বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: সেরার লড়াইয়ে পিছিয়ে পড়ল ‘খড়কুটো’, থামানো যাচ্ছে না ‘মিঠাই’কে
ফের সেরা মিঠাই, জায়গা হারাল খড়কুটো
ফের সেরা মিঠাই, জায়গা হারাল খড়কুটো

TRP তালিকা: সেরার লড়াইয়ে পিছিয়ে পড়ল ‘খড়কুটো’, থামানো যাচ্ছে না ‘মিঠাই’কে

  • ফের ছক্কা হাঁকাল মিঠাই। স্টার জলসাকে অনেক পিছনে ফেলে দিল জি বাংলা। সেরা পাঁচের প্রথম চারে জি-এর রাজত্ব। 

বৃহস্পতিবার মানেই দুরু দুরু বুকে টিআরপি-র রিপোর্ট কার্ডের জন্য অপেক্ষায় থাকেন বাংলা মেগা ধারাবাহিকের সঙ্গে কলাকুশলীরা। কম টেনশনে থাকেন না অনুরাগীরা, নিজেদের পছন্দের ধারাবাহিক কোনও পজিশন পেল, সেই অপেক্ষায় থাকেন তাঁরাও। তবে গত কয়েক মাস ধরে টিআরপি তালিকা আসার আগেই পরিষ্কার থাকে প্রথম কে হবে! এবার তার অন্যাথা হয়নি। 

টিআরপির লড়াইয়ে কে এগিয়ে, কে পিছিয়ে সেই রিপোর্ট কার্ড হাতে চলে এসেছে আমাদের। পাঠকদের জানিয়ে রাখি, গত কয়েক মাস যেমন টানা ফার্স্ট গার্ল হচ্ছে মিঠাই সেই মামলায় কোনও চমক নেই। এই সপ্তাহের টিআরপি রেটিংয়েও প্রথম জি বাংলার এই ধারাহিক। সৌমিতৃষা-আদৃত অভিনীত এই মেগার সংগ্রহে  ১০.৫ পয়েন্ট। গত সপ্তাহের চেয়ে আরও বেড়েছে মিঠাইয়ের রেটিং। সবচেয়ে বড় কথা হল টিআরপি তালিকার সেরা পাঁচের প্রথম চারে শুধুই জি বাংলার রাজত্ব। মিঠাই ছাড়াও দ্বিতীয় অপরাজিতা অপু (৯), তৃতীয় যমুনা ঢাকি (৭.৫) এবং চতুর্থ কৃষ্ণকলি (৭.৪)।

চলতি সপ্তাহে শুধু ‘খড়কুটো’র রেটিং পয়েন্ট কমেছে তা নয়, দুই ধাপ নীচে নেমে এসেছে তৃণা-কৌশিক জুটির এই সিরিয়াল। গত কয়েক সপ্তাহে 'সৌগুণ' ম্যাজিকে বেশ খানিকটা ভাটা পড়েছে তার ইঙ্গিত দিচ্ছে টিআরপি তালিকা। 

রানিমার বিদায়-পর্বে ষষ্ঠ স্থান পেল ‘করুণাময়ী রাণী রাসমণি’। সেরা দশের শেষ পাঁচে অবশ্য চারটি ধারাবাহিক স্টার জলসার। অন্যদিকে মিঠাই-কে টেক্কা দিতে না পারলেও রাত ৮টার স্লটে গত কয়েক সপ্তাহে ভালো ফল করছে বরণ। 

এক নজরে দেখে নিন সেরা দশের টিআরপি তালিকা-

মিঠাই- ১০.৫ (প্রথম)

অপরাজিতা অপু- ৯ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৭.৫ (তৃতীয়)

কৃষ্ণকলি- ৭.৪ (চতুর্থ)

খড়কুটো- ৭.৩ (পঞ্চম)

রানি রাসমণি- ৭.০ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৬.৭ (সপ্তম)

মঠাপীঠ তাপরাপীঠ- ৬.৭ (সপ্তম)

গঙ্গারাম- ৬.৪ (অষ্টম)

বরণ- ৫.৯  (নবম)

জীবন সাথী- ৫.৭ (দশম)

অন্যদিকে চলতি সপ্তাহেও দারুণ পারফরম্যান্স ডান্স বাংলা ডান্সের। জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো ৬.০ রেটিং পয়েন্ট নিয়ে পিছিনে ফেলে দিল প্রতিদ্বন্দ্বী চ্যানেলের ডান্স রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র (৪.৮)-কে। 

বন্ধ করুন