বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: বিরাট অঘটন! সেরা তিনে নেই 'মিঠাই', প্রথম সপ্তাহেই বাজিমাত জগদ্ধাত্রী'র
পিছিয়ে পড়ল মিঠাই, জগদ্ধাত্রীর ফল ভালো

TRP List: বিরাট অঘটন! সেরা তিনে নেই 'মিঠাই', প্রথম সপ্তাহেই বাজিমাত জগদ্ধাত্রী'র

  • TRP List: ফ্যাশন ব়্যাম্পে হেঁটেই টিআরপি তালিকায় ঝড় তুলল খড়ি-দ্যুতিরা। এই সপ্তাহে সেরার সেরা ‘গাঁটছড়া’, জি বাংলার সেরা ‘গৌরী এলো’। 

ইঙ্গিত মিলেছিল আগেই, আর আশঙ্কাই সত্যি হল। চলতি সপ্তাহের টিআরপি রেটিং-এ প্রথম তিন থেকে ছিটকে গেল ‘মিঠাই’। এখন প্রশ্ন হল মিঠাই-কে সরিয়ে প্রথম তিনে জায়গা করে নিল কারা? ফ্যাশন শো ম্যাজিকে ভর করেই বাজিমাত করল খড়ি-ঋদ্ধিরা। এই সপ্তাহে সেরার সেরা ‘গাঁটছড়া’। স্টার জলসার এই সিরিয়ালের ঝুলিতে রয়েছে ৮.২ পয়েন্ট। দ্বিতীয় স্থানে রয়েছে ‘গৌরী এলো’। ইশান-গৌরীর মহামিলনকে ঘিরে চড়চড়িয়ে বেড়েছে জি বাংলার এই মেগার নম্বর। ফলস্বরূপ ‘মিঠাই’কে চ্যানেল টপারের মুকুটও হারাতে হল। তিন নম্বরে রয়েছে ‘আলতা ফড়িং’। ব্যাঙ্কবাবু-র জীবনে নেমে আসা বিপদের হাত থেকে তাঁকে কীভাবে রক্ষা করবে ফড়িং, সেই নিয়েই জমে উঠেছে জলসার এই ধারাবাহিক।

এই সপ্তাহে ‘মিঠাই’ (৭.২) রয়েছে চার নম্বরে। নম্বর কমেছে অনেকটাই। গত সপ্তাহের তুলনায় এইবার ০.৯ নম্বর কমেছে মোদক পরিবারের। ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ‘ধুলোকণা’ (৭.১)। এই সপ্তাহে লালঝুরি-র গল্প রয়েছে পঞ্চম স্থানে। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর নতুন প্রোমো দেখে বেশ উত্তেজিত দর্শক। আগামী সপ্তাহে আরও খানিকটা বাড়বে সিরিয়ালের টিআরপি, সেটাই আশা। ছ নম্বরে থাকা এই ধারাবাহিক এই সপ্তাহে পেয়েছে ৬.৪ রেটিং পয়েন্ট।

আরও পড়ুন-সরু ফিতের ব্লাউজ, সবুজ শিফনে লাস্যময়ী শুভশ্রী; এই শাড়ির দাম শুনলে ভিরমি খাবেন!

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

প্রথম- গাঁটছড়া (৮.২)

দ্বিতীয়- গৌরী এলো (৮.০)

তৃতীয়- আলতা ফড়িং (৭.৪)

চতুর্থ- মিঠাই (৭.২)

পঞ্চম- ধুলোকণা (৭.১)

ষষ্ঠ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৮)

সপ্তম- জগদ্ধাত্রী (৬.৪)

অনুরাগের ছোঁয়া (৬.৪)

নবম- সাহেবের চিঠি (৫.৯)

খেলনা বাড়ি (৫.৯)

দশম- মাধবীলতা (৫.৭)

স্টার জলসার নতুন শুরু হওয়া সিরিয়ালগুলো সেরা দশে জায়গা পেতে ধুঁকলেও প্রথম সপ্তাহেই সাত নম্বরে জায়গা করে নিল জি বাংলার জগদ্ধাত্রী। অন্যদিকে এই সপ্তাহে সাহেবের চিঠি (নবম) ও মাধবীলতা (দশম) প্রথম দশে জায়গা পেয়েছে।

বন্ধ করুন