বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের রাধা হয়ে সামনে এলেন ‘গুনগুন’ তৃণা, দেখুন ভাইরাল ভিডিয়ো
গুনগুনের নতুন অবতার
গুনগুনের নতুন অবতার

শাহরুখের রাধা হয়ে সামনে এলেন ‘গুনগুন’ তৃণা, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • শোরগোল ফেলছে খড়কুটো ধারাবাহিকের লিডিং লেডির নতুন ইনস্টাগ্রাম রিল। 

কখনও 'টুম্পা সোনা' হয়ে সামনে আসেন তৃণা,কখনও আবার সজনাজি ওয়ারি ওয়ারি গানে ঝড় তোলেন ছোট পর্দার এই জনপ্রিয় নায়িকা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা অগুনতি। ইনস্টাগ্রামে প্রায় ১১ লক্ষেরও বেশি ভক্ত রয়েছে তৃণার। পর্দায় সদ্যই বিয়ের পর্ব সেরেছেন গুনগুন। সৌজন্যর সঙ্গে তাঁর নতুন সংসার কেমন হবে, এখন সেই কাহিনির দিকেই তাকিয়ে দর্শক। বুধবার সাত সকালে শাহরুখ খানের রাধা হয়ে সামনে এলেন তৃণা।

কি বুঝলেন না তো? আসলে ইনস্টায় রিল ভিডিয়ো তৈরি করতে ওস্তাদ তৃণা। শ্যুটিংয়ের ফাঁকে হামেশাই নানান ধরনের ভিডিয়ো তৈরি করে ফেলেন অভিনেত্রী। শাহরুখ-অনুষ্কার হ্যারি মেট সেজল ছবির অন্যতম জনপ্রিয় গান ‘মেয় বনি তেরি রাধা’তে ঠুমকা লাগাতে দেখা গেল তৃণাকে। শুধু তাই নয়, এদিন একদম অনুষ্কা শর্মার মতোই সাজে পাওয়া গেল তাঁকে। রাধা গানে লাল রঙা মিডি ড্রেস আর কালো লেদার জ্যাকেটে নজর কেড়েছিলেন অনুষ্কা, এদিন রঙ রঙের পোলকা ডট শর্ট ড্রেস আর লেদার জ্যাকেটেই পাওয়া গেল তৃণাকে।

বাস্তবজীবনেও শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন নায়িকা। ফেব্রুয়ারিতে অভিনেতা নীল ভট্টাচার্য,মানে কৃষ্ণকলির নিখিলের গলায় মালা দিতে চলেছেন অভিনেত্রী। ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন তাঁরা। শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর। এরপর টলিউডের বন্ধুদের জন্য শানদার রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন। বিয়েতে একদম সাবেকি বাঙালি বধূর সাজেই সাজবেন তৃণা। এখন থেকেই বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা।

সদ্যই মামার বাড়িতে আইবুড়ো ভাত খাওয়ার সঙ্গে প্রাক-বিয়ের অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে তৃণার। এখন শুধু মালাবদলের অপেক্ষা…

বন্ধ করুন