বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্বশুরবাড়িতে গিয়েই ‘সজনা জি ওয়ারি ওয়ারি’ গানে জমিয়ে নাচছেন গুনগুন,সঙ্গী দুই ননদ
তৃণার তুমুল নাচ
তৃণার তুমুল নাচ

শ্বশুরবাড়িতে গিয়েই ‘সজনা জি ওয়ারি ওয়ারি’ গানে জমিয়ে নাচছেন গুনগুন,সঙ্গী দুই ননদ

  • অনস্ক্রিনেই নয়, অফস্ক্রিনেও হুল্লোড় আর হইচইয়ে কোনও খামতি রাখে না টিম ‘খড়কুটো’। 

গুনগুন-সৌজন্যর বিয়েই তুরুপের তাস টিম ‘খড়কুটো’র কাছে। এই জুটির বিয়ের অদ্ভূত কাণ্ডকারখানা দর্শকদের টিভি সেটের সঙ্গে সেঁটে রেখেছিল। যার জেরে গত সপ্তাহের টিআরপি তালিকায় মোহরকে অনেকখানি পিছনে ফেলে এক নম্বরে উঠে এসেছে একই চ্যালেনের এই ধারাবাহিক। স্বভাবতই পয়লা স্থান ধরে রাখবার হড্ডাহাড্ডি লড়াই জারি রয়েছে। ইতিমধ্যেই শ্বশুরবাড়িতে গৃহপ্রবেশ হয়েছে গুনগুনের। 

শ্বশুরবাড়ির সবাইকে নিয়ে বাঁধনভাঙা হুল্লোড়ে মেতেছে গুনগুন। দুষ্টুমির জেরে সৌজন্যের কাছে বকাও খাচ্ছে। তবে সিরিয়ালের লিডিং লেডি তৃণা সাহা শুধু পর্দায় নয়, বাস্তবেও ছবির শ্যুটিং সেটে কম হুল্লোড় করেন না। এবার নতুন বউয়ের সাজে, দুধে আলতা বেনারসিতে ‘সজনা জি ওয়ারি ওয়ারি’ গানে জমিয়ে নাচতে দেখা গেল অভিনেত্রীকে। আর এই মামলায় বরাবরই তাঁর ‘পার্টনার ইন ক্রাইম’ দুই অন-স্ক্রিন ননদ।কো-স্টার সোনাল মিশ্রা এবং প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে তৃণার তুফান নাচ ইতিমধ্যেই শোরগোল ফেলছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নেহা কক্করের ওয়েডিং সং ‘নেহু দা বিহা’ নিয়েও একটি মিষ্টি ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো তৈরি করেছিলেন তৃণা। লাল রঙের জামদানি শাড়ি আর চওড়া সিঁদুরে রাঙানো মুখে ভারি সুন্দর লাগছিল অভিনেত্রীকে। 

অন্যদিকে অনস্ক্রিনে গুনগুন কিন্তু সৌজন্যকে নিয়ে রীতিমতো পজেসিভ হয়ে উঠেছে। বউভাতের আসরে তিন্নিদিদির সঙ্গে সৌজন্যের ঘনিষ্ঠতা একেবারেই বরদাস্ত করতে পারছে না সে। 

অন্যদিকে সৌজন্যকে তিন্নির কাছ থেকে জোর করে সরিয়ে আনতে গেলে পিসিতুতো বোনের কাছেই ‘পাগল’ তকমা পায় গুনগুন। সবার সামনে স্ত্রীর এই অপমান গায়ে লেগে যায় সৌজন্যর। পরে গুনগুনের সামনেই সে অকপটে বলে ‘আমরা বউকে কেউ আমার সামনে খারাপ বলবে সেটা আমার গায়ে লাগছে’। ৩৬৫ দিন একসঙ্গে থাকার শপথ ভুলে কী আজীবনের জন্য একসঙ্গে থাকবে সৌজন্য-গুনগুন?  মনের গোপন অনুভূতিগুলো কীভাবে বুঝবে তাঁরা, সেই নিয়েই এগোবে ধারাবাহিকের পরবর্তী কাহিনি। 

বন্ধ করুন