বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: বিরাট অঘটন! ধুলোকণা,গাঁটছড়া বা মিঠাই নয়, নতুন বেঙ্গল টপার হল কে?
বড়সড় বদল

TRP List: বিরাট অঘটন! ধুলোকণা,গাঁটছড়া বা মিঠাই নয়, নতুন বেঙ্গল টপার হল কে?

  • ধুলোকণা,মিঠাইদের পিছনে ফেলে এ সপ্তাহে টিআরপি তালিকার একমাত্র সুপারস্টার কে হল? দেখে নিন-

গত কয়েক সপ্তাহ ধরেই ‘মিঠাই’ সিরিয়ালের টিআরপি নিম্নমুখী। জি বাংলার এই সিরিয়াল নাকি শেষ হচ্ছে এমন গুজবও রটেছে। এই সপ্তাহেও তেমন নম্বর বাড়ল না মোদক পরিবারের। তবে প্রথম স্থান দখলের লড়াই জমে উঠেছে। এই সপ্তাহে টিআরপি তালিকায় একদম চমকে দিল ‘লক্ষ্মী কাকিমা’। গত সপ্তাহেই আভাস মিলেছিল, আর এবার টিআরপি টপারের তকমা জিতে সত্যিই সুপারস্টার লক্ষ্মী কাকিমা। এইবার টিআরপি তালিকায় ৮.২ নম্বর নিয়ে প্রথম জি বাংলার এই মেগা। দিদি নম্বর ১-এ গিয়ে শুধু জয় পাননি লক্ষ্মী কাকিমা, সেই মহামিলন পর্বের জেরেই একদম শীর্ষে উঠে এসেছেন। জানিয়ে রাখি, রবিবারের লক্ষ্মী কাকিমা ও দিদি নম্বর ১ মহামিলন পর্ব -এর রেটিং ৯.৫, যা সর্বোচ্চ। 

ফিকশনে দু নম্বরে রয়েছে ‘লালঝুরি’। লালন-ফুলঝুরির দাম্পত্যের কাহিনি দর্শক টানছে হু হু করে। ৭.৯ নম্বর নিয়ে দ্বিতীয় ‘ধুলোকণা’। তিন নম্বরে রয়েছে ‘আলতা ফড়িং’ (৭.৭)। এই সপ্তাহে চতুর্থস্থানে রয়েছে ‘মিঠাই’, সংগ্রহে ৭.৬ নম্বর। ০.২-এর ব্যবধানে পাঁচ নম্বরস্থানে যৌথভাবে রয়েছে গৌরী এলো এবং গাঁটছড়া (৭.৪)। 

এক নজরে দেখুন সেরা ১০-এর তালিকা: 

প্রথম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৮.২)

দ্বিতীয়- ধুলোকণা (৭.৯)

তৃতীয়- আলতা ফড়িং (৭.৭)

চতুর্থ- মিঠাই (৭.৬)

পঞ্চম- গৌরী এলো (৭.৪)

            গাঁটছড়া (৭.৪)

ষষ্ঠ-  এই পথ যদি না শেষ হয় (৬.৩)

সপ্তম-  উমা (৬.২)

অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.১)

নবম- বোধিসত্ত্বর বোধবুদ্ধি (৫.৭)

দশম- খেলনা বাড়ি (৫.৬)

এই সপ্তাহে টিআরপি তালিকা দেখে বেজায় মন খারাপ ‘মন ফাগুন’ ভক্তদের। সেরা দশের তালিকায় জায়গা হয়নি স্টার জলসার এই মেগার। অন্যদিকে ছোট্ট বোধি ধীরে ধীরে জনতার মন জয় করে নিচ্ছে। 

 

বন্ধ করুন