বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: শেষ হতে চলেছে 'খড়কুটো'? কী জানালেন 'গুনগুন' তৃণা

Khorkuto: শেষ হতে চলেছে 'খড়কুটো'? কী জানালেন 'গুনগুন' তৃণা

আর দেখা যাবে না ‘সৌগুন’কে?

২০২০ সালের আগস্ট মাসে শুরু হয়েছিল 'খড়কুটো'। এক যৌথ পরিবারকে কেন্দ্র করে আবর্তিত ধারাবাহিকের গল্প। দীর্ঘ সময় টিআরপি তালিকায় শীর্ষে ছিল এই ধারাবাহিক। আপাতত সেই লড়াইয়ে খানিক পিছিয়ে গেলেও ভাটা নেই জনপ্রিয়তায়।

শেষ হয়ে যেতে চলেছে 'খড়কুটো'? ছোট পর্দা থেকে হারিয়ে যাবে 'সৌগুন' রসায়ন? সম্প্রতি এমনই আশঙ্কা প্রকাশ করেছিলেন ধারাবাহিকের এক অনুরাগী।

ইনস্টাগ্রামে অনুগামীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে মজেছিলেন গুনগুন অর্থাৎ অভিনেত্রী তৃণা সাহা। সুযোগ পেয়ে নানা জন নানা প্রশ্ন তাঁর কাছে। জনৈক অনুরাগী জানতে চান, 'খড়কুটো কি শেষ হয়ে যাবে?' উত্তরে 'গুনগুন' লেখেন, 'একদিন নিশ্চয়ই শেষ হবে'। অর্থাৎ এখনই যে স্টার জলসার এই ধারাবাহিক বন্ধ হচ্ছে না, তা-ই আরও একবার স্পষ্ট করে বুঝিয়ে দিলেন তৃণা।

২০২০ সালের আগস্ট মাসে শুরু হয়েছিল 'খড়কুটো'। এক যৌথ পরিবারকে কেন্দ্র করে আবর্তিত ধারাবাহিকের গল্প। দীর্ঘ সময় টিআরপি তালিকায় শীর্ষে ছিল এই ধারাবাহিক। আপাতত সেই লড়াইয়ে খানিক পিছিয়ে গেলেও ভাটা নেই জনপ্রিয়তায়। নেটমাধ্যমে নানা ফ্যানপেজে চোখ রাখলেই তা বুঝে নেওয়া যায় সহজে।

তৃণার ইনস্টাগ্রাম স্টোরি।
তৃণার ইনস্টাগ্রাম স্টোরি।

'খড়কুটো'য় বেশ কিছু দিন সে ভাবে দেখা মেলেনি গুনগুনের। এক অনুরাগী লেখেন, 'তোমাকে খুব মিস করছি দি। কবে দেখব আবার?' এই প্রশ্নের যদিও কোনও সুস্পষ্ট উত্তর দেননি তৃণা। তিনি জানিয়েছেন, আপাতত তাঁর হাতে একাধিক কাজ। তালিকায় রয়েছে একটি ওয়েব সিরিজ এবং দু'টি ছবি।

সম্প্রতি হইচই-এর জন্য অঞ্জন দত্তের পরিচালনায় একটি ওয়েব সিরিজ শ্যুট করেছেন তৃণা। খুব শীঘ্রই ওটিটি-তে দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন