বাংলা নিউজ > বায়োস্কোপ > দেখা মিলছে না গুনগুনের! কোথায় গেলেন তৃণা
কোথায় গেলেন তৃণা?

দেখা মিলছে না গুনগুনের! কোথায় গেলেন তৃণা

  • বন্ধুদের সঙ্গে সদলবলে তৃণার দেখা মিলল সেখানেই। তার আগে প্রথমে জামাইষষ্ঠী ও তার দিন দুয়েকের মধ্যেই স্বামী নীলের জন্মদিন নিয়ে মেতে উঠতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

'খড়কুটো'র বেশ কয়েকটি এপিসোডে দেখা মিলছে না গুনগুনের। গল্পের প্লট অনুযায়ী বাবার মৃত্যুশোক ভুলতে গুনগুন তার ছেলে ঈশানকে নিয়ে পাড়ি দিয়েছে বিদেশ।‌ যা ঘিরে শোকস্তব্ধ গোটা মুখোপাধ্যায় বাড়ি।‌ ভেঙে পড়েছে সৌজন্যও। কিন্তু সবাইকে কাঁদিয়ে গুনগুন গেল কোথায়! সবার প্রিয় গুনগুন অর্থাৎ অভিনেত্রীর তৃণা সাহার হাল হকিকত মিলল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। যেখানে দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে চুটিয়ে মজা করে উইকেন্ড কাটাচ্ছেন তৃণা। শনিবার শহরে শো করল মুম্বইয়ের বিখ্যাত ব্যান্ড 'সনম'।

বন্ধুদের সঙ্গে সদলবলে তৃণার দেখা মিলল সেখানেই। তার আগে প্রথমে জামাইষষ্ঠী ও তার দিন দুয়েকের মধ্যেই স্বামী নীলের জন্মদিন নিয়ে মেতে উঠতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। পর্দার মুখোপাধ্যায় পরিবারকে ছেড়ে সপ্তাহভর নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গেল তৃণাকে। তবে শুধুই সেলিব্রেশন নয়, 'খড়কুটো'তে গুনগুনের অনুপস্থিতির অন্যতম কারণ অর্জুন দত্তর নতুন ছবি 'শ্রীমতী'।

কান সিং সোধা প্রযোজনায় স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহম চক্রবর্তী অভিনীত এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তৃণা‌‌। এই শুক্রবার অর্থাৎ ৮ই জুলাই মুক্তি পেয়েছে ছবিটি। এই সিনেমার প্রচার চলছে জোরকদমে যেখানে দেখা মিলেছে 'গুনগুন'-এর। তাই যাঁরা ছোট পর্দায় প্রিয় চরিত্র 'গুনগুন'কে মিস করছেন তাঁরা বড় পর্দায় দেখে আসতে পারেন ' শ্রীমতী' যেখানে সম্পূর্ণ অন্য ভূমিকায় ধরা দিয়েছেন অভিনেত্রী তৃণা সাহা।

বন্ধ করুন