বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃণমূলে যোগ দিলেন নীল-তৃণা, একসঙ্গেই রাজনীতিতে পা বাড়ালেন স্বামী-স্ত্রী
তৃণমূলে তৃনীল জুটি
তৃণমূলে তৃনীল জুটি

তৃণমূলে যোগ দিলেন নীল-তৃণা, একসঙ্গেই রাজনীতিতে পা বাড়ালেন স্বামী-স্ত্রী

  • ঘাসফুলে যোগ দিলেন তৃনীল।

গত ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় তারকা তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। আর শনিবার একসঙ্গে নতুন ইনিংস শুরু করেছেন এই রিয়েল লাইফ জুটি। এদিন তৃণমূল কংগ্রেসে যোগদান করল টেলিভিশনের হিট জুটি। একুশের বিধানসভা ভোটের আগে এই তারকা জুটির ঘাসফুল শিবিরে যোগদানের জল্পনা বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, অবশেষে তা সঠিক প্রমাণিত হল। 

তৃণমুলের পতাকা হাতে নীল-তৃণা
তৃণমুলের পতাকা হাতে নীল-তৃণা

পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে এদিন দলীয় পতাকা হাতে তুলে রাজনীতির ময়দানে নেমে পড়লেন তৃনীল জুটি। বিধানসভা ভোটের আগে একের পর এক তারকা তৃণমূল ও বিজেপিতে যোগদান করেছে। তারকা সদস্যের সংখ্যা কোন দলে বেশি সেই নিয়ে রেষারেষি চলছে, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। কৌশানী, জুন, সায়নী, রাজ চক্রবর্তীরা দিন কয়েক আগেই তৃণমূলে যোগ দিয়ে ভোটের টিকিটও পেয়েছেন। তবে টিকিট পাওয়ার সঙ্গে রাজনীতিতে যোগদানের কোনও সম্পর্ক নেই, এদিন বললেন পার্থ চট্টোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথে হেঁটে মানুষের পাশে দাঁড়াতেই রাজনীতিতে আসা, তেমনটাই জানালেন নীল-তৃণা। 

এদিন তৃণমূলে যোগ দিয়ে তৃণা বললেন, ‘দিদি চান আমরা ওঁনার পাশে থেকে কাজ করি। ওঁনার পাশে থাকবার সুযোগ পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। উনি আমাদের জন্য কী কী করেছেন সেটা নতুন করে বলবার নেই। আর্সিস্টদের জন্য উনি অনেক কিছু করেছেন, তবে সাধারণের জন্য সবুজসাথী, স্বাস্থ্যসাথী, কন্যাশ্রী… অনেক কিছু করেছেন। করোনা থেকে আমফান…উনি যেভাবে মানুষের পাশে থেকেছেন সেটা নিয়ে আমি যত কথাই বলি শেষ করা যাবে না’। 

নীল বললেন, এটা আমার কাছে ফ্যানবয় মোমেন্ট। যে মানুষকে দেখে বড় হয়েছি, যার লড়াই দেখে বড় হয়েছি। তাঁর পাশে থেকে কাজ করতে পারাটা আমার কাছে সৌভাগ্যের। দিদি সবসময় সবার পাশে রয়েছেন'। ‘কৃষ্ণকলি’ খ্যাত তারকা যোগ করেন, ‘কদিন আগেই আমাদের বিয়ে হয়েছে, বিয়ের পর আমরা নতুন একটা জার্নি শুরু করছি। দিদির হাত ধরে সোনার বাংলা গড়তে চাই..এইটুকুই বলব’।

 

 

বন্ধ করুন