বাংলা নিউজ > বায়োস্কোপ > Triptii Dimri: ছুটির রেশ এখনও কাটেনি, এবার বিকিনির ছবি শেয়ার করলেন তৃপ্তি, নিমেষেই হলেন ভাইরাল

Triptii Dimri: ছুটির রেশ এখনও কাটেনি, এবার বিকিনির ছবি শেয়ার করলেন তৃপ্তি, নিমেষেই হলেন ভাইরাল

বিকিনির ছবি শেয়ার করলেন তৃপ্তি, নিমেষেই হলেন ভাইরাল

Triptii Dimri: তৃপ্তি দিমরি আলবেনিয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন বেশ কয়েকদিন আগে। সেই ছুটির দিন থেকে বিকিনি এবং মিনি স্কার্ট সমন্বিত ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

সন্দীপ রেড্ডি ভাঙ্গা-র সিনেমা অ্যানিম্যাল-এর পর থেকে ভাবি ২ বলেই পরিচিত তৃপ্তি। হট সিনে আগুন ঝরানোর পর এবার বাস্তব জীবনেও হটনেস ছড়াচ্ছেন তিনি। তৃপ্তি দিমরি এই বছর গ্রীষ্মের ছুটিতে উড়ে গেছেন ইতালি এবং আলবানিতে। ইতালিতে সময় কাটানোর পর, অভিনেত্রী আগুন ঝরাচ্ছেন আলবেনিয়ার একটি গ্রামে, যার নাম ‘ঢের্মি’।তিনি তাঁর আলবেনিয়া ভ্রমণ ডায়েরি থেকে ছবিগুলি পোস্ট করে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। ফটোগুলিতে দেখা যায়, তিনি সূর্যের আলোয় নিজেকে ভেজাচ্ছেন, সমুদ্রে খেলছেন অর্থাত্‍ প্রকৃতি উপভোগ করছেন তুঙ্গে। স্টাইলিশ বিকিনিতে ছুটির ফ্যাশনের মান আরও বাড়িয়ে দিয়েছেন ।

তৃপ্তি দিমরি আলবেনিয়ায় নিজের অবকাশকালীন বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। প্রথম কয়েকটি ছবিতে দেখা যায় তৃপ্তি বেছে নিয়েছেন একটি কালো বিকিনি টপ, একটি বেইজ র‍্যাপ-অ্যারাউন্ড মিনি স্কার্ট, ফ্লিপ ফ্লপ, একটি টাউপ বেসবল ক্যাপ, সানগ্লাস এবং একটি কালো শোল্ডার ব্যাগ।

আরও পড়ুন: (ছোট্ট একটা পুতুল বসে চেয়ারে! প্রথমবার মেয়ের মুখ দেখালেন অভিনেত্রী স্বরা ভাস্কর)

এছাড়াও তৃপ্তি সৈকতে অন্য একটি বেড়াতে যাওয়ার জন্য ফিরোজা নীল বিকিনিও পরেছিলেন। বিকিনির উপরে রয়েছে স্প্যাগেটি স্ট্র্যাপ, নীচের অংশে সাইড রিবন টাই, লো ব্যাক এবং হাই স্লিট কাট-আউট। তিনি সানগ্লাস এবং হাফ-আপ, হাফ-ডাউন হেয়ারস্টাইল সহ সাঁতারের পোশাককে স্টাইল করেছেন। বাগানে হাঁটার সময় এই তারকা হলুদ বিকিনির উপরে পোশাক হিসাবে একটি সাদা ওভারসাইজ শার্ট পরেছিলেন।

ফটোগুলির শেষ সেটে দেখায় যে তিনি ইতালির একটি শহর সোরেন্টোতে ঘুরে বেড়াচ্ছেন৷ তাঁর সানকিস করা সেলফি তে দেখা যায় সোরেন্টোতে সূর্যাস্ত উপভোগ করছেন। সোরেন্টোতে স্কুটারে চড়ার ছবি, সুস্বাদু মিষ্টি খাওয়া এবং আরও অন্যান্য কিছু ছবিও পোস্ট করেছেন।

আরও পড়ুন: (অনুষ্কা-বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা?)

অপর একটি ছবিতে দেখা যায় তিনি কালো-সাদা প্রিন্টেড পোশাক পরেছিলেন। ঢিলেঢালা পোশাকের সঙ্গে রেখেছিলেন মিনিমাল মেকআপ লুক।

৩০ বছর বয়সী এই অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল অ্যানিম্যাল সিনেমায়, যা মুক্তি পায় ২০২৩ সালে। ২০১৭ সালে তাঁর প্রথম সিনেমা পোস্টার বয়েজ দিয়ে তার অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। তার প্রথম প্রধান চরিত্রে কাজ ছিল রোমান্টিক ট্র্যাজেডি সিনেমা লায়লা মজনু। পরবর্তীকালে, তিনি বুলবুল এবং কালা সিনেমায় অভিনয় করেন। ২০২৪ তার জন্য উত্তেজনাপূর্ণ কারণ তাঁকে ব্যাড নিউজ, ভুল ভুলাইয়া ৩ এবং ধড়ক ৩-তে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ TMC করায় ক্যানসারের রোগীকে শংসাপত্র না দেওয়ার অভিযোগ, সৌমিত্রকে তোপ আজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.