বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: বিয়ের টুইস্টেই বাজিমাত! দেখে নিন কেমন রেজাল্ট করল মিঠাই, গুনগুনরা
ফের প্রথম মিঠাই
ফের প্রথম মিঠাই

TRP তালিকা: বিয়ের টুইস্টেই বাজিমাত! দেখে নিন কেমন রেজাল্ট করল মিঠাই, গুনগুনরা

  • ফের সেরা ‘মিঠাই’, কেমন রেজাল্ট করল অপু,যমুনা, গুনগুনরা?

বৃহস্পতিবার মানেই টেলিভিশনের দুনিয়ার সাপ্তাহিক পরীক্ষার ফল প্রকাশের দিন। অপেক্ষার পালা শেষ, বছরের ২৮ নম্বর সপ্তাহতেও বাংলা মেগা ধারাবাহিকগুলোর মধ্যে সেরার সিংহাসন দখলে রাখল ‘মিঠাই’। বিয়ে ভাঙার মুখে, অথচ মিঠাই-এর প্রেমে এখন বেসামাল উচ্ছেবাবু- এই টুইস্টেই বাজিমাত। আগের সপ্তাহের চেয়ে আরও খানিকটা নম্বর বাড়িয়ে এই সপ্তাহে প্রথম মিঠাই,সংগ্রহে ১১.৫ রেটিং পয়েন্ট। এই সপ্তাহ থেকে প্রতিদ্বন্দ্বী চ্যানেলে শুরু হয়েছে নতুন ধারাবাহিক (ধুলোকণা), তবে মিঠাই-এর ধারেকাছে আসতে বেশ বেগ পেতে হবে তাকে।

প্রত্যাশা মতোই চলতি সপ্তাহেও দ্বিতীয় পজিশন দখলে রাখল জি বাংলার ‘অপরাজিতা অপু’, প্রাপ্ত নম্বর ৯.৬। স্টার জলসার খড়কুটো এই সপ্তাহে এক ধাপ এগিয়ে তিন নম্বরে জায়গা করে নিয়েছে। গুনগুনের দ্বিতীয় বিয়ের টুইস্টেই বাজিমাত। ‘যমুনা ঢাকি’ এইবার থাকল চতুর্থ স্থানে (৭.৮), বেশ কয়েক সপ্তাহ পর সেরা পাঁচে উঠে এল ‘শ্রীময়ী’ (৭.৪)। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৫ (প্রথম)

অপরাজিতা অপু- ৯.৬ (দ্বিতীয়)

খড়কুটো- ৭.৯ (তৃতীয়)  

যমুনা ঢাকি- ৭.৮ (চতুর্থ)

শ্রীময়ী- ৭.৪ (পঞ্চম)

মঠাপীঠ তাপরাপীঠ- ৭.০ (ষষ্ঠ)

কৃষ্ণকলি- ৬.৯ (সপ্তম)

গঙ্গারাম- ৬.৯  (সপ্তম)

জীবনসাথী- ৬.৬ (অষ্টম)

রানি রাসমণি- ৬.৫ (নবম)

বরণ- ৬.৪ (দশম)

রাত আট-টার স্লটে এটাই ছিল বরণের শেষ সপ্তাহ, সেরা দশে জায়গা ধরে রেখেছে এই ধারাবাহিক, অন্যদিকে রানিমার প্রস্থানের দু-সপ্তাহ পর কিন্তু ‘করুণাময়ী রাণী রাসমণি’র টিআরপি বেশ খানিকটা তলানিতে। 

অন্যদিকে চলতি সপ্তাহেও দারুণ পারফরম্যান্স ডান্স বাংলা ডান্সের। জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো ৭.৪ রেটিং পয়েন্ট নিয়ে পিছিনে ফেলে দিল প্রতিদ্বন্দ্বী চ্যানেলের ডান্স রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র (৪.৮)-কে।

বন্ধ করুন