বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: ফের সেরা দশে মিঠাই! টপার অনুরাগের ছোঁয়া হলেও চমক দিল রাঙা বউ-নিম ফুলের মধু

TRP: ফের সেরা দশে মিঠাই! টপার অনুরাগের ছোঁয়া হলেও চমক দিল রাঙা বউ-নিম ফুলের মধু

ফের সেরা দশে মিঠাই!

এই সপ্তাহের টিআরপি তালিকার পরতে পরতে পাবেন চমক। দেখে নিন মিঠাই, গাঁটছড়া, অনুরাগের ছোঁয়ার মতো ধারাবাহিক কোথায় রয়েছে। 

কয়েক সপ্তাহ ধরেই যেন একটু একতালে চলছিল টিআরপি তালিকা। সেভাবে রদবদলও চোখে আসছিল না। তবে এই সপ্তাহের ফলাফল একেবারে চমকে দেওয়ার মতো। সেরা পাঁচ একই থাকলেও, তালিকার নীচের দিকে যেন ঝড় বয়ে গিয়েছে।

সেরার জায়গা থেকে এই সপ্তাহেও নড়ানো যায়নি অনুরাগের ছোঁয়াকে। নম্বর ৯.৩। বরং ফের একবার ঘাড়ে নিশ্বাস ফেলছে জগদ্ধাত্রী। নম্বর বেড়ে হয়েছে ৯.০। গৌরী এলো ধরেই রেখেছে ৩ নম্বর। 

চারে উঠে এসেছে নিম ফুলের মধু। পল্লবী শর্মার এই ধারাবাহিক দর্শক মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছে। এদিকে বাংলা মিডিয়া পিছিয়ে পড়েছে অনেকটাই। নীল-তিয়াসার ধারাবাহিক নয় নম্বরে। এদিকে গত সপ্তাহেও ছিল ৬ নম্বরে। 

পাঁচে এসেছে রাঙা বউ। ক্রেজি আইডিয়াজ প্রোডাকশনে শ্রুতি দাসের ধারাবাহিকখানা শুরুর আগে থেকেই ট্রোলিং ফেস করেছিল সোশ্যাল মিডিয়ায়। তার উপর আবার মুখোমখি হতে হয়েছিল পঞ্চমীর। হিন্দিতে নাগিনের আইডিয়া ভালো চললেও, বাংলার দর্শককে সেভাবে প্রভাবিত করতে পারছে না। চলতি সপ্তাহের প্রাপ্ত নম্বর ৬.৬। ফলত কোনওভাবে ১০ নম্বরে। 

চমক রেখেছে মিঠাই। আগের সপ্তাহ অবধিও সেরা দশে ছিল না। এবার নম্বর বাড়িয়েছে শুধু নয়, টিআরপি তালিকাতে ৭ নম্বরেও উঠে এসেছে। উল্টোদিকে থাকা বালিঝড় ধারাবাহিককে টিকতেই দিচ্ছে না। তৃণা-ইন্দ্রাশিস-কৌশিকের ধারাবাহিকের প্রাপ্ত নম্বর মাত্র ৪.১। ভালো ফল গাঁটছড়ারও। রয়েছে ৬ নম্বর পজিশনে। 

এক নজরে সেরা দশের তালিকা-

প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.৩)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৯.০)

তৃতীয়- গৌরী এলো (৮.৬)

চতুর্থ- খেলনা বাড়ি/ নিম ফুলের মধু (৮.৪)

পঞ্চম-  রাঙা বউ (৭.৬)

ষষ্ঠ- গাঁটছড়া (৭.১)

সপ্তম- মিঠাই (৭.০)

অষ্টম- বাংলা মিডিয়াম (৬.৯)

নবম- মেয়েবেলা (৬.৭)

দশম- পঞ্চমী/হরগৌরী পাইস হোটেল (৬.৬)

নম্বর বাড়িয়ে ধীরে ধীরে এগোচ্ছে মেয়েবেলাও। উলটো দিকে গৌরী এলো না থাকলে রূপা গঙ্গোপাধ্যায়ের কামব্যাক মেগা আরও বেশি টানত দর্শক। চলতি সপ্তাহে এই মেগা রয়েছে নয় নম্বরে। 

আসলে এবারের টিআরপি তালিকায় একেবারে জি-এর রমরমা। পিছিয়ে পড়েছে অনেকটাই স্টার জলসা। কোমর বেঁধে না নামলে পরের সপ্তাহ থেকে হয়তো নম্বর আরও কমবে। কারণ আগামী দিনে গাঁটছড়া, মিঠাই, নিম ফুলের মধু, জগদ্ধাত্রীতে যে আরও বড় বড় টুইস্ট আসবে তা সিরিয়ালের গল্পের লাইন আপই বলে দিচ্ছে। 

 

 

বন্ধ করুন