বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina Saha: আথিয়া শেট্টির অনুকরণে সাজলেন বালিঝড়ের 'ঝোরা', তৃণার সাজে মুগ্ধ নেটপাড়া

Trina Saha: আথিয়া শেট্টির অনুকরণে সাজলেন বালিঝড়ের 'ঝোরা', তৃণার সাজে মুগ্ধ নেটপাড়া

তৃণার সাজে মুগ্ধ নেটপাড়া

Trina Saha: ফের বিয়ের সাজে ধরা দিলেন অভিনেত্রী তৃণা সাহা। না, এবার আর বাস্তবের ছাদনাতলার জন্য নয়। বরং পর্দার জন্য। বালিঝড়ের ঝোরার বিয়ের এই সাজ দেখে মুগ্ধ নেটিজেনরা।

দিন পাল্টাচ্ছে, সমাজও। আজকাল বিয়ের মরশুমে কত কীই না দেখা যায়। কত নতুন ধরনের ভাবনা ফুটে ওঠে। কেউ শহুরে ভিড়, লোকজন ছেড়ে পাহাড় বা সমুদ্রে গিয়ে বিয়ে করছেন, কেউ আবার সোজা মহাদেবের বিয়ের স্থান ত্রিগুনেশ্বরী মন্দিরে। কেউ আবার রূপালি গয়না পরে বিয়ের পিঁড়িতে বসছেন তো কেউ লাল বেনারসির বদলে এক্কেবারে অন্য ধরনের, অন্য রঙের শাড়ি পরে। ফলে বাঙালির এই বিয়ে উৎসবে কিন্তু আজকাল বদলটা বেশ স্পষ্ট। এবার সেই বদল ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী তৃণা সাহা।

ছোটপর্দার জনপ্রিয় মুখ তৃণাকে ফের বিয়ের পিঁড়িতে বসতে দেখা গেল, তাও একেবারে অন্যরকম সাজে। না, আর বাস্তবের ছাদনাতলা নয়। তিনি এবার পর্দার বিয়ের জন্য নতুন সাজে ধরা দিলেন। বালিঝড় ধারাবাহিকে এখন ঝোরার বিয়ে দেখানো হচ্ছে। সে বাবার ঠিক করা মহার্ঘ্য নাকি তাঁর নিজের পছন্দের স্রোতের গলায় মালা দেয় সেটা দেখার জন্য আপাতত দর্শকরা মুখিয়ে আছেন। যদিও চুপি চুপি বলে রাখি পর্দার কনে ইতিমধ্যেই বাড়ি থেকে পালিয়েছেন। যদিও বিয়ে শেষ পর্যন্ত কার সঙ্গে হবে সেটা বোঝা যাচ্ছে না।

তবে বিয়ে তিনি যাঁকেই করুন না কেন, তাঁর এই পর্দার বিয়ের সাজটা যে এক ঘর হয়েছে সেটা বলাই যায়। অভিনেত্রী তাঁর এই পর্দার বিয়ের জন্য হালকা গোলাপি আর রূপালি জরির কাজের বেনারসি পরেছেন।

গোলাপি রঙের এই বেনারসি শাড়ির সঙ্গে তিনি মাথায় টায়রা টিকলি, ভারী হার, কানের পরেছেন। সবটাই ছিল কুন্দনের। অন্যদিকে হাতে শাঁখা পলার সঙ্গে কুন্দনের বালা পরেছেন। একদম অন্যরকম সাজে তাঁকে অনন্যা লাগছে। সেই সাজের ছবি তিনি তবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর সেটা দেখেই মুগ্ধ হয়েছেন সকলেই। অনেকেই কমেন্টে নিজেদের মতামত জানিয়েছেন।

যদিও এদিন তাঁকে গোলাপি বেনারসিতে দেখা গেলেও, ২০২১ সালে যখন তিনি নীল ভট্টাচার্যকে বিয়ে করেন তখন তিনি সাবেকি সাজেই, লাল বেনারসি পরে বিয়ে করেছিলেন।

বন্ধ করুন