বাংলা নিউজ > বায়োস্কোপ > কৃষ্ণকলিকে পিছনে ফেলে টিআরপি তালিকায় প্রথম মোহর, সেরা দশে জায়গা পেল কারা ?
প্রথমস্থানে উঠে এল মোহর 
প্রথমস্থানে উঠে এল মোহর 

কৃষ্ণকলিকে পিছনে ফেলে টিআরপি তালিকায় প্রথম মোহর, সেরা দশে জায়গা পেল কারা ?

  • তৃতীয় স্থান ধরে রেখেছে করুণাময়ী রাণী রাসমনি। তবে চতুর্থস্থানে এবার উঠে এল সাঁঝের বাতি। 

গত সপ্তাহের টিআরপির তালিকাতেই স্পষ্ট হয়ে গিয়েছিল সংকটে রয়েছেন নিখিল-শ্যামা। মোহর আর শঙ্খ স্যারের টানটান রসায়নের উপর ভর করেই এই সপ্তাহের টিআরপি তালিকায় শীর্ষ স্থানে উঠে এল স্টার জলসার ধারাবাহিক মোহর। এদিন ০.৩ পয়েন্টে কৃষ্ণকলিকে পিছনে ফেলল মোহর। দারুণ খুশি গোটা টিম। 

এই সপ্তাহের টেলিভিশন রেটিং পয়েন্ট তথা টিআরপির তালিকায় ১১.২ পয়েন্টের সঙ্গে প্রথম স্থানে উঠে এল মোহর। অন্যদিকে ১০.৯ পয়েন্ট পেয়ে দু-নম্বরে নেমে গেল কৃষ্ণকলি। সবমিলিয়ে উনিশ-বিশের লড়াই বলা যায়।

করুণাময়ী রানি রাসমণীর রেটিংয়ে কোনও হেরফের হয়নি। একই নম্বর নিয়ে তৃতীয়স্থান ধরে রাখল দিতিপ্রিয়া রায় অভিনীত এই পিরিয়ড ড্রামা। দ্বিতীয় ও তৃতীয় স্থানে জি বাংলার সিরিয়াল থাকলেও এই সপ্তাহে প্রথম দশে ছয়টি সিরিয়াল স্টার জলসার। ‘সাঁঝের বাতি’, ‘খড়কুটো’, ‘যমুনা ঢাকি’, ‘শ্রীময়ী’, ‘ভাগ্যলক্ষ্মী’-সেরা দশে পরপর জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকগুলি। 

রেজওয়ান রাব্বানি শেখ ও দেব চন্দ্রিমা রায় অভিনীত ষ্টার জলসা চ্যানেলের সাঁঝের বাতি চতুর্থ স্থান দখল করেছে । চারুর ছদ্মবেশ এবং মিসমির কূটবুদ্ধির মসলায় নতুন আকষর্ণ এসেছে প্লটের আঙ্গিকে ।

অপর দিকে কৌশিক রায় ও তৃনা সাহা অভিনীত নবাগত ' খড়কুটো ' পেয়েছে পঞ্চম স্থান । যৌথ পরিবার , হালকা হাস্য রস ও ইমোশনের সাহায্যে প্লটের বুননে ইতিমধ্যেই দর্শকদের যথেষ্টভালোবাসা আদায় করে নিয়েছে এই ধারাবাহিক ।

জি বাংলার যমুনা ঢাকি রয়েছে ষষ্ঠস্থানে, অন্যদিকে গত সপ্তাহের থেকে একধাপ উপরে উঠে সপ্তম স্থানে শ্রীময়ী। প্রসঙ্গত এই সপ্তাহে সেরা দশে ফিরল ‘মহাপীঠ তারাপীঠ’। দশম স্থানে রয়েছেন ভক্তিমূলক সিরিয়াল। 

সেরা দশে জায়গা না পেলেও এই সপ্তাহে উল্লেখযোগ্য ভাবে লড়াইয়ে ফিরেছে শোলাঙ্কি রায়ের ‘প্রথমা কাদম্বিনী’। শুরু থেকে রেটিং ৪-এর ঘরে থাকার পর এই সপ্তাহেই ধারাবাহিকের সংগ্রহ করেছে ৫.৩।

 

সিরিয়ালকোন চ্যানেলএ সপ্তাহের রেটিংস্থান
মোহরস্টার জলসা ১১.২প্রথম
কৃষ্ণকলিজি বাংলা১০.৯দ্বিতীয়
করুণাময়ী রাণী রাসমনিজি বাংলা১০.৬তৃতীয়
সাঁঝের বাতিস্টার জলসা১১০.২চতুর্থ
খড়কুটোস্টার জলসা৯.৭পঞ্চম
যমুনা ঢাকিজি বাংলা৯.৫ষষ্ঠ
শ্রীময়ীস্টার জলসা ৮.৯সপ্তম
ভাগ্যলক্ষ্মীস্টার জলসা৮.০অষ্টম
আলো ছায়াজি বাংলা৬.৮নবম
মহাপীঠ তারাপীঠ স্টার জলসা ৬.৫দশম
বন্ধ করুন