বাংলা নিউজ > বায়োস্কোপ > Balijhor: 'ক্রমেই ফিকে হচ্ছে লীনা ম্যাজিক'! ‘বালিঝড়’ বন্ধ হওয়া নিয়ে মুখ খুললেন লেখিকা

Balijhor: 'ক্রমেই ফিকে হচ্ছে লীনা ম্যাজিক'! ‘বালিঝড়’ বন্ধ হওয়া নিয়ে মুখ খুললেন লেখিকা

বালিঝড় ঘিরে বিতর্ক জারি

Balijhor: ইন্দ্রাশিস বলছেন, ‘সিরিয়াল বন্ধ হচ্ছে’, তৃণার পোস্টেও মিলল সেই ইঙ্গিত! তবে দু-মাসে ‘বালিঝড়’-এর অকালমৃত্যু নিয়ে বিতর্ক থামছে না। 

‘বালিঝড়’ নিয়ে তুলকালাম কাণ্ড! মাত্র দু-মাসে এই মেগার গতিরোধ হচ্ছে তার বড়সড় ইঙ্গিত মিলেছে তৃণা সাহার পোস্টে। ‘রামপ্রসাদ’-এর স্লট ঘোষণার পর লম্বা সময় পার হলেও এখনও ‘বালিঝড়’-এর নতুন স্লট ঘোষণা করেনি স্টার জলসা। হাতে আর মাত্র পাঁচটা দিন। সূত্র বলছে, বড় অঘটন না ঘটলে আগামী ১৬ই এপ্রিল সন্ধ্যা ৬টাতেই শেষবার ঝোড়া, মহার্ঘ্যদের পর্দায় দেখবে দর্শক। শুরুতে শোনা গিয়েছিল ‘গুড্ডি’র স্লটে (বিকাল ৫.৩০টা) এগিয়ে আসবে ‘বালিঝড়’। এরপরই কানাঘুষো শুরু হয়, বিকালের স্লটে ‘বালিঝড়’-এর মতো বিগ বাজেট মেগা চালাতে আগ্রহী নয় চ্যানেল। অগত্যা মাত্র দু-মাসেই ইতি পড়ছে ‘বালিঝড়’-এর সফরে!

দু-বছর পুরোনো মেগা ‘মিঠাই’-এর কাছে হেরে ভূত হয়ে কার্যত বিদায় নিচ্ছে ‘বালিঝড়’। সোমবার তৃণার ইনস্টাগ্রাম পোস্টে সেই ইঙ্গিত মিলেছে। এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গল্পের ‘স্রোত’ অর্থাৎ অভিনেতা ইন্দ্রাশিস আচার্যের একটি ইনস্টাগ্রাম মেসেঞ্জারের স্ক্রিনশট। যেখানে এক ভক্তকে অভিনেতা নিশ্চিত করে জানান, ‘দুর্ভাগ্যবশত বালিঝড় শেষ হচ্ছে’। এদিন ইনস্টা লাইভে এসে অভিনেত্রী প্রীতি বিশ্বাসও বলেন, ‘হ্যাঁ, খুব সম্ভবত বালিঝড় শেষ হচ্ছে’। যদিও গোটা বিষয় নিয়ে উলটো সুর লীনা গঙ্গোপাধ্যায়ের কন্ঠে। এক সংবাদমাধ্যমকে তিনি জানান, সিরিয়াল বন্ধের ব্যাপারে এখনও তিনি কিছু জানেন না। সিরিয়ালের কম টিআরপি প্রসঙ্গে কী ভাবনা তাঁর? গল্পের লেখিকা তথা প্রযোজকের কথায়, ‘গল্পে কোনও পরিবর্তন আনছি না। যেমন চলছে, সেই ভাবেই এগোবে।’ তবে কি সত্য়িটা এড়িয়ে যাচ্ছেন লীনা গঙ্গোপাধ্যায়, নাকি এখনই বন্ধ হবে না এই মেগা?

<p>ইন্দ্রাশিসের জবাবের স্ক্রিনশট ভাইরাল</p>

ইন্দ্রাশিসের জবাবের স্ক্রিনশট ভাইরাল

সত্যিটা কয়েকদিনের মধ্যেই জলের মতো পরিষ্কার হয়ে যাবে। তবে এই মুহূর্তেসোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক ‘বালিঝড়’। মিঠাই ভক্তরা খোঁটা দিতে ছাড়ছেন না এই সিরিয়ালকে। কেউ লিখছেন, ‘বউমা একঘরের রেকর্ডও ভেঙে দিল’। আবার কেউ লিখছেন, ‘যাক একটা পরকীয়ার গল্প থেকে রেহাই। গল্পে কে হিরো, কে ভিলেন তার ঠিক নেই! বেশ হয়েছে, বন্ধ হচ্ছে’।

প্রসঙ্গত, তৃণার পোস্টে কী ছিল যা ঘিরে এত্ত শোরগোল? সোমবার একটি ফ্যানপেজের ইনস্টা পোস্ট নিজের স্টোরিতে শেয়ার করেন ঝোড়া। সেখানে লেখা রয়েছে, ‘ঝোড়ার মহার্ঘ্যর প্রতি একটু একটু মুগ্ধ হওয়া, মায়ায় পড়া….. দুজনের রসায়ন জাস্ট তৈরি হওয়া! শ্বশুর মশাইয়ের সঙ্গে ঝোড়ার বন্ডিং, সমুদ্র সেনের পর্দা ফাঁস, ঝোড়ার রাজনীতে পা…. সব হেরে গেল রেটিং-এর কাছে! ভাগ্য খারাপ না হলে গল্প, অভিনয় কোনও ক্ষেত্রেই ঘাটতি রাখেনি টিম’। আরও একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। যা করেছে কৌশিক-তৃণা জুটির এক ভক্ত। তাঁর প্রশ্ন, ‘তোমাদের ছেড়ে আমরা থাকব কী করে? তৃশিক জুটি সেরা ছিল, আছে আর থাকবে’। সুতরাং এই সিরিয়ালের অকালমৃত্যু যে আসন্ন তা বুঝতে অসুবিধা হওয়ার নয় কারুর।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রিয়বন্ধুর শোকেই আত্মঘাতী চন্দ্রকান্ত? ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, 'অপেক্ষা কর. লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার, জোর চর্চা এই ছবি ঘিরে কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.