বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina Saha-Koushik Roy: নীলের সঙ্গে সত্যি সত্যিই বিচ্ছেদ হল তৃণার? হাত ধরলেন কৌশিকের?

Trina Saha-Koushik Roy: নীলের সঙ্গে সত্যি সত্যিই বিচ্ছেদ হল তৃণার? হাত ধরলেন কৌশিকের?

তৃণা-কোশিক

Trina Saha-Koushik Roy: টলি পাড়ায় জোর গুঞ্জন শোনা যাচ্ছে যে তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যের মধ্যে দূরত্ব বেড়েছে। তাঁদের বিচ্ছেদ আসন্ন। এরই মধ্যে তৃণাকে ফের বিয়ের পিঁড়িতে দেখা গেল। সঙ্গে কৌশিক রায়। ব্যাপারটা ঠিক কী?

কিছুদিন ধরে ব্যাপক গুঞ্জন শোনা যাচ্ছিল নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার নাকি বিচ্ছেদ হতে চলেছে। তাঁদের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। এমন গুজবের মূল হেতু ছিল তাঁদের আর তেমন একসঙ্গে দেখা যাচ্ছিল না। না তাঁরা একত্রে রিলস বানাচ্ছিলেন, না কোথাও ছবি দিচ্ছিলেন। তার মধ্যে আবার বিবাহবার্ষিকী থেকে তৃণার এবারের জন্মদিন সবই আলাদা আলাদা কাটান তাঁরা। যদিও বিশেষ অকেশনে তাঁদের একত্রে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়। কিন্তু তাতে কি আর মানুষের মুখ বন্ধ হয়। এমন আলোচনার মাঝেই ফের গুঞ্জন উস্কে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। এবার তাঁর সঙ্গী হলেন কৌশিক রায়। ভাবছেন বিষয়টা ঠিক কি?

নিন্দুকদের আলোচনা সত্য করে সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তৃণা, কৌশিক। তবে বাস্তবে নয়, পর্দায়। তাঁদের এখন একত্রে বালিঝড় ধারাবাহিকে দেখা যাচ্ছে। সেখানে ইন্দ্রাশিস রায়ও আছেন। এঁদের মধ্যে ত্রিকোণ সম্পর্ক দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। খড়কুটো ধারাবাহিকের পর এখানে এবার জুটি বেঁধেছেন তৃণা এবং কৌশিক।

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে তৃণা ওরফে ঝোরা ইন্দ্রাশিস ওরফে স্রোতকে ভালোবাসে। তাঁরা সহপাঠী। কিন্তু তাঁর ‘মন্ত্রী’ বাবা সেই সম্পর্ক কিছুতেই মানতে চাইছেন না। তিনি তাঁর সেক্রেটারি কৌশিক ওরফে মহার্ঘ্যর সঙ্গে বিয়ে ঠিক করেন মেয়ের। আর সেই চিত্রনাট্য অনুযায়ী তৃণা আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। যদিও শেষ পর্যন্ত মালাটা তিনি কৌশিককে পরাবেন নাকি ইন্দ্রাশিসকে সেটা এখনও জানা যায়নি।

এর আগেও অবশ্য কৌশিককে পর্দায় বিয়ে করেছিলেন তৃণা। খড়কুটো ধারাবাহিকে গুনগুনের সঙ্গে বিয়ে হয়েছিল সৌজন্যের। এবার সেই বিষয়ে স্মৃতিচারণ করে কৌশিক নিজেই মজা করে শ্যুটিংয়ের ছবি পোস্ট করে লেখেন, 'আবার বিয়ে!'

যদিও বালিঝড় ধারাবাহিকে তাঁদের বিয়ে কবে দেখা যাবে সেটা এখনও জানা যায়নি। কিন্তু সেই পর্বের শ্যুটিং যে শুরু হয়ে গিয়েছে সেই খবর অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 3 ওভার শেষে West Indies-র স্কোর 25/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.