বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: শেষ সপ্তাহেও লক্ষ্মী কাকিমার কাছে হার ‘মন ফাগুন’-এর, সেরা হতে পারল মিঠাই?

TRP List: শেষ সপ্তাহেও লক্ষ্মী কাকিমার কাছে হার ‘মন ফাগুন’-এর, সেরা হতে পারল মিঠাই?

ফের ফার্স্ট গার্ল মিঠাই

চ্যানেল টপারও হতে পারল না ‘গাঁটছড়া’! ঋদ্ধি-খড়িকে হারিয়ে দিল ফড়িং, অন্যদিকে বিদায়বেলাতেও জয়ের হাসি নেই ঋষি-পিহুর মুখে! তবে সোশ্যালে এত মারামারি কীসের? 

বৃহস্পতিবার মানেই টেলিপাড়ার রেজাল্টের দিন, তারকাদের পাশাপাশি ফ্যানেরাও দুরু দুরু বুকে এই দিনটার জন্য অপেক্ষা করে। ওমির মৃত্যু, সিদ্ধার্থের জেলে যাওয়া- সবমিলিয়ে গত কয়েক দিন মিঠাইয়ের টানটান উত্তেজনাপূর্ণ এপিসোড। দর্শকও গপগপ করে গিলেছে সেই গল্প। স্বাভাবিকভাবেই সবাইকে তুড়ি মেরে উড়িয়ে ফের একবার টিআরপি টপার (Bengal Topper) মিঠাইরানি। ফার্স্ট গার্ল মিঠাই-(Mithai) এর সংগ্রহে ৮.৩ নম্বর।

অন্যদিকে সবাইকে চমকে দিয়ে দ্বিতীয়স্থান দখল করেছে গৌরী। এই সপ্তাহে সেরা দুই স্থানে জি বাংলার চমক। অন্যদিকে ঋদ্ধি-খড়িদের হারিয়ে এবার চ্যানেল টপার ‘আলতা ফড়িং’। স্টার জলসার এই মেগা ৭.৫ পয়েন্ট নিয়ে টিআরপি চার্টে তিন নম্বরে রয়েছে। এক ধাপ পিছনেই রয়েছে গাঁটছড়া (৭.৪)। শেষ সপ্তাহেও মন ফাগুন-কে হারতে হল লক্ষ্মী কাকিমার কাছে। পঞ্চম স্থান দখলে রাখল লক্ষ্মী কাকিমা, সংগ্রহে ৭.১ নম্বর।  আরও পড়ুন-TRP List: মৃত্যুমুখে সিড-মিঠাই নাকি তিনজোড়া হানিমুন- দর্শকদের আগ্রহ কোন গল্পে?

অন্যদিকে লালন-ফুলঝুরির পুরী ট্রিপ বিশেষ জমলো না। সেরা পাঁচে জায়গা হয়নি এই ধারাবাহিকের। এই সপ্তাহে মাত্র ৬.৭ নম্বর নিয়ে ছ নম্বর স্থানেই সন্তুষ্ট থাকতে হল লালঝুরি'কে। যদিও পরের সপ্তাহে টিআরপি বাড়বে এমনটাই আশা। কারণ লালনের সমুদ্রে তলিয়ে যাওয়ার ঘটনা নিয়ে এখন টানটান পর্ব ‘ধুলোকণা’য়।  আরও পড়ুন- খুকুমণির বিহান ফিরছে ‘হরগৌরী পাইস হোটেল’ নিয়ে, গল্পে ‘তোমায় আমায় মিলে’র ছোয়াঁ?

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- মিঠাই (৮.৩) 

দ্বিতীয়- গৌরী এলো (৭.৯)

তৃতীয়- আলতা ফড়িং (৭.৫)

চতুর্থ- গাঁটছড়া (৭.৪)

পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.১)

ষষ্ঠ- ধুলোকণা (৬.৭)

সপ্তম- উমা (৬.৪)

অষ্টম- মন ফাগুন (৬.৩)

অনুরাগের ছোঁয়া (৬.৩)

নবম- এই পথ যদি না শেষ হয় (৫.৬)

দশম- খেলনা বাড়ি (৫.৫)

একদম শেষের পথে থাকা উমা এই সপ্তাহেও সেরা দশে জায়গা ধরে রাখতে পেরেছে। সপ্তম স্থানে রয়েছে নীল-শিঞ্জিনী অভিনীত এই মেগা। তারপরই জায়গা পেয়েছে ‘মন ফাগুন’। আরও পড়ুন-‘আমি ব্যক্তিগতভাবে স্বর্ণেন্দুর সঙ্গে কাজ করতে চাইছি না’,নিন্দকদের জবাব শ্রুতির

এইবারও সেরা দশের তালিকায় জায়গা হল না সোনামণি-সপ্তর্ষির ‘এক্কা দোক্কা’ বা প্রতীক-দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’। 'নবাব-নন্দিনী' ব্যর্থ ‘পিলু’কে হারাতে। সব মিলিয়ে স্টার জলসা একগুচ্ছ নতুন ধারাবাহিক আনলেও, একটাও টিআরপি তালিকায় স্লট লিডার হতে পারছে না! 

 

বন্ধ করুন