বাংলা নিউজ > বায়োস্কোপ > বাঙালির 'মিঠাই' প্রেমে আরও নামল 'খড়কুটো'র TRP
টিআরপি তালিকা ফের শীর্ষে মিঠাই
টিআরপি তালিকা ফের শীর্ষে মিঠাই

বাঙালির 'মিঠাই' প্রেমে আরও নামল 'খড়কুটো'র TRP

  • এবারের টিআরপি তালিকায় প্রথম তিনটি স্থানই দখল করে আছে জি বাংলা। শীর্ষে ‘মিঠাই’। 

বাঙালি বাড়িতে সন্ধে মানেই চায়ের কাপ হাতে নিয়ে মা-কাকিমারা বসে পড়ছেন টেলিভিশনের সামনে। এখন তো, বাড়ির ড্রয়িং রুম ছাড়িয়ে টিভির তারকাদের নিয়ে মাতামাতি সোশ্যাল মিডিয়ায়। কখনও ‘মোহর’ কখনও ‘মিঠাই’ তো কখনও ‘গুনগুন’কে নিয়ে তর্কে জড়িয়ে পড়ছেন তাঁদের ভক্তরা। আর জি বাংলা ও স্টার জলসাও টুইস্ট অ্যান্ড টার্ন দিয়ে মাতিয়ে রাখছেন দর্শকদের মন। 

বেশ কয়েক সপ্তাহ ধরে জি বাংলার ধারাবাহিকগুলির টিআরপি রেট বেশ ভালো। বরং একটু পিছিয়ে পড়ছে স্টার জলসা। শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক। মিষ্টি মিঠাই আর উচ্ছেবাবুর রসায়ন মন কেড়েছে বাঙালি দর্শকের। আইপিএলের ধাক্কায় গত দু-সপ্তাহে প্রাপ্ত নম্বরের ভাঁঙারে কিছুটা টান পড়লেও প্রথম স্থান এবারও ধরে রাখল মিঠাই।

৮.৮ রেটিং পয়েন্ট নিয়ে বছরের ১৫তম সপ্তাহেও বাংলা সিরিয়ালগুলির মধ্যে টিআরপি তালিকার শীর্ষে এবারও ‘মিঠাই’। স্টার জলসার টিআরপি টপার খড়কুটো-এ সপ্তাহে আরও এক ধাপ নীচে নামল। সোশ্যাল নেটওয়ার্কে নেটনাগরিকরা দাবি করেছিলেন এবার গুনগুনের ন্যাকামো বড্ড বেশি হয়ে যাচ্ছে। যা আর নেওয়া যাচ্ছে না। তাই তো ৭.৫ রেটিং পেয়ে তালিকায় পাঁচ নম্বরে রয়েছে ‘খড়কুটো’। দ্বিতীয় ও তৃতীয় স্থানে যথাক্রমে ‘অপরাজিতা অপু’ ও ‘কৃষ্ণকলি’। স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ চতুর্থ স্থানে। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

সিরিয়ালপয়েন্টচ্যানেলস্থান
মিঠাই৮.৮জি বাংলাপ্রথম
অপরাজিতা অপু৮.২জি বাংলাদ্বিতীয়
কৃষ্ণকলি৭.৭জি বাংলাতৃতীয়
শ্রীময়ী৭.৬স্টার জলসাচতুর্থ
খড়কুটো৭.৫স্টার জলসাপঞ্চম
যমুনা ঢাকি ৭.২জি বাংলাষষ্ঠ
মহাপীঠ-তারাপীঠ৭.২স্টার জলসাষষ্ঠ
করুণাময়ী রাণী রাসমণি৬.৯ জি বাংলাসপ্তম
গঙ্গারাম৬.৮স্টার জলসাঅষ্টম
দেশের মাটি৬.২স্টার জলসানবম
জীবনসাথী৬.০জি বাংলাদশম
বন্ধ করুন