বাংলা নিউজ > বায়োস্কোপ > গুনগুন-সৌজন্যর বিয়ের তোড়জোড় শুরু, কনের সাজে সামনে এলেন তৃণা
বিভ্রাট কেটে অবশেষে শুভ পরিণয় (ছবি- ফেসবুক)
বিভ্রাট কেটে অবশেষে শুভ পরিণয় (ছবি- ফেসবুক)

গুনগুন-সৌজন্যর বিয়ের তোড়জোড় শুরু, কনের সাজে সামনে এলেন তৃণা

  • দেখুন রাজি ছবির 'মুরকে না দেখো দিলবারও’ গানে গুনগুনের মিষ্টি পারফরম্যান্স। 

অবশেষে বিভ্রাট পর্ব মিটতে চলেছে। শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বে সৌজন্য আর গুনগুন। কথা হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র। সৌজন্য-গুনগুনের বিয়ের প্রোমো ইতিমধ্যেই সামনে এসেছে, যেখানে গুনগুনের বাবা অর্থাত্ অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়কে দেখা গেছে মেয়ের বিয়ের আমন্ত্রণ জানাতে, এবার কনের সাজে সামনে এলেন অভিনেত্রী তৃণা সাহা। 

শুধু কনের সাজে সামনেই এলেন না বরং বিয়ে শেষে বিদায় পর্বের যন্ত্রণা তুলে ধরলেন নিজের নতুন ইনস্টা ভিডিয়োয়। আলিয়া ভাটের রাজি ছবির ‘মুরকে না দেখো দিলবারও’ গানে পারফর্ম করতে দেখা গেল তাঁকে। শ্যুটিংয়ের ফাঁকের এই মিষ্টি বিহাইন্ড দ্য সিন ভিডিয়োটি নিজের ফলোয়ারদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তৃণা মানে পর্দার গুনগুন। 

ভিডিয়োর ক্যাপশনে লেখা ‘গুনগুনের বিয়েতে আসবেন তো?’ বিয়ের দিন একদম সাবেকি বাঙালি কনের সাজেই পাওয়া যাবে গুনগুনকে। লাল পাড় বেনারসি, সঙ্গে কপালে চন্দন, গা ভর্তি সোনার গহনা। তৃণার সাজে সবচেয়ে নজর কাড়ল তাঁর সুবিশাল নথ। অনুরাগীরা সকলেই বলছেন- 'বধূ সাজে খুব সুন্দর লাগছে '।

যৌথ পরিবারের আদর্শের প্রেক্ষাপটে গড়ে উঠেছে এই ধারাবাহিক। শুরু থেকেই দর্শকরা ভালোবাসা উজাড় করে দিচ্ছে কৌশিক রায় ও তৃণা সাহা অভিনীত এই ধারাবাহিকে। প্রাচীনপন্থী যৌথ পরিবারের বউমা হয়ে এসে আজকের 'মর্ডান ডে' মেয়ে কীভাবে পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেবে তা দেখতে উদগ্রীব দর্শকরা। পাশাপাশি দুজন বিপরীত মেরুর মানুষের মধ্যে প্রেম সম্পর্ক কীভাবে গড়ে উঠবে সেটাও দেখবার বিষয়। অগস্ট মাস থেকে শুরু হওয়া এই সিরিয়ালের রিপোর্ট কার্ড বেশ ভালো। গত সপ্তাহেই টিআরপি তালিকায় চতুর্থ স্থানে থেকেছে খড়কুটো। 

বন্ধ করুন