বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: মৃত্যুমুখে সিড-মিঠাই নাকি তিনজোড়া হানিমুন- দর্শকদের আগ্রহ কোন গল্পে?

TRP List: মৃত্যুমুখে সিড-মিঠাই নাকি তিনজোড়া হানিমুন- দর্শকদের আগ্রহ কোন গল্পে?

এগিয়ে মিঠাই

Latest TRP Ratings: টিআরপি তালিকায় হাড্ডাহাড্ডি লড়াই, ঋদ্ধি-খড়ির রোম্যান্স একটু হলেও ফিকে সিদ্ধার্থ-মিঠাইয়ের প্রাণনাশের রোমাঞ্চের সামনে। অন্যদিকে সেরা পাঁচে জায়গা হল না ‘ধুলোকণা’র। 

জন্মাষ্টমীর সবচেয়ে বড় গিফট পেলেন মিঠাইরানি। এবারও ‘গোপাল হেলেপ’ করেছে তাঁকে। ফের একবার বেঙ্গল টপার জি বাংলার এই মেগা ধারাবাহিক। এক বছর আট মাস পরেও ‘মিঠাই’-এর গল্প থেকে আগ্রহ হারায়নি দর্শক, ফের প্রমাণ করে দিল মোদক পরিবার। হড্ডাহাড্ডি লড়াইয়ে প্রতিদ্বন্দ্বী চ্যানেলের অন্যতম চর্চিত সিরিয়াল ‘গাঁটছড়া’কে পরাজিত করল টিম ‘মিঠাই’। এই সপ্তাহে ৮.৩ রেটিং পয়েন্টের সঙ্গে এক নম্বরে রয়েছে মিঠাই। অন্যদিকে একটু পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’, সংগ্রহে ৮.২ নম্বর। এই সপ্তাহে ‘গৌরী এলো’ (৮.৩) এবং 'আলতা ফড়িং'  (৭.৮) ভালো রেজাল্ট করলেও, লক্ষ্মী কাকিমার (৭.৬) নম্বর কমেছে। যথাক্রমে তৃতীয়, চতুর্থ এবং পঞ্চমস্থানে রয়েছে এই তিন ধারাবাহিক। পাশাপাশি সেরা পাঁচ থেকে জায়গা হারিয়েছে ‘ধুলোকণা’।  আরও পড়ুন-কান থেকে ঝরছে রক্ত! ‘কেয়ারলেস’ মিঠাইরানির এমন অবস্থা কী করে হল?

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

প্রথম- মিঠাই (৮.৩)

দ্বিতীয়- গাঁটছড়া (৮.১)

তৃতীয়- গৌরী এলো (৮.০)

চতুর্থ- আলতা ফড়িং (৭.৮)

পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৬)

ষষ্ঠ- ধুলোকণা (৬.৭)

সপ্তম- উমা (৬.৫)

অষ্টম- মন ফাগুন (৬.৪)

নবম- অনুরাগের ছোঁয়া (৬.৩)

দশম- এই পথ যদি না শেষ হয় (৫.৮)

‘গাঁটছড়া’র গল্প গত কয়েকদিন জমজমাট ছিল ট্রিপল হানিমুন নিয়ে। খড়ি-ঋদ্ধি, রাহুল-দ্যুতি আর বনি-কুণাল সমুদ্রের পারে মধুচন্দ্রিমা সেলিব্রেট করতে গিয়েছিল। আর দর্শকও খড়ি-ঋদ্ধির রোম্যান্স উপভোগ করতে টিভি স্ক্রিনে সেঁটে ছিল। তা সত্ত্বেও মিঠাইরানি এগিয়ে থাকল। মোদক পরিবারকে শেষ করে দেওয়ার ওমির প্ল্যান আর সেই ছক বানচাল করে সিদ্ধার্থ-মিঠাইদের প্রাণে বাঁচবার লড়াই- এই গল্পই বেশি দর্শক টানল দিনের শেষে। 

আরও পড়ুন- ঋদ্ধি-খড়ি হানিমুনে যেতেই বাড়ল নম্বর, মিঠাইকে হারিয়ে বেঙ্গল টপার হতে পারল?

প্রসঙ্গত, এসপ্তাহেই প্রথমবার ‘নবাব নন্দিনী’র টিআরপি রিপোর্ট সামনে এল। শুরুর সপ্তাহে রিজওয়ান-ইন্দ্রাণী জুটির সংগ্রহে মাত্র ৪.৩ পয়েন্ট। ‘পিলু’কে হারিয়ে স্লটলিডার হতে পারেনি এই ধারাবাহিক। 

 

বায়োস্কোপ খবর

Latest News

অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.