বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: নন-ফিকশনে সেই 'দিদি ম্যাজিক', দর্শক টানতে ফের ব্যর্থ ‘ইস্মার্ট জোড়ি'

TRP List: নন-ফিকশনে সেই 'দিদি ম্যাজিক', দর্শক টানতে ফের ব্যর্থ ‘ইস্মার্ট জোড়ি'

নন-ফিকশনে কে এগিয়ে?

চলতি সপ্তাহ থেকে শুরু হচ্ছে ‘সারেগামাপা’, নতুন শো-এর আগমনে কতটা বদল হবে তালিকায়? 

টলিপাড়ায় একটা প্রচলিত কথা আছে- ‘পশ্চিমবঙ্গে দুই দিদি রয়েছেন, একজন মমতা বন্দ্যোপাধ্যায় আর অন্যজন রচনা বন্দ্যোপাধ্যায়’। টেলিভিশনের পর্দায় দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে এতটুকুও ফিকে হয়নি ম্যাজিক। রচনা বন্দ্যোপাধ্যায় অভিনয়ের দুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিলেও জি বাংলার এই গেম শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে। আর বহু গৃহিণীর দিনই সম্পূর্ন হয় না ‘দিদি নম্বর ১’ না দেখলে।

 গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় (নন-ফিকশন) এক নম্বরে জি বাংলার এই শো। রবিবার রাতের এপিসোডে এই শো ছিনিয়ে নিয়েছে ৪.৯ রেটিং পয়েন্ট, অন্যদিকে সামান্য পিছিয়ে দু নম্বরে ‘দাদাগিরি’। সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো-এর নবম সিজন গত রবিবারই শেষ হয়েছে। তবে এক নম্বরে থেকে যাত্রা শেষ করতে করতে পারলেন না মহারাজ। 

সারা সপ্তাহ ধরে সিরিয়াল নিয়ে মাতামাতি থাকলেও সপ্তাহের শেষে একটু স্বাদ বদলের জন্য প্রয়োজন নন-ফিকশন শো। নন-ফিকশন জঁর মানেই নাচ, গান বা গেম শো। মাস কয়েক আগেই একটু ভিন্ন স্বাদের রিয়ালিটি শো নিয়ে হাজির হয়েছে স্টার জলসা। টলিপাড়ার তারকারা নিজেদের রিয়েল লাইফ পার্টনারকে সঙ্গে নিয়ে অংশ নিচ্ছেন ‘ইস্মার্ট জোড়ি’তে। তবে চর্চা বিস্তর হলেও কোনও অজানা কারণেই টিআরপি তালিকায় উপরের দিকে উঠে আসতে পারছে না এই শো। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জিৎ। এই সপ্তাহে ৩.৩ রেটিং পয়েন্ট নিয়ে কোনওরকম লড়াইে টিকে থাকল এই শো। 

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-

প্রথম- দিদি নম্বর ১ [রবিবার] (৪.৯)

দাদাগিরি সিজন ৯- (৪.৩)

ইস্মার্ট জোড়ি- (৩.৩)

রান্নাঘর (১.০)

চলতি সপ্তাহ থেকে শুরু হচ্ছে ‘সারেগামাপা’, নতুন শো-এর আগমনে কতটা রদবদল হবে তালিকায়? সেটাই এখন দেখবার। ‘দাদাগিরি’র জায়গা নেবে এই শো। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Google Pay is shutting down! কেন বন্ধ হয়ে যাচ্ছে G-Pay? আসল সত্যটা কী সকালে মুকুল রায়ের বাড়িতে ইডি, ‘ওরা খুশি’, বললেন ছেলে শুভ্রাংশু ১২ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, ‘আমার আসল পাওনা…’ শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.