বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: ১ নম্বরে নেই মিঠাই, তাহলে গাঁটছড়া না গৌরী এলো? লালনকে মেরেও ধুঁকছে ধুলোকণা
টিআরপি-তে খারাপ হাল মিঠাইয়ের, ১ নম্বরে গৌরী এলো। 

TRP: ১ নম্বরে নেই মিঠাই, তাহলে গাঁটছড়া না গৌরী এলো? লালনকে মেরেও ধুঁকছে ধুলোকণা

  • চ্যানেল টপার হল ‘গাঁটছড়া’। ‘গৌরী এলো’ হারিয়ে দিল ‘মিঠাই’-কে। আর কে কোথায় আছে? 

আবার আউট হল রেজাল্ট। কোন ধারাবাহিক কেমন ফল করল জানার দিন। ভক্তে ভক্তে একটু লড়াই লাগার দিন। কে এগিয়ে সবচেয়ে এই সপ্তাহে। ঠিকই ধরেছেন মিঠাই ভক্তদের মন খারাপ হবে! কারণ ওমি বিদায় নিতেই টিআরপি নেমে এল নীচে। যদিও খুব একটা খারাপ ফল হয়নি। ওই এখন সে দু নম্বরে। তাহলে পয়লা নম্বরে কে? সবাইকে চমকে দিয়ে টপে উঠে এল গৌরী এলো। আধ্যাত্মিকতা আর রোম্যান্সের মিশেল হওয়ায় যেন দর্শক এখন চোখে হারাচ্ছেন ঈশান আর গৌরীকে। 

সেদিক থেকে দেখতে গেলে ‘গাঁটছড়া’ও কিন্তু ফের উঠছে। আর হবে নাই বা কেন, সিংহরায় পরিবারকে বাঁচাতে খড়ি কম পরিশ্রম করছে নাকি। আগের সপ্তাহে ৪ নম্বরে ছিল এটডি। তবে এবার এসে গেছে ৩ নম্বরে। যা সব চমক আসছে, আগামী সপ্তাহে কিন্তু হাল আরও ভালো হবে বলেই মত। 

লক্ষ্মী কাকিমা সুপারস্টারের ফলাফল দেখে একটু মন খারাপ হতে পারে। এত সফল একটা ধারাবাহিক যা একটানা সেরা দশে থাকছে, এমনকী বন্ধ হয়ে যাওয়ার ঘোষণা হওয়ার পরেও একটু অবশ্যই হতাশাজনক। আগেরবারের মতো এবারেও পঞ্চম স্থানে সগর্বে অপরাজিতা আঢ্য। 

এদিকে লালনকে মেরে ফেলেও গল্প জমাতে পারল না ধুলোকণা। সেই একই হাল। একই জায়গা। ৬ নম্বরে পরে আছে। সাত্যকিকে অসুস্থ দেখিয়ে বিছানায় শুইয়ে কেমন একঘেয়ে হয়ে গিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’। ফলত সেরা দশ থেকেই হয়ে গেল ক্লিন বোল্ড। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- গৌরী এলো (৮.2)

দ্বিতীয়- মিঠাই (৮.১)

তৃতীয়- গাঁটছড়া (৭.৮)

চতুর্থ- আলতা ফড়িং (৭.৭)

পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৩)

ষষ্ঠ- ধুলোকণা (৭.২)

সপ্তম- উমা (৬.৭)

অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.৩)

নবম- মাধবীলতা (৬.২)

দশম- খেলনা বাড়ি (৫.৯)

নিসন্দেহে চমক রেখেছে নতুন শুরু হওয়া মাধবীলতা। প্রথম সপ্তাহেই একেবারে ৯ নম্বরে। চোরাশিকারিদের সঙ্গে মাধবীলতার কঠিন লড়াইয়ের কাহিনি তার মানে সবার ভালো লাগছে। অন্যদিকে নায়ক সবুজের রোম্যান্টিক অ্যাঙ্গেল। সব মিলিয়ে জমে ক্ষীর। তবে প্রতীকের সাহেবের চিঠি আর সোনামণির এক্কা দোক্কা কিন্তু এখনও হালে পানি পাচ্ছে না। 

বন্ধ করুন