বাড়ি > বায়োস্কোপ > আজবকাণ্ড! রেলস্টেশনে টিকিট কাটছেন কঙ্গনা রানাওয়াত
 ছত্রপতি শিবাজি রেলওয়ে টার্মিনাসের টিকিট কাউন্টারে হাজির কঙ্গনা
ছত্রপতি শিবাজি রেলওয়ে টার্মিনাসের টিকিট কাউন্টারে হাজির কঙ্গনা

আজবকাণ্ড! রেলস্টেশনে টিকিট কাটছেন কঙ্গনা রানাওয়াত

  • সোমবার মুম্বইয়ের ভিটি রেলওয়ে স্টেশনের টিকিট কাউন্টারে যাত্রীদের টিকিট দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নিজের আসন্ন ছবি পাঙ্গার প্রচারে এই অভিনব উদ্যোগ নায়িকার।
  • ছবিতে এক রেলওয়ে কর্মচারীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। সোমবার সামনে এসেছে পাঙ্গার ট্রেলার।

সোমবার ছত্রপতি শিবাজি রেলওয়ে টার্মিনাসের টিকিট কাউন্টারে অভিনব দৃশ্যের সাক্ষী থাকল মুম্বইবাসী। টিকিট কাউন্টারে যাত্রীদের জন্য টিকিট কাটছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নিজের আসন্ন ছবি পাঙ্গার প্রচারে এই কাণ্ড ঘটালেন বলিউডের কুইন। ছবিতে এক রেলওয়ে কর্মচারীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা।


সোমবারই প্রকাশ্যে এসেছে পাঙ্গার ট্রেলার। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বরেলি কি বরফি খ্যাত পরিচালক অশ্বিনী আইয়ান তিওয়ারি। পাঙ্গায় জয়ার চরিত্রে দেখা মিলবে কঙ্গনার। জয়া- একজন কবাডি খেলোয়াড, একজন রেলওয়ে কর্মচারী হওয়ার পাশাপাশি একজন স্ত্রী, মা এবং মেয়ে। জয়ার চরিত্রের নানান রঙের এই ছবির ক্যানভাস এঁকেছেন অশ্বিনী। পাঙ্গায় কঙ্গনার স্বামীর চরিত্রে দেখা যাবে জস্সি গিলকে। পাশাপাশি ছবিতে দুটি গুরুত্বপূর্ন চরিত্রে রয়েছেন রচি চড্ডা এবং নীনা গুপ্তা।



ছবির ট্রেলার দেখা যাচ্ছে একসময়ের নামী কবাডি খেলোয়াড় জয়ার(কঙ্গনা) জীবন কাটে রেলওয়ে স্টেশনের টিকিট কাটায় এবং সংসার সামলাতে। তবে এখনও দেশের হয়ে কবাডি খেলার আগুনটা নিভে যায় নি জয়ার মনে। তাই সুযোগ যখন আসে তখন দুহাতে সেই সুযোগটা লুফে নেয় সে। পাঙ্গাটা নিয়েই ফেলে জয়া। এই পাঙ্গা বয়সের বিরুদ্ধে, সমাজের সেকেলে মানসিকতার বিরুদ্ধে। কঙ্গনার এই লড়াই সারাক্ষণের সঙ্গী তাঁর ছেলে এবং স্বামী।

অশ্বিনী আইয়ার তিওয়ারি তাঁর নায়িকা সম্পর্কে জানান, ‘দু বছরের এই সফরে আমি আর কঙ্গনা খুব ভাল বন্ধু হয়ে গেছি। আমি উপলব্ধি করেছি কঙ্গনা যখন কাউকে ভালোবাসে ও সবটা উজাড় করে দেয় তাকে ভাল রাখতে। এমন অনেক সময় গেছে যখন কঙ্গনা কান্নায় ভেঙে পড়েছে, বন্ধু হিসাবে আমি কেবল ওর পাশে থেকেছি। সবাই মন্তব্য করতে থাকলে সেটা ওর পক্ষে আরও খারাপ’।

কঙ্গনার ওজন বাড়ানো-কমানো প্রসঙ্গে অশ্বিনী জানান, ‘এই ছবি চলাকালীন কঙ্গনা বেশ কিছুটা ওজন বাড়িয়ে ছিল, যদিও ওর দেহের যেমন গঠন তাতে সেটা খুব বেশি বোঝা যায় না। কিন্তু চরিত্রের প্রয়োজনে দ্রুত ফের ওজন ঝড়িয়ে নেয় কঙ্গনা। কীভাবে যে এই ওজন বাড়ানো-কমানোর কাজ কঙ্গনা করে আমি জানি না। আমি তো একটু ওজন কমাতে গেলেই হাঁফিয়ে যাই’।

২০২০ সালের ২৪ জানুয়ারি মুক্তি পাবে পাঙ্গা।


বন্ধ করুন