বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel-Trina: জামাইষষ্ঠীর দিন বন্ধুদের সঙ্গে ঘুরতে যাচ্ছেন তৃণা, একটু কি মন খারাপ নীলের?

Neel-Trina: জামাইষষ্ঠীর দিন বন্ধুদের সঙ্গে ঘুরতে যাচ্ছেন তৃণা, একটু কি মন খারাপ নীলের?

তৃণা-নীলের জামাইষষ্ঠীর কী প্ল্যান?

জামাইষষ্ঠী নিয়ে প্ল্যান ‘তৃনীল’ জুটির? নীলকে একা ফেলেই ঘুরতে যাচ্ছেন তৃণা। দিনকয়েক আগেই এই জুটির বিচ্ছেদের খবর রটেছিল। যদিও তাত প্রেমে একটুও ভাঁটা পড়েনি। 

দেখতে দেখতে চলে এল জামাইষষ্ঠী। আর পাঁচটা বাঙালির মতো টলিপাড়ার তারকাদের মধ্যেও কিন্তু ষষ্ঠী নিয়ে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ২০২১ সালে বিয়ে করেন নীল আর তৃণা। এবারে তাঁদের তৃতীয় জামাইষষ্ঠী। যদিও এদিন অভিনেত্রীর বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার প্ল্যান রয়েছে, তাও আবার দেশের বাইরে। একটু কি মন খারাপ নীলের?

নীল আর তৃণাকে এবছরের জামাইষষ্ঠীর প্ল্যান সম্পর্কে প্রশ্ন করা হলে জানা যায়, খাওয়া-দাওয়াটা দুপুরেই হবে। কারণ সেদিন রাতেই বন্ধুদের সঙ্গে ঘুরতে চলে যাচ্ছেন তৃণা। ডেস্টিনেশন সিঙ্গাপুর। আর এই ট্যুরে মোটেও সঙ্গে থাকছেন না নীল। বউ তাঁকে ছাড়া ঘুরতে যাচ্ছে বলে একটু কি মন খারাপ? নীল এক সংবাদমাধ্যমকে জানালেন, তা তো একটু আছেই! যদিও তৃণা এতে মস্করা করে জানান, এ সবই সামনে। ভিতরে ভিতরে মহানন্দে আছেন নীল। বউ না থাকায় কদিন বেজায় স্বাধীনতা পাবেন যে! আরও পড়ুন: ঐশ্বর্যর মাকে নাকি ঠেলা মারেন জয়া বচ্চন? ভাইরাল ভিডিয়োর আসল সত্যিটা কী

মাসখানেক আগেই ব্যাঙ্কক গিয়েছিলেন নীল। যদিও তা বাংলা মিডিয়ামের শ্যুটে। সে প্রসঙ্গ টেনে তৃণা বললেন, ‘এমনিতেই ও কদিন আগে বন্ধুদের সঙ্গে ব্যাঙ্কক ঘুরে এসেছে। এবার আমার পালা।’ আরও পড়ুন: শুভমিতার ‘ও তো অবাঙালি’ বলে খোঁটা সাহানেকে! শিলাজিতের শো-তে কী জবাব দিয়েছিলেন?

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি নীল আর তৃণা। ভালোবেসে তাঁদের ‘তৃনীল’ বলে ডাকেন তাঁদের অনুরাগীরা। মাঝে হঠাৎই রটে যায় দুজনের বিচ্ছেদের খবর। সোশ্যাল মিডিয়ায় বেশ খানিকটা সময় দুজনকে একসঙ্গে দেখতে পাওয়া না যাওয়াতেই শুরু হয়ে যায় জল্পনা-কল্পনা। অবস্থা হাতের বাইরে বেরোতেই গুজবে রাশ টানেন কর্তা-গিন্নি। 

তৃণা বলেছিলেন, ‘এই সব ভুয়ো খবরে (বিচ্ছেদের) আমাদের কাছের মানুষের আঘাত পায়। আমার আর নীলের পরিবার অনেক বড়। আমাদেরও অনেক প্রশ্নের মুখে পড়তে হয়। কারও বিষয়ে লেখার আগে একবার ভেবে দেখবেন তাঁরাও মানুষ। আপনার কাছের মানুষের ব্যাপারে যদি এরকম বলা হয় আপনার ভালো লাগবে?’ আর নীল কিছুটা উপহাসের সুরেই বলেছিলেন, ‘লাইফে যদি এরকম বড় কিছু হয় তা প্রপারলি সবাইকে জানাব। সেটা এই ভাবে দরকার পড়বে না লাইক বা পোস্ট দেখে। এভাবে মানুষকে বিচার করাটা ভুল।’

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পাকিস্তানের মাটিতে রহস্যজনকভাবে মৃত্যু কাশ্মীরি জঙ্গির! উদ্ধার রহমানের দেহ Pedicure At Home: বাড়িতে কীভাবে পেডিকিওর করবেন? ভারি বৃষ্টি-তুষারপাতের কবলে হিমাচল!৫০০ রাস্তা বন্ধ, যোগাযোগ বিচ্ছিন্ন চিড়িয়াখানায় দর্শকদের সুবিধার্থে চালু ব্যাটারি চালিত গাড়ি ম্যাচ গড়াপেটা ইস্যুতে কোন পথে CAB! দেবব্রত দাসের বিরুদ্ধে জমা পড়ছে নানা অভিযোগ অযোধ্য়ায় শুধু রামচন্দ্রের মূর্তি কেন? পরিবারের অন্যরা?প্রশ্ন তুললেন কর্ণাটকের CM অ্যাপেন্ডিক্সের অস্ত্রোপচারের সময় বেডেই মৃত্যু রোগীর, নার্সিংহোমে চলল ভাঙচুর বিরল দৃশ্য জামনগরে! পাপারাজ্জির দিকে তাকিয়ে হাসছেন জয়া বচ্চন, কী বলছেন নেটিজেনরা বিজয়া একাদশীতে শ্রীহরিকে কী বিশেষ ভোগ নিবেদনে দূর হবে কুণ্ডলির গুরুদোষ জেনে নিন ব্যাটের পরে বলেও কামাল শার্দুলের,তামিলনাড়ুকে বিধ্বস্ত করে রঞ্জির ফাইনালে মুম্বই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.