেম কাহিনি’- তে মুখ্যভূমিকায় রণবীর সিং ও আলিয়া ভাট থাকলেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই বাঙালি অভিনেতাকে।

সময়টা একককথায় দুর্দান্ত যাচ্ছে টোটা রায়চৌধুরীর। জানা গেছে, রণবীর এবং আলিয়া এই দুজনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন 'রোহিত সেন'. তা এই ছবিতে কীভাবে সুযোগ পেলেন টোটা? কয়েক মাস আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল অ্যান্থলজি ছবি ‘অজীব দস্তানস’। প্রযোজনায় ছিল ধর্ম প্রোডাকশনস। সেই সিরিজের 'অনকহি' ছবিতে টোটার অভিনয় দেখে মনে ধরেছিল করণের। এরপরেই ' 'রকি অওর রানি কী প্রেম কাহিনি’ ছবির অডিশনের জন্য ডাক পেয়েছিলেন টোটা। সুযোগটা ছাড়েননি তিনি। অভিনেতার অডিশন দেখে মুগ্ধ হয়েছিলেন করণ ও তাঁর টিম। ফলশ্রুত এই ছবিতে তাঁর 'এন্ট্রি'। আগামী সেপ্টেম্বর থেকেই এই ছবির শুটিং শুরু করবেন 'ফেলুদা'। আরও জানা গেছে চলতি মাসের শেষেই আরও একবার মুম্বই পাড়ি দেবেন টোটা এই ছবির বিষয়ে আরও কয়েক দফা বৈঠক ও আলোচনায় যোগ দেওয়ার জন্যে।

জানিয়ে রাখা ভালো, যেহেতু করণের এই ছবি নিয়ে আগামী কয়েক মাস মুম্বই-কলকাতা করবেন টোটা তাই নতুন করে কোনও বাংলা ছবির কাজে হাত দিচ্ছেন না। এমনকি জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'শ্রীময়ী' থেকেও বিরতি নিয়েছেন তিনি। তবে 'রকি অওর রানি কী প্রেম কাহিনি’-র শুটিং একবার শেষ হওয়ার পরপরই সৃজিতের পরিচালনায় নতুন 'ফেলুদা'-র ছবির শুটিং ইউনিটের সঙ্গে যোগ দেবেন টোটা।

বন্ধ করুন