শ্রীময়ী ধারাবাহিকে এবার এন্ট্রি নিতে চলেছেন টোটা রায়চৌধুরী (সৌজন্যে-স্টার জলসা)
শ্রীময়ী ধারাবাহিকে এবার এন্ট্রি নিতে চলেছেন টোটা রায়চৌধুরী (সৌজন্যে-স্টার জলসা)

শ্রীময়ীর জীবনে নতুন মানুষ, ধারাবাহিকে আগমন টোটা রায়চৌধুরীর

  • শ্রীময়ীর জীবনে নতুন মানুষের এন্ট্রি। ধারাবাহিকে এবার দেখা যাবে টোটা রায়চৌধুরীকে। দুই পূর্ব পরিচিত মানুষের এত বছর পর হঠাত্ দেখা, গল্পে নতুন মোড়।

ক্যালেন্ডার জানান দিচ্ছে বসন্ত এসে গেছে। কিন্তু শ্রীময়ীর বেরঙিন জীবনে বসন্ত কবে আসবে সেই প্রশ্নের উত্তরই এতদিন খুঁজে বেড়াচ্ছিল সিরিয়ালের দর্শক। অবশেষে এল খুশির খবর। শ্রীময়ীর(ইন্দ্রানী হালদার)জীবনেও এবার আসতে চলেছে নতুন একজন মানুষ। আর সেই সামওয়ান স্পেশ্যাল আর কেউ নন-টোটা রায়চৌধুরী। স্টার জলসা তথা বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিকে এবার নতুন চমক টোটা। ইতিমধ্যেই সেই প্রমো সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ।


এখানে রোহিত সেনের চরিত্রে এন্ট্রি নেবেন টোটা রায়চৌধুরী। যিনি কিনা কলেজের সময় থেকেই মু্গ্ধ শ্রীময়ীর উপর, এত বছর পর কতটা পাল্টেছে সেই ভালোলাগা? নাকি সময়ের সঙ্গে সঙ্গে আরও গাঢ় হয়েছে এই ভালোলাগার রঙ। সেই সব প্রশ্নের উত্তর পেতে আরও কিছুটা ধৈর্য্য ধরতে হবে।

এর আগেই জানা গিয়েছিল শীঘ্রই শ্রীময়ীর জীবনে বড় কোনও পরিবর্তন আসতে চলেছে। তাঁর জীবনে হাজির হবেন বিশেষ কোনও মানুষ। শ্রীময়ীর স্কুলে নিয়মিত ডোনেশন পাঠান যে প্রবাসী বাঙালি তিনি হলেন শ্রীময়ীর পূর্ব পরিচিত রোহিত সেন।

সদ্যই সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ওয়েব সিরিজ ফেলুদা ফেরতের শ্যুটিং শেষ করেছেন টোটা রায়চৌধুরী। এবার ছোটপর্দায় কামব্যাক। মাস খানেক আগে লৌকিক-অলৌকিক ধারাবাহিকের একটি গল্পে দেখা গেলেও সেই অর্থে প্রায় চার বছর পর টেলিভিশনে ফিরছেন টোটা রায়চৌধুরী।

টোটার এই কামব্যাক নিয়ে নিঃসন্দেহে এক্সাইটেড শ্রীময়ীর দর্শক। পাশাপাশি ইন্দ্রানী হালদারের সঙ্গে তাঁর রসায়ন দেখতেও মুখিয়ে রয়েছেন তাঁরা। গল্পের এই নতুন মোড় টিআরপি-র তালিকায় শ্রীময়ীকে আরও খানিকটা এগিয়ে দেবে এমনটাই আশা করা যায়।

বন্ধ করুন