বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP'র লড়াইয়ে মিঠাই'কে পেঁপে দিয়ে চেপে দিতে পারল খুকুমণি? অবাক করা রেজাল্ট!
টিআরপির লড়াইয়ে কে এগিয়ে?

TRP'র লড়াইয়ে মিঠাই'কে পেঁপে দিয়ে চেপে দিতে পারল খুকুমণি? অবাক করা রেজাল্ট!

  • সেরা দশের লড়াই জমে উঠেছে। এই সপ্তাহের টিআরপি তালিকায় চমকে দিল মন ফাগুন আর আয় তবে সহচরী।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে এক কথায় অপ্রতিদ্বন্দ্বী মিঠাই। একটানা ৩৫ সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বর স্থান ধরে রাখা মোটেই সহজ কাজ নয়। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে মিঠাইরানিকে টেক্কা দিচ্ছে খুকুমণি হোম ডেলিভারি। বছরের ৪৮তম সপ্তাহে এক লাফে দ্বিতীয়স্থানে উঠে এসেছিল স্টার জলসার এই ধারাবাহিক। খুকুমণির মারকাটারি ডায়লগ এখন সুপার ভাইরাল। ‘পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় বেটে’ এখন ফিরছে আট থেকে আশির মুখেমুখে। এই সপ্তাহে কি মিঠাইরানিকে টিআরপির লড়াইয়ে পিছনে ফেলতে পারল খুকুমণি? 

না, এইবার নিজের পজিশন ধরে রাখলেও মিঠাই-কে হারিয়ে দিতে পারল না খুকুমণি। এক নাগাড়ে ৩৬ সপ্তাহ বাংলা সেরা মিঠাই। ১১.৫ রেটিং পয়েন্ট নিয়ে ফার্স্ট গার্ল সে। অন্যদিকে খুকুমণির পাশাপাশি চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকল উমা এবং যমুনা ঢাকি। তিনজনেরই প্রাপ্ত নম্বর ৯.০০। ‘সর্বজয়া’ রয়েছে তিন নম্বর স্থানে, চতুর্থ অপরাজিতা অপু। টিআরপি তালিকায় এদের রেটিং ৮.৩ এবং ৮.১। পিহু-ঋষির সুইমিং পুল রোম্যান্সে ভর করে পাঁচ নম্বর উঠে এসেছে মন ফাগুন (৭.৫)। 

চলতি বার সেরা দশের লড়াইয়ে হড্ডাহাড্ডি ফাইট। যুগ্ম ষষ্ঠ খেলাঘর ও গঙ্গারাম। অন্যদিকে সপ্তম স্থানে একসঙ্গে চারটি সিরিয়াল জায়গা করে নিয়েছে। দীর্ঘদিন পর ‘আয় তবে সহচরী’ সেরা দশের তালিকায় জায়গা পেল। ৭.০ নম্বর নিয়ে সাত নম্বর স্থানে রয়েছে এই সিরিয়াল। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৫ (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি- ৯.০ (দ্বিতীয়)

উমা- ৯.০ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৯.০ (দ্বিতীয়)

সর্বজয়া- ৮.৩ (তৃতীয়)

অপরাজিতা অপু- ৮.১ (চতুর্থ)

মন ফাগুন- ৭.৫ (পঞ্চম)

খেলাঘর- ৭.২ (ষষ্ঠ)

গঙ্গারাম- ৭.২  (ষষ্ঠ)

রাণী রাসমণি- ৭.০ (সপ্তম)

আয় তবে সহচরী-  ৭.০ (সপ্তম)

শ্রীময়ী- ৭.০ (সপ্তম)

ধুলোকণা- ৭.০ (সপ্তম)

কড়ি খেলা- ৬.৯ (অষ্টম)

কৃষ্ণকলি- ৬.৯  (অষ্টম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৭ (নবম)

খড়কুটো- ৬.৪ (দশম)

বরণ- ৬.৪ (দশম)

নন-ফিকশন শো গুলির মধ্যে বাজিমাত করল ডান্স বাংলা ডান্স, ৭.১ রেটিং পয়েন্ট নিয়ে কামাল করে দেখাল এই ডান্স রিয়ালেটি শো। সৌরভ সঞ্চালিত ‘দাদাগিরি’র টিআরপি ৬.৬,  অন্যদিকে স্টার জলসার রিয়ালিটি শো সুপার সিঙ্গারের টিআরপি অনেকটা বেড়েে দাঁড়িয়েছে ৫.৩-এ!

বন্ধ করুন