বাংলা নিউজ > বায়োস্কোপ > নীলের ‘লাভ স্টোরি’র নায়িকার সঙ্গে হঠাৎ দেখা তৃণার! গুনগুন-নীলপাখির ভাইরাল ভিডিয়ো
গুনগুন-নীল পাখির কীর্তি
গুনগুন-নীল পাখির কীর্তি

নীলের ‘লাভ স্টোরি’র নায়িকার সঙ্গে হঠাৎ দেখা তৃণার! গুনগুন-নীলপাখির ভাইরাল ভিডিয়ো

  • নীলের একসময়ের অনস্ক্রিন স্ত্রীর সঙ্গে আচমকা দেখা তৃণার! এরপর কী ঘটল?

নীলের মন মাঝেমঝ্যেই জেগে উঠে পুরোনো প্রেম। আজও সেই স্মৃতি ভুলে উঠতে পারেননি তৃণার স্বামী! টেলিপাড়ার অন্যতম চর্চিত জুটি নীল-তৃণা, যদিও অনস্ক্রিনে কোনওদিনও তাঁদের একসঙ্গে দেখার সুযোগ হয়নি বাংলা সিরিয়ালপ্রেমীদের। তবে পর্দায় নিঃসন্দেহে নীলের সেরা অনস্ক্রিন জোড়িদার সৈরিতি। ‘ঠিক যেন লাভস্টোরি’ জুটি আজও ঘর করে রয়েছে দর্শকদের মনে। 

‘স্বপ্নের দেশ ঘুরে ঘুরে একশেষ’-এ  বার বার ফিরে যান, এই তো গত মাসেও এই গানে দারুণ রিল ভিডিয়ো শেয়ার করে ছিলেন নীল। ঈশা আর আদির লাভ স্টোরি তো বছর পাঁচেক আগেই শেষ হয়েছে কিন্তু দুজনের বন্ধুত্বটা আজও অটুট। নীল-সৈরিতির বন্ধুত্বের সুবাদেই তৃণার সঙ্গেও দারুণ ভাব সৈরিতির। এই ত্রয়ীও মাঝেমধ্যে খুনসুটি মাখা রিল ভিডিয়ো তৈরি করেছেন। তবে এবার নীলকে বাদ দিয়েই চলল তৃণা-সৈরিতির নাচ। ‘দিল কা টেলিফোন’ গানে জমিয়ে নাচলেন, নীলের একসময়ের অনস্ক্রিন স্ত্রী, আর তৃণা। 

তৃণা আর সৈরিতিকে এই ভিডিয়োতে পাওয়া গেল গুনগুন আর নীলপাখির সাজ-পোশাকে। আসলে শুধু এক চ্যানেল নয়, একই প্রযোজনা সংস্থার দুই ভিন্ন সিরিয়ালে এই মুহূর্তে কাজ করছেন দুজনে। দুজনকে এক ফ্রেমে আবারও পেয়ে দারুণ খুশি ভক্তরা। কোরিওগ্রাফি থেকে এক্সপ্রেশন– সবটাই পিকচার পারফেক্ট। ‘নীলপাখি-গুনগুন মোমেন্ট’ মজেটে নেটপাড়া। মাস কয়েক আগেই নীল-সৈরিতি-তৃণাকে এক মজাদার রিল ভিডিয়োতে দেখে মুগ্ধ হয়েছিল সকলে। পুরোনো প্রেম ফিরে এলে কী দুর্ঘটনা ঘটতে পারে তা দেখিয়েছিলেন নীল!

চলতি বছরই পূর্ণতা পেয়েছে নীল-তৃণার এক দশক পূর্ণ ভালোবাসা, অন্যদিকে কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই ২০১৪ সালে রোহিতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সৈরিতি। গত বছরই মা হয়েছেন অভিনেত্রী। 

বন্ধ করুন