বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট্ট বসের সঙ্গে কেক কেটে তৃণমূলের জয় সেলিব্রেট করলেন দেব, চেনেন এই খুদেকে?
আমাইরার সঙ্গে দেব
আমাইরার সঙ্গে দেব

ছোট্ট বসের সঙ্গে কেক কেটে তৃণমূলের জয় সেলিব্রেট করলেন দেব, চেনেন এই খুদেকে?

  • দেবের বিশেষ বান্ধবী রুক্মিনী মৈত্রর ভাইঝি আমাইরা দেবেরও জান। 

দিন কয়েক আগেই তাঁর শহরে আসবার কথা আনন্দের সঙ্গে ঘোষণা করেছিলেন দেব। আর তৃণমূলের ঐতিহাসিক জয়ের পর সেই বিশেষ মানুষের সঙ্গেই আনন্দ ভাগ করে নিতে দেখা গেল ঘাটালের সাংসদকে। রবিবার গভীর রাতে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন দেব। সেখানেই দেখা গেল এক মিষ্টি খুদের সঙ্গে কেক কেটে তৃণমূলের জয় সেলিব্রেট করছেন নায়ক। গত দু-মাস নাওয়া-খাওয়া ভুলে দলের হয়ে প্রচারে রাজ্যের এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটে বেরিয়েছেন দেব। তাঁর বক্তৃতা মন ছুঁয়েছে সমর্থকদের। নিঃসন্দেহে তৃণমূলের জয়ের নেপথ্যের বড় কারিগর তিনি। 

দেব ভক্তরা অবশ্য ভালোভাবেই চেনেন এই খুদেকে। এই মিষ্টি মেয়ের নাম আমাইরা। সম্পর্কে দেব আমাইরার হবু পিসিমশাই। মানে দেবের বিশেষ বান্ধবী রুক্মিনী মৈত্রর দাদার মেয়ে আমাইরা। রুক্মিনীর দাদা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। তবে সুযোগ পেলেই পিসির কাছে ছুটে আসে আমাইরা। আর কলকাতায় আসা মানেই দেবের সঙ্গে চুটিয়ে আড্ডা চলে আমাইরার।

এদিন ‘বি দ্য বস' লেখা গোলাপি টি-শার্টে পাওয়া গেল আমাইরাকে, তাই শুরুতেই দেবের সঙ্গে তাঁর তর্ক চলল আসল বস কে! দেব তাঁকে বসের খেতাব দিতে চাইলেও আমাইরা অবশ্য হবু পিসিমশাইকেই বস বলে সম্বোধন করল। এরপর কেক কাটতে কাটতে দেব বলেন, ‘ধব্যবাদ সকলকে যাঁরা আমাদের ভোট দিয়েছেন, ধন্যবাদ তাঁদেরকেও যাঁরা আমাদের ভোট দেননি, তবে আমাদের জন্য প্রার্থনা করুন’। এরপর একে অপরকে কেক খাওয়াতে আর কেক মাখাতে ব্যস্ত হয়ে পড়েন তাঁরা। দেব একথাও জানাতে ভোলেনি, যে এই মিষ্টি খুদেই কষ্ট করে এই কেকটা বানিয়েছে।

রুক্মিনীর বাড়ির ড্রয়িং রুমেই চলল দুজনের ভরপুর দুষ্টুমি। দেবের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উঁঁকি দিলে এই মিষ্টি খুদের বহু ছবি বা ভিডিয়ো চোখে পড়বে। দেবের সঙ্গে আমাইরার বন্ডিং যে দুর্দান্ত তা স্পষ্ট বলে দেয় দুজনের খুনসুটি আর ভালোবাসায়মাখা এই মুহূর্ত গুলো।

দেব-রুক্মিনী মাঝেমধ্যেই আমাইরার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো জনপ্রিয় এই খুদে। তাঁর নিজস্ব একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে। সুপার মডলে পিসির সুপার ভাইঝির কাণ্ডকারখানা হামেশাই এনজয় করেন নেটিজনেরা।

বন্ধ করুন