জিও জামাইয়ের ট্রেলার ও মিউজিক লঞ্চে হিরণ ও ইশানি
জিও জামাইয়ের ট্রেলার ও মিউজিক লঞ্চে হিরণ ও ইশানি

হিরণের জিও জামাইতে গান গাইলেন আরমান মালিক

  • ফের একবার জামাইরূপে রূপোলি পর্দায় হাজির হচ্ছেন অভিনেতা হিরণ। পরিচালক নেহাল দত্তের জিও জামাইয়ে হিরণ জুটি বেঁধেছেন ইশানি ঘোষের সঙ্গে। নতুন বছরের শুরুতেই মুক্তি পাবে জিও জামাই।

ফের একবার জামাইরূপে রূপোলি পর্দায় হাজির হচ্ছেন অভিনেতা হিরণ। পরিচালক নেহাল দত্তের জিও জামাইয়ে হিরণ জুটি বেঁধেছেন ইশানি ঘোষের সঙ্গে। টলিউডের অচেনা মুখ হলেও, বাংলাদেশের ছবিতে পরিচিত মুখ ইশানি| সোমবার শহরের এক রেঁস্তোরায় অনুষ্ঠিত হল জিও জামাইয়ের গ্র্যান্ড ট্রেলার ও মিউজিক লঞ্চ।

ছবির মিউজিক লঞ্চের মুহুর্ত...
ছবির মিউজিক লঞ্চের মুহুর্ত...

মা-বাবার ডিভোর্স হওয়ায় ছেলেবেলাটা আর পাঁচটা সাধারণ বাচ্চাদের মতো কাটেনি আদিত্যর মানে অভিনেতা হিরণের। পরবর্তী সময়ে অফিস কলিগ দিয়ার(ইশানি) সঙ্গে পরিচয় হওয়ার পর আদিত্যর জীবনে আমূল পরিবর্তন আসে। যদিও দিয়ার জীবনের একটা সত্যি আদিত্যর কাছে বেমালুম লুকিয়ে গিয়েছিল সে। সেই সত্যি প্রকাশ্যে আসলে আদিত্য-দিয়ার জীবন কি মোড় নেবে, সেই নিয়েই এগোবে গল্প!

‘জিও জামাই’ সম্পর্কে অভিনেতা হিরন জানালেন , ‘জিও জামাই একটি কমেডি স্টোরি হলেও তাতে সামাজিক বার্তা আছে। আমার মনে হয় পুরো পরিবারের একসঙ্গে বসে এই ছবির আনন্দ উপভোগ করতে পারবে, কারণ এই ছবিতে ফ্যামিলি ড্রামা সহ একটি সুন্দর লভ স্টোরিও আছে খুব সহজ ভাবে’।




পরিচালক নেহাল দত্তের কথায়, 'হিরণ-এর অভিনয় দক্ষতার জন্যই , এই চরিত্রে তাঁকে নেওয়া। হিরণ ছাড়া অন্য কারো কথা মাথায় আসেনি । ইশানিও খুব ভাল কাজ করেছে’।

জিও জামাইতে রয়েছে মোট তিনটি গান। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন দেব সেন। গানগুলি গেয়েছেন আরমান মালিক, পলক মুচ্ছলের মতো শিল্পীরা। জ্যোতি প্রোডাকশনের প্রযোজনায় নতুন বছরের শুরুতেই মুক্তি পাবে জিও জামাই।

বন্ধ করুন