বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: ১ নম্বরে নেই মিঠাই, তাহলে গাঁটছড়া না গৌরী এলো? লালনকে মেরেও ধুঁকছে ধুলোকণা

TRP: ১ নম্বরে নেই মিঠাই, তাহলে গাঁটছড়া না গৌরী এলো? লালনকে মেরেও ধুঁকছে ধুলোকণা

টিআরপি-তে খারাপ হাল মিঠাইয়ের, ১ নম্বরে গৌরী এলো। 

চ্যানেল টপার হল ‘গাঁটছড়া’। ‘গৌরী এলো’ হারিয়ে দিল ‘মিঠাই’-কে। আর কে কোথায় আছে? 

আবার আউট হল রেজাল্ট। কোন ধারাবাহিক কেমন ফল করল জানার দিন। ভক্তে ভক্তে একটু লড়াই লাগার দিন। কে এগিয়ে সবচেয়ে এই সপ্তাহে। ঠিকই ধরেছেন মিঠাই ভক্তদের মন খারাপ হবে! কারণ ওমি বিদায় নিতেই টিআরপি নেমে এল নীচে। যদিও খুব একটা খারাপ ফল হয়নি। ওই এখন সে দু নম্বরে। তাহলে পয়লা নম্বরে কে? সবাইকে চমকে দিয়ে টপে উঠে এল গৌরী এলো। আধ্যাত্মিকতা আর রোম্যান্সের মিশেল হওয়ায় যেন দর্শক এখন চোখে হারাচ্ছেন ঈশান আর গৌরীকে। 

সেদিক থেকে দেখতে গেলে ‘গাঁটছড়া’ও কিন্তু ফের উঠছে। আর হবে নাই বা কেন, সিংহরায় পরিবারকে বাঁচাতে খড়ি কম পরিশ্রম করছে নাকি। আগের সপ্তাহে ৪ নম্বরে ছিল এটডি। তবে এবার এসে গেছে ৩ নম্বরে। যা সব চমক আসছে, আগামী সপ্তাহে কিন্তু হাল আরও ভালো হবে বলেই মত। 

লক্ষ্মী কাকিমা সুপারস্টারের ফলাফল দেখে একটু মন খারাপ হতে পারে। এত সফল একটা ধারাবাহিক যা একটানা সেরা দশে থাকছে, এমনকী বন্ধ হয়ে যাওয়ার ঘোষণা হওয়ার পরেও একটু অবশ্যই হতাশাজনক। আগেরবারের মতো এবারেও পঞ্চম স্থানে সগর্বে অপরাজিতা আঢ্য। 

এদিকে লালনকে মেরে ফেলেও গল্প জমাতে পারল না ধুলোকণা। সেই একই হাল। একই জায়গা। ৬ নম্বরে পরে আছে। সাত্যকিকে অসুস্থ দেখিয়ে বিছানায় শুইয়ে কেমন একঘেয়ে হয়ে গিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’। ফলত সেরা দশ থেকেই হয়ে গেল ক্লিন বোল্ড। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- গৌরী এলো (৮.2)

দ্বিতীয়- মিঠাই (৮.১)

তৃতীয়- গাঁটছড়া (৭.৮)

চতুর্থ- আলতা ফড়িং (৭.৭)

পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৩)

ষষ্ঠ- ধুলোকণা (৭.২)

সপ্তম- উমা (৬.৭)

অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.৩)

নবম- মাধবীলতা (৬.২)

দশম- খেলনা বাড়ি (৫.৯)

নিসন্দেহে চমক রেখেছে নতুন শুরু হওয়া মাধবীলতা। প্রথম সপ্তাহেই একেবারে ৯ নম্বরে। চোরাশিকারিদের সঙ্গে মাধবীলতার কঠিন লড়াইয়ের কাহিনি তার মানে সবার ভালো লাগছে। অন্যদিকে নায়ক সবুজের রোম্যান্টিক অ্যাঙ্গেল। সব মিলিয়ে জমে ক্ষীর। তবে প্রতীকের সাহেবের চিঠি আর সোনামণির এক্কা দোক্কা কিন্তু এখনও হালে পানি পাচ্ছে না। 

বায়োস্কোপ খবর

Latest News

মেরু অঞ্চলের জলবায়ু পরিবর্তন নিয়ে বিশদে জানতে স্যাটেলাইট নিক্ষেপ নাসার বুড়ো ব্র্যাড হজ,জর্জ বেইলিরা ওয়ার্ম আপ ম্যাচে নামাবেন ! ভয়ঙ্কর বিড়ম্বনা অজিদের ফিলিপাইন্সে ডাক্তারির পড়াশোনা করে সেখানেই প্র্যাকটিস করতে পারবেন ভারতীয়রা পরীমনি অতীত, শাকিবের প্রাক্তন স্ত্রী বুবলিকে বিয়ে করলেন শরিফুল রাজ! সত্যিই? KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য শাহজাহানের বিরুদ্ধে আজ চার্জশিট জমা পড়ল আদালতে, দুর্নীতির অভিযোগ ইডির স্বাভাবিকের ৮.৫ ডিগ্রি কম! ঘূর্ণিঝড়ের জন্য পারদ পড়ল কলকাতায়, কবে বৃষ্টি হবে? Canada বনাম Nepal ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বের করে দেওয়া হয় পানশালা থেকে, সেখানেই রাইফেল নিয়ে ফিরলেন গ্রাহক! নিহত বাঙালি Dj কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২৮ মের রাশিফল

Latest IPL News

KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.