বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Dona: সৌরভ-ডোনা জুটির সামনে ডাহা ফেল ‘ইস্মার্ট জোড়ি’রা, শেষদিনেও TRPতে হিট ‘দাদাগিরি’
সৌরভ-ডোনা ম্যাজিক টিআরপি তালিকায়

Sourav-Dona: সৌরভ-ডোনা জুটির সামনে ডাহা ফেল ‘ইস্মার্ট জোড়ি’রা, শেষদিনেও TRPতে হিট ‘দাদাগিরি’

  • সবাইকে ছাপিয়ে গেল ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালে,‘ইস্মার্ট জোড়ি’র ম্যাজিক আবারও ফিকে!

ক্রিকেটের মাঠে তিনি সুপারহিট, প্রশাসকের ভূমিকাতেও সৌরভ ম্যাজিক অব্যাহত। তবে এর বাইরে সৌরভের আরও একটি পরিচয় তৈরি হয়েছে গত কয়েক বছরে। বাংলা টেলিভিশনের অন্যতম সফল সঞ্চালক তিনি। ‘দাদাগিরি’ শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে সৌরভ। শেষলগ্নে এসেও বাজিমাত করলেন দাদা, এর জন্য বড় ক্রেডিট সৌরভ-ঘরনি ডোনা গঙ্গোপাধ্যায়েরও।

গত ৫ই জুন শেষ হয়েছে ‘দাদাগিরি’র নবম সিজন। আর এইবারের গ্র্যান্ড ফিনালের মূল আকর্ষণ ছিল ডোনা গঙ্গোপাধ্যায়ের উপস্থিতি। একসঙ্গে দাদা-বৌদির নাচ দেখতে মুখিয়ে ছিল গোটা বাংলা। আর টিআরপি তালিকাতেও সেই উন্মাদনার প্রতিফলন। ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালে এপিসোড কত টিআরপি পেয়েছে জানেন? ৬.৯ রেটিং পয়েন্ট দিয়েই নবম সিজন শেষ করলেন সৌরভ। নন-ফিকশন শো-এর মধ্যে এক নম্বরে থাকল ‘দাদাগিরি’। এই শো-এর শনিবারের এপিসোড (৪ঠা জুন))-ও রেটিং তালিকায় ভালো ফল করেছে।

অন্যদিকে রিয়েল লাইফ জোড়িদের নিয়ে তৈরি স্টার জলসার রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ লাগাতার ব্যর্থ হচ্ছে। গত সপ্তাহের মতো এই সপ্তাহেও ৩.৩ টিআরপি নিয়েই সন্তুষ্ট থাকতে হল জিৎ-কে। টলিপাড়ার এই সুপারস্টার ছোটপর্দায় খুব বেশি সুবিধা করতে পারছেন না তা স্পষ্ট এই টিআরপি রেটিং বলে দিচ্ছে। উল্লেখ্য, দাদাগিরি-র গ্র্যান্ড ফিনালে এপিসোডের জন্য রবিবার রাতের (৫ই জুন) দিদি নম্বর ১-এর সম্প্রচার বন্ধ ছিল।

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-

দাদাগিরি S9 (৬.৯) [গ্র্যান্ড ফিনালে]

দাদাগিরি S9 (৫.০)

ইস্মার্ট জোড়ি (৩.৩)

রান্নাঘর (১.১)

এই মুহূর্তে ‘দাদাগিরি’র জায়গা নিয়েছে সারেগামাপা, টিআরপি তালিকায় ‘দাদাগিরি’র সাফল্য কি ধরে রাখতে পারবে এই শো? সেটাই এখন দেখবার।

বন্ধ করুন