বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina Saha: বালিঝড় শেষের পর বিজ্ঞাপনই ভরসা? ‘কোটি কোটি’ আয় নিয়ে মুখ খুললেন তৃণা সাহা

Trina Saha: বালিঝড় শেষের পর বিজ্ঞাপনই ভরসা? ‘কোটি কোটি’ আয় নিয়ে মুখ খুললেন তৃণা সাহা

বিজ্ঞাপন থেকে কত আয় হয়, মুখ খুললেন তৃণা সাহা। 

টিভির পরিচিত মুখ তৃণা। বেশ কিছু ধারাবাহিকেও কাজ করেছেন। এখন কী রোজগারের জন্য বিজ্ঞাপনই ভরসা? মুখ খুললেন ‘বালিঝড়’ অভিনেত্রী।

টিভির পরিচিত মুখ তৃণা সাহা। এর আগে একাধিক ধারাবাহিকে দর্শক মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। তবে শেষ মেগা ‘বালিঝড়’ সেভাবে জনপ্রিয়তা পায়নি। টিআরপি এমন খারাপ ছিল যে মাত্র দু মাসে তা বন্ধ হয়ে যায়। এই ধারাবাহিকে তৃণা-র সঙ্গে ছিল ‘খড়কুটো’ কো-স্টার কৌশিক রায় ও ধুলোকণার লালন ইন্দ্রাশিস রায়। লেখিকা ছিলেন লীনা গঙ্গোপাধ্যায়। কিন্তু এত ভালো স্টারকাস্টও বাঁচাতে পারেনি এই মেগাকে।

গত ১৬ এপ্রিল ‘বালিঝড়’-এর শেষ এপিসোড সম্প্রচারিত হল। যদিও ব্যস্ত রয়েছেন অভিনেত্রী বেশ। নীলের সঙ্গে জুটিতে একাধিক বিজ্ঞাপন করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও খুব অ্যাক্টিভ। অনেকেরই ধারণা সিনেমা-সিরিয়ালে কাজ ছাড়াও বিজ্ঞাপনে কাজ করে কোটি কোটি আয় হয় ছোট পরদার ‘গুনগুন’-এর। সত্যিই কি তাই?

তৃণা এই সময়কে জানালেন, কোটি কোটি টাকা আমি কোনওদিন চোখেই দেখিনি। কোনও খাত থেকেই আমি কোটি কোটি টাকা রোজগার করি না। তবে হ্যাঁ আমি বিজ্ঞাপন হোক বা সিরিয়াল কিংবা সিনেমা, যে কাজটাই করি তাতে নিজের ৫০০ শতাংশ দেওয়ার চেষ্টা করি। 

সঙ্গে জানালেন, নতুন কোনও কাজের খবর আপাতত নেই। পছন্দমাফিক চরিত্র পেলে তবেই ফিরবেন ক্যামেরার সামনে। এখন বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন বাড়িতেই। সঙ্গে তাঁর আর নীলের একটা স্টুডিয়ো আছে গড়িয়াহাটে, সেটা সাজানোয় মন দিয়েছেন। সেটাকে নতুন করে সাজাচ্ছেন। নীল যেহেতু এখন ‘বাংলা মিডিয়াম’ নিয়ে ব্যস্ত, তাই তিনিই সবটা দেখছেন। তৃণা বললেন, ‘আমাদের স্টুডিওতে সব ধরনের শ্যুটিং হয়। প্রচুর লুক সেট হয়। প্রি-পোস্ট প্রোডাকশনের সব কাজ হতে পারে ওখানে।’ সঙ্গে বাড়িতে রয়েছে চিনি আর রক্সি নামের দুজন পোষ্য, তাঁদেরও সময় দেওয়া হচ্ছে বেশি বেশি করে। 

মাঝে নীল আর তৃণার বিচ্ছেদের খবর রটে যায়। প্রথমে এই ব্যাপার নিয়ে চুপ থাকলেও পরে মুখ খোলেন দুজনেই। সাফ জানিয়েছিলেন, তাঁদের নিয়ে ছড়ানো ‘গুজব’ খারাপ প্রভাব ফেলে তাঁদের পরিবারের উপর। তৃণার বক্তব্য ছিল, ‘এই খবরে আমাদের কাছের মানুষের আঘাত পায়। আমার আর নীলের পরিবার অনেক বড়। আমাদেরও অনেক প্রশ্নের মুখে পড়তে হয়। কারও বিষয়ে লেখার আগে একবার ভেবে দেখবেন তাঁরাও মানুষ। আপনার কাছের মানুষের ব্যাপারে যদি এরকম বলা হয় আপনার ভালো লাগবে?’ আর নীল কিছুটা উপহাসের সুরেই বলেছিলেন, ‘লাইফে যদি এরকম বড় কিছু হয় তা প্রপারলি সবাইকে জানাব। সেটা এই ভাবে দরকার পড়বে না লাইক বা পোস্ট দেখে। এভাবে মানুষকে বিচার করাটা ভুল।’। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘বিদায়ের পালা.... আবার একটা পরিবারের ইতি ঘটলো!’ আবেগঘন আয়েশা, কী ঘটেছে? অর্থ সমস্যা মেটাতে নির্জলা একাদশীতে এইভাবে করুন শ্রীবিষ্ণু ও মালক্ষ্মীকে প্রসন্ন পর্ন ছবির পর, সোনা কেলেঙ্কারিতে নাম জড়াল শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার নিমেষেই ভর্তি হবে ৬০টি বড় সুইমিং পুল! ১৫০,০০০ টন জল রয়েছে মঙ্গলে T20 বিশ্বকাপে ‘সব থেকে বড়’ জয়, শ্রীলঙ্কার ১০ বছর আগের রেকর্ড ভাঙল ইংল্যান্ড ইস্টবেঙ্গলে গ্রিক স্ট্রাইকার! দিমিত্রিয়াস ডিমানটাকোসকে সই করাল লাল হলুদ ব্রিগেড ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁসে ধৃত সিজিও কমপেক্সে কর্মরত মাস্টারমাইন্ড সহ ২ যেন জিতের জেরক্স কপি! ছেলে রনভের মুখ দেখালেন টলিউডের বস, কী অর্থ খুদের নামের? হেরেও হারতে রাজি নন অধীর চৌধুরী, বহরমপুরের মাটিতে আন্দোলনের পথে একদা রবীন হুড উদ্দেশ্য টিকিটের দাম কমানোর- বলছেন নয়া বিমান পরিবহন মন্ত্রী, হবে রিভিউ মিটিং

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.