বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: গাঁটছড়ার ভরাডুবি, কেঁদে ১ নম্বরে ধুলোকণা! মিঠাই না এবার বন্ধই হয়ে যায়
লালন মরে যাওয়ায় জিতে গেল ধুলোকণা, আরও পিছিয়ে গেল মিঠাই। 

TRP: গাঁটছড়ার ভরাডুবি, কেঁদে ১ নম্বরে ধুলোকণা! মিঠাই না এবার বন্ধই হয়ে যায়

  • মিঠাই, গাঁটছড়া দুটোর নম্বরই কমছে। যেভাবে শুরুতেই জগদ্ধাত্রী-কে পছন্দ করছে সবাই, তাতে ভয় এবার গাঁটছড়াকে না স্লট হারাতে হয়। 

অঘটনের পর অঘটন। গত দু সপ্তাহ ধরেই বেশ খারাপ টিআরপি মিঠাই-এর। এখন দেখা যাচ্ছে হাল খারাপ গাঁটছড়ারও। যে দুটো ধারাবাহিক নিয়ে এত মাতামাতি, তাদেরকেই আর পছন্দ করছে না কেউ? এবার টিআরপি-তে এক নম্বরে রয়েছে ধুলোকণা। লালন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে, এদিকে ফুলঝুরিও মেজো মামী চান্দ্রেয়ীর মুখ থেকে টেনে খুলে দিচ্ছে খোলস। সব মিলিয়ে যাবে বলে টানটান উত্তেজনা। দর্শক শুধু সেই মুহূর্তটার জন্য অপেক্ষা করে আছে যখন ফুলঝুরি জানতে পারবে লালন মরেনি, এখনও বেঁচে আছে। 

নিজের জায়গা ধরে রেখেছে আলতা ফড়িং। গত সপ্তাহের মতো এবারেও দু নম্বরে। তবে সবাইকে আশ্চর্য করে গাঁটছড়া নেমে এল ৩ নম্বরে। আসলে সেই একই সিংহরায় পরিবারে খড়ি-ঋদ্ধির গোয়েন্দাগিরি বোর করছে দর্শকদের। সেই একই রাহুল-কিয়ারার শয়তানি আর ভালো লাগছে না কারও। তাই অনেকেই ‘গল্প ঝিমিয়ে পড়ছে’ দাবি তুলে ধারাবাহিক থেকে মুখ ঘোরাচ্ছেন। সেদিক থেকে দেখতে গেলে জগদ্ধাত্রী কিন্তু কড়া টক্কর দিচ্ছে। এভাবেই টিআরপি কমতে থাকলে স্লট হারাতে পারে এই ধারাবাহিক। 

বহুদিন পর টিআরপি তালিকায় জায়গা পেল ‘এই পথ যদি না শেষ হয়’। সাত্যকি বাড়িতে আর উর্মি যেভাবে বাইরের সব সামলাচ্ছে তা ভালো লাগছে দর্শকদের। তবে মুমুদির মা-র মুখ ঝামটা একেবারেই ভালো লাগছে না কারও। দর্শক যেন সেই রাগেই আরও বেশি বেশি করে ধারাবাহিক দেখছে। এখন দেখার বন্ধক রাখা সরকার বাড়ি কি আদৌ ফিরিয়ে আনতে পারবে উর্মি। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

প্রথম- ধুলোকণা (৮.২) 

দ্বিতীয়- আলতা ফড়িং (৮.০)

তৃতীয়- গাঁটছড়া (৭.৯)/ গৌরী এলো (৭.৯)

চতুর্থ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৩)

পঞ্চম- জগদ্ধাত্রী (৭.১)

ষষ্ঠ- মিঠাই (৭.০)

সপ্তম- সাহেবের চিঠি (৬.১)/ খেলনা বাড়ি (৬.১)

অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.০)

নবম- মাধবীলতা (৫.৮)

দশম- এই পথ যদি না শেষ হয় (৫.৫)

টিআরপির সেরা দশে না থাকলেও, ভালো ফল করেছে নতুন শুরু হওয়া ধারাবাহিক ‘নবাব নন্নিনী’। নম্বর ৫.৪। সামান্য পিছিয়ে এক্কা দোক্কা পেয়েছে ৫.০। খারাপ হাল পিলু আর লালকুঠি দুটোরই। নম্বর ৪.৯। খূবর আসছে এরকম চলতে থাকলে পুজোর পরই হয়তো বন্ধ করে দেওয়া হবে এই দুটো। 

 

বন্ধ করুন