বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina-Neel: বিয়ের পর প্রথম পুজো ‘তৃনীল’ জুটির, মমতার থেকে পুজোর উপহার পেয়ে গদগদ!
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নীল ও তৃণা। 
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নীল ও তৃণা। 

Trina-Neel: বিয়ের পর প্রথম পুজো ‘তৃনীল’ জুটির, মমতার থেকে পুজোর উপহার পেয়ে গদগদ!

  • সোশ্যাল মিডিয়ায় দিদিকে ভালোবাসা জানাতে ভুললেন না!

টলিপাড়ার চর্চিত জুটির মধ্যে সবার প্রথমে নাম আসে নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। ধারাবাহিকে দু'জন আলাদা আলাদা জুটি বাঁধলে কী হবে, নেটপাড়ার প্রিয় জুটি ‘তৃনীল’। তাই তো, তাঁরা সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি দিলে তা নিমেষে ভাইরাল হয়। সকলের মন নিমেষে জয় করে নেন এই তারকা জুটি। তা এবার বিয়ের পর প্রথম পুজো তাঁদের। একটু স্পেশ্যাল তো হবেই! কিন্তু সেটাকে আরও স্পেশ্যাল করে তুললেন এই বিশেষ মানুষ। তাঁর কাছ থেকে উপহার পেয়ে আনন্দে আত্মহারা নীল ও তৃণা। সোশ্যাল মিডিয়ায় সে খুশি সকলের সঙ্গে ভাগ করে নিতে ভুললেন না। 

নীল আর তৃণাকে পুজোর উপহার পাঠিয়েছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণার জন্য শাড়ি। আর নীলের জন্য পাঞ্জাবি। রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছ থেকে উপহার পেয়ে স্বভাবতই খুশি তাঁরা। দু'জনেই উপহারের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সঙ্গে লিখেছেন, ‘পুজোর উপহার পাওয়ার আনন্দই আলাদা। আর সেই উপহার যদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে আসে, তাহলে তো কথাই নেই। ধন্যবাদ দিদি।’ নিজের ইনস্টা স্টোরিতে তৃণা ট্যাগ করেছেন নীলকে। আর নীল আবার বউয়ের দেওয়া পোস্ট শেয়ার করেছেন।

নীল আর তৃণাকে পুজোর উপহার দিলেন মমতা। 
নীল আর তৃণাকে পুজোর উপহার দিলেন মমতা। 

নীল আর তৃণা-- দু'জনেই বেশ ঘনিষ্ঠ মমতা বন্দ্যোপাধ্যায়ের। ফেব্রুয়ারি মাসে তাঁদের বিয়েতেও হাজির ছিলেন তিনি। নিজের হাতে আশীর্বাদ করেছিলেন নব দম্পতিকে। ২০২১ বিধানসভা নির্বাচনেও তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচারে সামিল হয়েছিলেন তাঁরা। মাঝে শোনা গিয়েছিল বিধানসভার উপ-নির্বাচনে দাঁড়াতে পারেন তৃণা। যদিও সে গুজব উড়িয়ে দিয়ে তৃণা জানিয়েছিলেন রাজনীতির ময়দানে তিনি নতুন। এখনও অনেক কিছু শেখা বাকি। তাই ভোটে দাঁড়ানোর কথা ভাবছেন না। তবে দলের পাশে, দিদির পাশে তিনি থাকবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি নিজের ভালোবাসাও জাহির করেন খোলামেলাই।

বন্ধ করুন