বাংলা নিউজ > বায়োস্কোপ > Solanki Roy: সিরিয়ালের সেটে আটকা পড়লেন শোলাঙ্কি রায়! পুরো ঘটনাটা কী ঘটেছে?

Solanki Roy: সিরিয়ালের সেটে আটকা পড়লেন শোলাঙ্কি রায়! পুরো ঘটনাটা কী ঘটেছে?

শোলাঙ্কি রায়

দেবালয় ভট্টাচার্য পরিচালিত শোলাঙ্কি রায় অভিনীত এই সিরিজ খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে 'হইচই'-তে। আর সিরিজ মুক্তির আগে সামনে এল ‘বোকা বাক্সতে বন্দি’-এর ট্রেলার। প্রকাশ্যে এল সিরিজ মুক্তির দিনক্ষণও।

পরনে বেনারসি শাড়ি, গা ভর্তি ভারী গয়না পড়ে হুইল চেয়ারে বসে রয়েছেন শোলাঙ্কি রায়। অভিনেত্রীর যত্ন নিচ্ছেন নীল ভট্টাচার্য। কারণ শোলাঙ্কি তাঁর হবু সন্তানের মা হতে চলেছেন। কিন্তু শোলাঙ্কির মন পড়ে সৌম্য বন্দ্যোপাধ্যায়ের কাছে! কী ভাবছেন এইসব আবার কী? কবেই বা হল নীল-শোলাঙ্কির বিয়ে? নানা অবাক হওয়ার কিছু নেই আসলে এটা দেবালয় ভট্টাচার্যের নতুন সিরিজ 'বোকা বাক্সতে বন্দি'র পটভূমি।

দেবালয় ভট্টাচার্য পরিচালিত শোলাঙ্কি রায় অভিনীত এই সিরিজ খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে 'হইচই'-তে। আর সিরিজ মুক্তির আগে সামনে এল ‘বোকা বাক্সতে বন্দি’র ট্রেলার। প্রকাশ্যে এল সিরিজ মুক্তির দিনক্ষণও।

কেমন হল 'বোকা বাক্সতে বন্দি'-র ট্রেলার?

 

বেশ রহস্যে মোড়া এই ট্রেলারের একেবারে শুরুতে দেখা গিয়েছে 'সোহাগ'কে বাঁচাতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে যাচ্ছে 'সন্ধ্যামণি'। আর তারপরই ভিডিয়ো থামিয়ে 'বোকা বাক্সতে বন্দি'র ‘অপলা’ (শোলাঙ্কি রায়) জানাচ্ছে মেগা সিরিয়ালে তার করা চরিত্র 'সন্ধ্যামণি' থেকে তার নিজের জীবন কতটা আলাদা। বরের সঙ্গে তার সুখী গৃহকোণ। অভিনয় তার ভালো লাগে না তাও পেশার তাগিদে ধারাবাহিকে অভিনয় করতে হয়।

আরও পড়ুন: মঞ্চ থেকে পর্দায় উত্তরণ! মুখ ও মুখোশের খেলায় কতটা জমল 'অথৈ'? প্রত্যাশা পূরণ করতে পারল কি?

আর এরপরই ট্রেলারে আসে এক রুদ্ধশ্বাস মোড়। মেগার শেষ শ্যুটের দিন সেট থেকে সরে যায় লাইট, ক্যামেরা। ‘অপলা’ চারিদিকে চোখ বুলিয়ে দেখে আশেপাশে নেই অ্যাকশন বলার মানুষজনও। মেগার সেটেই 'সন্ধ্যামণি' হয়ে আটকা পড়ে যায় সে। তবে সেদিকে যেন তার সহকর্মীদের কারুর হুশ নেই। সবাই অপলার সঙ্গে 'সন্ধ্যামণি'র মতোই ব্যবহার করতে থাকে। চেষ্টা করেও সে বোঝাতে পারে না এটা তাঁদের রিয়েল লাইফ নয় সবটাই 'রিল'। আর তার এই 'বোকা বাক্সতে বন্দি' হয়ে যাওয়া জীবনের টেলিকাস্ট হতে থাকে টেলিভিশনের পর্দায়।

আরও পড়ুন: ‘সাত বছর ধরে এই চরিত্রের আত্মা আমি নিজের মধ্যে বহন করছি’: ‘ অথৈ’ প্রসঙ্গে অর্ণ মুখোপাধ্যায়

'সন্ধ্যামণি'-এর বদলে যাওয়া ব্যবহারে যেমন অবাক হতে শুরু করে দর্শকরা, তেমনি 'অপলা'ও এই অভিশপ্ত জীবন থেকে মুক্তি পাওয়ার জন্য করতে থাকে লড়াই। কিন্তু এরপর কী? অপলা কি মুক্তি পাবে বোকা বাক্সের দুনিয়া থেকে? নাকি সারা জীবনের মতো বন্দি হয়ে যাবে? তা জানতে গেলে অবশ্য অপেক্ষা করতে হবে ২১ জুন পর্যন্ত, আর চোখ রাখতে হবে 'হইচই'-তে।

কে কে থাকছেন সিরিজে?

 

'বোকা বাক্সতে বন্দি' সিরিজে শোলাঙ্কি রায়কে একজন অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে। তাঁর অনস্ক্রিন স্বামীর ভূমিকায় থাকবেন নীল ভট্টাচার্য। অন্যদিকে, তাঁর বাস্তব জীবনে স্বামীর চরিত্রে থাকবেন সৌম্য বন্দ্যোপাধ্যায়। এছাড়াও অন্যান্য ভূমিকায় থাকবেন অলিভিয়া সরকার, মৌসুমী সাহা প্রমুখ। এই সিরিজে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন নীল ও শোলাঙ্কি।

বায়োস্কোপ খবর

Latest News

জগন্নাথের টানে ঘুরেছেন গোটা দেশ, করেছেন গবেষণা, গল্প একনিষ্ঠ ভক্ত মকবুল ইসলামের ‘‌বেনানা রিপাবলিক হয়ে উঠতে পারে না’‌, মুখ্যমন্ত্রীর কাছে রিপোর্ট তলব রাজ্যপালের ছেলেকে নিয়ে ভারত ছেড়েছেন,বিদেশে নাতাশার নতুন সংসার! হার্দিকের সাথে বিচ্ছেদ পাকা 'চাকরি পাওয়ার প্রথম অধিকার কন্নড়দের', জোর সওয়াল কর্নাটকের মন্ত্রীর ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.