বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: ফার্স্ট গার্ল হওয়ার দৌড়ে জোর টক্কর,মিঠাই না লক্ষ্মী কাকিমা কে জিতল?
টিআরপি-র দৌড়ে কে সেরা? 

TRP List: ফার্স্ট গার্ল হওয়ার দৌড়ে জোর টক্কর,মিঠাই না লক্ষ্মী কাকিমা কে জিতল?

  • সেরা পাঁচে জায়গা হল না ‘ধূলকোণা’র। আচমকাই 'লালঝুরি'র জনপ্রিয়তা কমছে। গাঁটছড়াও তেমন সুবিধা করতে পারছে না।

জমে উঠেছে টিআরপি-র টক্কর। তবে বৃহস্পতিবার টিআরপি তালিকা হাতে পেয়ে আপনাকে বলতেই হচ্ছে ‘জয় গোপাল’। হ্যাঁ, মিঠাইরানি এই নিয়ে ৫৩ সপ্তাহ বাংলা সেরা। টিআরপি তালিকায় ফের একবার ফার্স্ট গার্ল মিঠাই। চলতি সপ্তাহে মিঠাইয়ের ঝুলিতে রয়েছে ৮.৪ নম্বর। দ্বিতীয়স্থানে জি বাংলারই অপর ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (৭.৮)। 

গুলি খেয়ে কার্যত মৃত্যুমুখে পৌঁছে গিয়েছিল মিঠাই। তুফানমেলের ওই অবস্থা দেখে চিন্তায় নাওয়া-খাওয়া ভুলেছিল সিদ্ধার্থ। আর সেইসব টানটান পর্ব দেখতে টিভি স্ক্রিনে আঠার মতো সেঁটে ছিল দর্শক। তাই বেঙ্গল টপারের তকমা এইবার কেউ ছিনিয়ে নিয়ে পারেনি জি বাংলার এই ধারাবাহিকের থেকে। 

এই সপ্তাহে টিআরপি তালিকায় তিন নম্বরে রয়েছে ‘আলতা ফড়িং’। ৭.৫ রেটিং নিয়ে তিন নম্বর থাকবার পাশাপাশি ফড়িং আর তাঁর ব্যাঙ্ক বাবু হারিয়ে দিল ‘গাঁটছড়া’কেও। ০.১ নম্বর কম পেয়ে পঞ্চম স্থানে খড়ি আর ঋদ্ধি। গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় একটু  পিছিয়ে পড়েছে স্টার জলসার এই সিরিয়াল। পাঁচ নম্বরে রয়েছে গৌরী এলো। প্রাপ্ত নম্বর ৭.৩। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকাঃ

প্রথম- মিঠাই (৮.৪) 

দ্বিতীয়- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৮)

তৃতীয়- আলতা ফড়িং (৭.৫)

চতুর্থ- গাঁটছড়া (৭.৪)

পঞ্চম- গৌরী এলো (৭.৩)

ষষ্ঠ- ধুলোকণা (৬.৮)

সপ্তম- এই পথ যদি না শেষ হয় (৬.২)

অষ্টম- মন ফাগুন (৫.৯)

            অনুরাগের ছোঁয়া (৫.৯)

নবম-- উমা (৫.৮)

দশম- খেলনা বাড়ি (৫.১)

টিআরপি তালিকার দিকে নজর রাখলেই দেখা যাবে ‘ধূলোকণা’র নম্বর মারাত্মক কমেছে। লালন-ফুলঝুরির বিয়ে মিটতেই এই সিরিয়াল থেকে যেন আমচকাই মুখ ফিরিয়ে নিয়েছে দর্শক। অন্যদিকে স্টার জলসার নতুন দুই মেগা ‘সাহেবের চিঠি’ এবং ‘এক্কা দোক্কা’ও সেভাবে সাড়া ফেলছে টিআরপি তালিকায়। প্রতীক সেনের মতো স্টার থাকা সত্ত্বেও এখনও সেরা ১০-এ জায়গা করেনি পারেনি ‘সাহেবের চিঠি’। এই সপ্তাহেও সন্ধ্যা ৬.৩০টার স্লট লিডার জি বাংলার ‘খেলনা বাড়ি’ (৫.১)। অনেকেটাই পিছিয়ে প্রতীক-দেবচন্দ্রিমার সিরিয়াল। ঝুলিতে মাত্র ৪.৫ নম্বর। 

সপ্তর্ষি-সোনামণি স্টার জলসার ঘরের ছেলে-মেয়ে। দুজনের কামব্যাক শো যতটা ধামাকা করবে বলে আশা করেছিল চ্যানেল তা পূরণ হয়নি। টুকাইবাবু আর ঊর্মির কাছে হারতে হয়েছে পোখরাজ আর রাধিকাকে। সপ্তমস্থানে থাকা এই পথ যদি না শেষ হয় (৬.২)-এর কাছে হেরে ভূত এক্কা দোক্কা (৫.০)।

 

বন্ধ করুন