বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের সঙ্গে একবার অডিশন দিয়েছিলেন সৃজিতের ছবির এই বাঙালি নায়িকা! চেনেন এঁকে?
সুশান্ত এবং ত্রিধা।
সুশান্ত এবং ত্রিধা।

সুশান্তের সঙ্গে একবার অডিশন দিয়েছিলেন সৃজিতের ছবির এই বাঙালি নায়িকা! চেনেন এঁকে?

  • অনেকেই জানেন না সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একটি সুপারহিট ছবির জন্য অডিশন দিয়েছিলেন বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী।

অনেকেই জানেন না সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একটি সুপারহিট ছবির জন্য অডিশন দিয়েছিলেন বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী। ছবির নাম? এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। ছবিতে দিশা পানি অভিনীত চরিত্রটির জন্য অডিশন দেওয়ার জন্য প্রথমে ডাক পড়েছিল ত্রিধা। ছবির পরিচালক নীরজ পান্ডের অফিসে সুশান্তের পাশে বসে এই চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন তিনি। তবে বলাই বাহুল্য শেষ পর্যন্ত তিনি নির্বাচিত হননি এই ছবির জন্য। দিশা পাটানির ভাগ্যেই শিকে ছিড়ে পড়েছিল।

এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি ছবির পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি ছবির পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এই ঘটনার কথা নিজেই জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়ের 'মিশর রহস্য' ছবির নায়িকা। সেখানেই কথার ফাঁকে সুশান্তের প্রসঙ্গ উঠলে তিনি জানান যে সুশান্তের সঙ্গে কাটানো ওই মুহূর্তের স্মৃতি আজও তাঁর কাছে ভীষণভাবে উজ্জ্বল। 'এম এস ধোনি'-র স্ক্রিপ্ট রাইডিং সেশনেই তাঁকে নানানভাবে সাহায্য করেছিলেন সুশান্ত। অত জনপ্রিয় একজন বলি-তারকার তরফে এমন সৌজন্যতা ও ব্যবহারে উনিশটা পেয়ে যারপরনাই মুগ্ধ হয়েছিলেন ত্রিধা।

এরপর রিয়া চক্রবর্তী নিয়েও মুখ খোলেন 'আশ্রম' ওয়েব সিরিজের এই বাঙালি অভিনেত্রী। সামান্য ক্ষোভ উগরে তিনি জানান যে রিয়া অত্যন্ত দাম্ভিক একজন মানুষ। ২০১৪ সালে শিমলাতে একটি ছবির শ্যুটিংয়ে তিনি এবং রিয়া একসঙ্গে কাজ করেছিলেন। নানান জটিলতার কারণে সে ছবি আজও মুক্তি পায়নি। তবে সেই ছবির শ্যুটিংয়ে রিয়ার ব্যবহার দেখে অবাক হয়েছিলেন ত্রিধা। তাঁর কথায়, 'শ্যুটিং এর সময়টুকু ছাড়া আমাদের মধ্যে বিশেষ তেমন কোনও কথাই হতো না।এককথায় অত্যন্ত পেশাগত সম্পর্ক ছিল আমাদের। আর তাছাড়া রিয়া নিজেকে নিয়েই সবসময় প্রচন্ড ব্যস্ত থাকত। বর্তমানে রিয়া এবং আমার মধ্যে প্রচুর কমন ফ্রেন্ড থাকা সত্বেও ওঁর সঙ্গে কোনওরকম যোগাযোগ রাখিনি আমি'।

বন্ধ করুন