বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina Saha: বছরের প্রথম দিন পরিবারের সদস্যকে হারালেন তৃণা সাহা; লিখলেন ‘দেখা হবে তারার দেশে’
বছরের শুরুতেই কাছের মানুষকে হারালেন তৃণা সাহা। ছবি সৌজন্যে - ফেসবুক

Trina Saha: বছরের প্রথম দিন পরিবারের সদস্যকে হারালেন তৃণা সাহা; লিখলেন ‘দেখা হবে তারার দেশে’

  • প্রয়াত হয়েছেন তৃণার দাদু!

২০২২ সালের শুরুর দিনেই অভিনেত্রী তৃণা সাহার জীবনে নেমে এল বিপর্যয়। ৩ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় মনের কথা লিখলেন অভিনেত্রী। হারিয়েছেন নিজের প্রিয় মানুষকে।

১ জানুয়ারি ২০২২-এ মারা গেলেন তৃণার দাদু। আর দাদুর সাথে ছবি শেয়ার করে তৃণা লিখলেন, ‘তারার দেশে আবার আমাদের দেখা হবে! তোমাকে মিস করব বলাটাও আসলে কম বলা হয়ে যাবে’! 

অভিনেত্রীর পরিবারের এই খারাপ সময়ে সমব্যথী হয়েছেন অনুরাগীরা। সকলেই তৃণার দাদুর আত্মার শান্তিকামনা করেছেন। কেউ কেউ তাঁকে মন শান্ত রাখার কথাও বলেছেন। তৃণার ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রী পার্নো মিত্র।

২০২১ সালের শেষ পোস্টে তৃণা লিখেছিলেন, ২০২১ সালের সবচেয়ে বড় উপহার তাঁর জন্য নীল। প্রসঙ্গত, গত বছরের শুরুতেই বহু পুরনো বন্ধু-প্রেমিককে বিয়ে করেন তৃণা। তাঁদের বিয়েতে হাজির হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। 

তবে, শুধু দাদুর চলে যাওয়া নয়, ২০২২ নিয়ে আসছে তৃণার জন্য আরও একটা বড় চ্যালেঞ্জ। সন্ধ্যা ৭.৩০টা বাজলেই সিরিয়ালপ্রেমী বাঙালি দর্শক জলসার পর্দায় চোখ রাখত সৌজন্য-গুনগুনের রসায়ন হাঁ করে গিলতে, কিংবা পটকা-পুটুপিসি-জেঠাইদের অসাধারণ অভিনয় দেখে মুগ্ধ হত। কিন্তু ১০ জানুয়ারি থেকে এতেও আসছে বড় বদল। আর সন্ধ্যা সাড়ে সাতটায় দেখা যাবে ‘আলতা ফড়িং’। আর ‘খড়কুটো’ থাকবে দুপুর ২.৩০টের সময়। ধারাবাহিকের লাগাতার কম টিআরপি-র জন্যই এই সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা।

বন্ধ করুন