বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Trina: সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে নাচ করছেন তৃণা, তবে কি বলিউডে এন্ট্রি হল গুনগুনের?
সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে তৃণা সাহার রিল ভিডিয়ো ভাইরাল। 

Sidharth-Trina: সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে নাচ করছেন তৃণা, তবে কি বলিউডে এন্ট্রি হল গুনগুনের?

সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে রিল ভিডিয়ো বানিয়েছেন তৃণা সাহা! কেসটা কী?

‘খড়কুটো’ নায়িকা গুনগুন ওরফে তৃণা সাহা ভক্তের সংখ্যা নেহাত কম নয়। সুন্দরী নায়িকার চুলবুলি চরিত্র মন কেড়েছে দর্শকদের। তবে ছোট পরদার পাশাপাশি এখন তো তিনি বড় পরদাতেও পা রেখেছেন। তবে, এবার নায়িকার বলিযাত্রার গুঞ্জন নিয়ে সরব হল টেলিপাড়া। হবে নাই বা কেন, সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে একটা রিল ভিডিয়ো আপলোড যে করে ফেলেছেন তিনি!

স্টুডেন্ট অফ দ্য ইয়ারের ‘ইশক ওয়ালা লাভ’ গানে নাচ করছেন দু'জন। এক্কেবারে খাঁটি বাঙালি সাজে তৃণা। সাদা লালপেরে শাড়ি, মাথায় খোঁপা করে ফুলের মালা লাগানো, কপালে টিপ, হাত ভর্তি চুড়ি। আর সিদ্ধার্থের লুক পুরো ক্যাজুয়াল। জিন্স, টি শার্টের সাথে বুক খোলা শার্ট পরেছেন।

তাহলে কি বলিউডেও কাজ করতে চলেছেন তৃণা। কমন্ট সেকশনে এখন সেই নিয়েই আলোচনা তুঙ্গে। কেউ কেউ মনে করিয়ে দিচ্ছে দিনকয়েক আগেই মুম্বই গিয়েছিলেন তৃণা একটা বিজ্ঞাপনের শ্যুটে। ‘Josh’ অ্যাপের প্রোমোশনাল শ্যুট চলাকালীনই এটা তোলা। ওখানে গিয়েই আলাপ হয় সিদ্ধার্থর সঙ্গে। আর রিল ভিডিয়ো তোলার সুযোগ মিলতেই তা আর হাতছাড়া করেননি। আরও পড়ুন: অভিষেক না থাকায় সেটে মন খারাপ হত তৃণার, ‘খড়কুটো’ টিম ডেকে আনে আইসক্রিমের গাড়ি!

খুব জলদি টিকটকের জায়গা নেবে জোশ বলে আশা! সেই অ্যাপের প্রোমোশনাল ভিডিয়োতে দেশের নানা সংস্কৃতির ছাপ তুলে ধরা হয়েছে। আর তাতে টলিউড থেকে গিয়েছিলেন তৃণা বাংলার সংস্কৃতির ছাপ রাখতে। 

প্রসঙ্গত, খুব জলদি তৃণাকে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘লহ গৌরঙ্গের নাম রে’ ছবিতে। যার পরিচালনা করছেন সৃজিত। সিনেমায় শ্রীচৈতন্যের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়। আর তাঁর স্ত্রী লক্ষ্মীপ্রিয়া হচ্ছেন তৃণা। চৈতন্য অন্তর্ধান রহস্য-ই এই ছবির প্রেক্ষাপট। শুধু তাই নয় অরিন্দম শীলের ইস্কাবনের বিবি-তেও রয়েছেন তিনি মুখ্য চরিত্রে। চলতি বছরটা সত্যি ধামাকেদার হতে চলেছে তৃণার কাছে!

বন্ধ করুন