বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখিলকে আশ্বস্ত করেছি, এই কঠিন পরিস্থিতি ওকে আরও বেশি মজবুত করবে: ত্রিধা
নিখিলের পাশে ‘বন্ধু’ ত্রিধা
নিখিলের পাশে ‘বন্ধু’ ত্রিধা

নিখিলকে আশ্বস্ত করেছি, এই কঠিন পরিস্থিতি ওকে আরও বেশি মজবুত করবে: ত্রিধা

  • কঠিন পরিস্থিতিতে নিখিল জৈনের পাশে বন্ধু ত্রিধা। প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন নুসরতের ‘স্বামী’র স্কুলের জুনিয়ার। 

নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী ত্রিধা চৌধুরীর বন্ধুত্ব দিন কয়েক ধরেই সংবাদ শিরোনামে। নুসরত-নিখিলের বিয়ে বিতর্কের মাঝেই তারকা সাংসদের ‘স্বামী’ নিখিল জৈনের সঙ্গে অপর এই বাঙালি নায়িকার বন্ধুত্ব নিয়ে যে ফিসফিসানি শোনা যাচ্ছে তা কি সত্যি? এই চর্চিত প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন ত্রিধা, ফাঁস করলেন নিখিলের সঙ্গে নিজের সম্পর্কের গভীরতাও।

সদ্যই কলকাতায় হাজির হয়েছিলেন ত্রিধা, অবশ্যই পেশাদার কারণে। কিন্তু ত্রিধার তিলোত্তমায় আসার মধ্যেই অনেকে অন্য গন্ধ পেয়েছেন, ইন্ডাস্ট্রিতে খবর গত কয়েকদিনে নাকি নিখিলের সঙ্গে সময় পেলেই ‘হ্যাং আউট’ করতে দেখা গেছে। এই ব্যাপারে এক সংবাদমাধ্যমে ত্রিধা জানান, ‘আমার মনে হয় না গোটা ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি চর্চা আমার ডেটিং লাইফ নিয়ে হওয়া উচিত, তার চেয়ে বরং আমার কাজ নিয়ে আলোচনা হলে আমি খুশি হব। কিন্তু যদি সত্যি প্রথমটা নিয়ে লোকের বেশি মাথাব্যাথা হয়, তবে তাদের জন্য আমি দুঃখিত। দেখুন, কারুর সঙ্গে হ্যাং আউট করবার মানে তো এটা নয় যে আমি তার সঙ্গে প্রেম করছি। এক কাপ কফি খেতে খেতে একটা অর্থবহ আলোচনা তো হতেই পারে দুই পুরোনো বন্ধুর, তাই না?’

এরপরই ত্রিধা সাফ করেন, শহরে এসে একবারই নিখিলের সঙ্গে তিনি দেখা করেছেন। জমিয়ে আড্ডা হয়েছে, কফির কাপে চুমুক দিতে দিতে। অভিনেত্রী আগেই জানিয়েছেন নিখিল তাঁর পূর্ব পরিচিত, স্কুলের সিনিয়ার। 

নুসরতের সঙ্গে বিচ্ছেদের পর আরও গভীর হয়েছে নিখিল-ত্রিধার বন্ধুত্ব, এই আলোচনা প্রসঙ্গে নায়িকার সাফাই, ‘দেখুন আমাদের বন্ধুত্বটা কারুর বিচ্ছেদের পরিণতি নয়, আমরা স্কুলজীবন থেকে একে অপরকে চিনি। নিখিল আমার স্কুলের ডেপুটি হেড বয় ছিল, এবং অন্যতম ঠাণ্ডা মাথার ছেলে হিসাবে পরিচিতি ছিল ওর।স্কুলের প্রচুর অনুষ্ঠানে ও মডারেটরের ভূমিকায় থাকত, সেই সময় থেকেই আলাপ’।

ত্রিধা আরও জানান, 'গত দু বছর ধরে আমি মননশীলতা অনুশীলন করছি। একটা সুস্থ-সুন্দর এবং হাসিখুশি মনই স্বাস্থ্যকর জীবনশৈলীর একমাত্র পথ তা আমাকে শিখিয়েছে মননশীলতা। আমি আমার আশেপাশের মানুষজনকে অনুপ্রাণিত করতে ভালোবাসি, বিশেষত তাঁরা যদি কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়। নিখিলের জীবনে সম্প্রতি যে সমস্ত অনঅভিপ্রেত ঘটনা ঘটেছে তা ওকে মারাত্মকভাবে প্রভাবিত করেছে, এবং আমি শুধু চেয়েছি সেই সময় ওর পাশে থাকতে। আমি নিখিলকে আশ্বস্ত করেছি এই কঠিন পরিস্থিতি ওকে আরও মজবুত মানুষ হিসাবে গড়ে তুলবে'।

ত্রিধার ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে নিখিলের হৃদয়ের চিহ্ন আঁকা প্রসঙ্গে অভিনেত্রীর সপাট উত্তর, 'পোস্টের কমেন্ট বক্সে যদি হার্ট ইমোজি দেওয়া নিয়ে প্রেমের গুঞ্জন শুরু হয়, তাহলে তো আমার সঙ্গে বহু মানুষেরই নাম জুড়বে। এটা কোনও আলোচনার বিষয় হওয়াই উচিত নয়'। 

নিখিল ও ত্রিধা। 
নিখিল ও ত্রিধা। 

সৃজিত মুখোপাধ্যায়ের ‘মিশর রহস্য’ দিয়ে শুরু ত্রিধার অভিনয় কেরিয়ার। এরপর বাংলার পাশাপাশি মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে জমিয়ে কাজ করেছেন নায়িকা। স্টার প্লাসের অন্যতম হিট শো ‘দহলিজ’-এ মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। গত বছর ববি দেওলের ‘আশ্রম’-এ ববিতার ভূমিকায় নজর কেড়েছেন ত্রিধা, পাশাপাশি ‘বন্দিশ ব্যান্ডিস’-এও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। 

বন্ধ করুন