বাংলা নিউজ > বায়োস্কোপ > চর্চায় নুসরতের ‘স্বামী’র সঙ্গে বন্ধুত্ব, নিখিলের পাশে থাকার বার্তা দিলেন ত্রিধা

চর্চায় নুসরতের ‘স্বামী’র সঙ্গে বন্ধুত্ব, নিখিলের পাশে থাকার বার্তা দিলেন ত্রিধা

মুখ খুললেন ত্রিধা

ক্রমেই বাড়ছে নিখিল-ত্রিধার সম্পর্কের গুঞ্জন। জানেন কি স্কুলজীবনের পরিচিত নিখিল-ত্রিধা! 

নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী ত্রিধা চৌধুরীর বন্ধুত্ব দিন কয়েক ধরেই সংবাদ শিরোনামে। নুসরত-নিখিলের ভাঙা দাম্পত্যের মাঝেই সোশ্যালে ত্রিধার ছবিতে নিখিলের ভালোবাসার চিহ্ন দেওয়া নজর এড়ায়নি নেটিজেনদের। ত্রিধাও নিখিল জৈনকে ফলো করেন ইনস্টাগ্রামে। দুইয়ে দুইয়ে চার করছিলেন অনেকেই, অবশেষে নিখিলের সঙ্গে চর্চিত প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ত্রিধা চৌধুরী। অভিনেত্রী শুধু মুখই খুললেন তেমনটা নয়, নিজেদের সম্পর্কের গভীরতাও ফাঁস করলেন। 

বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে ত্রিধা লেখেন, ‘বিষাক্ত দাম্পত্যের চেয়ে ডিভোর্স শ্রেয়’। সেই নিয়ে নেটপাড়ায় হইচই কাণ্ড, নিখিল-নুসতের সম্পর্ককে উদ্দেশ করেই কি এই বার্তা দিতে চেয়েছেন অভিনেত্রী? প্রশ্ন ঘোরাফেরা করেছে অনেকের মনেই। 

নিখিল-ত্রিধা একে অপরকে বহুদিন চেনেন। নিখিলের দাবিতে শিলমোহর দিয়ে ত্রিধা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘নিখিল আর আমি একই স্কুলে পড়েছি, ও আমার চেয়ে ৬ বছরের সিনিয়র। সেই হিসাবেই শুধু আমি ওকে চিনি। এমনও নয় যে খুব ভালো করে চিনি। তবে ওর সঙ্গে যেটুকু কথা হয়েছে সেখানে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো- এইসব কমন ইন্টারেস্টের কথা আলোচনা করেছি। আমাদের কোনও ঘনিষ্ঠতা নেই’। 

বিয়ে ও বিচ্ছেদ নিয়ে ত্রিধার বার্তা
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে ত্রিধার বার্তা

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে পোস্ট সম্পর্কে সাফাই দিয়ে ত্রিধা জানান, ‘আমার ওই পোস্টের সঙ্গে নিখিল- নুসরতের কোনও সম্পর্ক নেই। চারিদিকে এমন ঘটনা তো কত ঘটতে দেখছি আমরা। ওটা আমার ব্যক্তিগত মতামত, আর নিখিল-নুসরতের বিষয়টা সম্পূর্ণ ওঁদের ব্যক্তিগত ব্যাপার’। 

সোশ্যাল মিডিয়ায় ত্রিধার পোস্টে নিখিলের 'লাইক' প্রসঙ্গে নায়িকার মন্তব্য সোশ্যালে কেউ কাউকে ফলো করলে লাইক-কমেন্টটা খুব সাধারণ ব্যাপার, তার ভিতর গভীর অর্থ না খুঁজতে যাওয়াই বরং শ্রেয়। তবে নিজের স্কুলের সিনিয়র নিখিল জৈনের কঠিন সময়ে মানসিকভাবে পাশে রয়েছেন বন্ধু ত্রিধা তা কোনওরকম রাখঢাক না রেখে নিজের মুখে জানালেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

পাহাড় নাকি সমুদ্র, কোথায় গেলে মন বেশি ভালো হয়? বেড়াতে যাওয়ার আগে জানুন DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদি, ‘অস্কার জয়….’ আজ কাদের সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল সিভিক ভলান্টিয়ারদের দৈনিক মজুরি বাড়াল রাজ্য সরকার, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন মন্দির অপবিত্র করার অভিযোগের তদন্তে পক্ষপাতিত্বের অভিযোগ, বদলি মারগ্রাম থানার OC 'এটাই প্রত্যাশিত.....', গর্ভগৃহে জল চুঁইয়ে পড়া নিয়ে সাফাই রামমন্দির কর্তৃপক্ষের খান পরিবারের ক্রিকেট ম্যাচ, ব্যাটিং সুহানার, ‘বেচারা’ শাহরুখের ঘাড়ে কোন দায়িত্ব ২০৩৬ পর্যন্ত ভারতীয় হকির টাইটেল স্পন্সর ওড়িশা সরকার, নিশ্চিত করলেন মুখ্যমন্ত্রী সেরা প্রস্তুতি নেওয়ার পরেও ব্যর্থ হতে পারি…অলিম্পিক্সের আগে কেন এমন বললেন চানু? লস অ্যাঞ্জেলেস অলিম্পিক্সের সূচিতে ঐতিহাসিক বদল, প্রথম সপ্তাহেই হবে অ্যাথলেটিক্স

T20 WC 2024

DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদি, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.