বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো

TRP List: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো

টিআরপি-তে কোন সিরিয়াল করল বাজিমাত?

আইপিএল শেষ হওয়ার পর ধীরে ধীরে হারানো জায়গা ফিরে পাচ্ছে বাংলা সিরিয়াল। আর তাতেই বিপত্তি। নিম ফুলের মধু-কে হটিয়ে কে হয়ে গেল বেঙ্গল টপার?

গত কয়েকদিনে স্টার জলসা, জি বাংলার একাধিক সিরিয়ালের বন্ধ হওয়ার খবর মিলেছে। টিআরপি কমলেই তা বন্ধ করার সিদ্ধান্ত নিচ্ছে চ্যানেল। যখন সেই আশঙ্কায় কাঁটা সিরিয়ালের নায়ক-নায়িকারা, চলুন চোখ বুলিয়ে নেওয়া যাক সিরিয়ালগুলির সাপ্তাহিক ফলাফলে। 

চলতি সপ্তাহেও টিআরপি টপার ফুলকি। জি বাংলার এই মেগা শুরু থেকেই বেশ ভালো ফল করছে। এবার ৭.০ নম্বর পেয়ে ধরে রাখল বেঙ্গল টপার পজিশন। আর দ্বিতীয় স্থানে নিম ফুলের মধু। টপারের থেকে নম্বরের ব্যবধান বেশ অনেকটাই। সৃজন-পর্ণা পেয়েছে ৬.৪। পর্ণার স্মৃতি হারানোর ট্র্যাক প্রথমে জমলেও, এখন বেশ একটু একঘেয়ে লাগছে দর্শকের। 

আরও পড়ুন: ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশের কাছে দেওয়া বয়ানে আর কী কী জানালেন সলমন

তৃতীয় স্থানে কথা। আপাতত স্টার জলসার মান ধরে রেখেছে এই সিরিয়ালটিই। চতুর্থ স্থান ফের জি বাংলার দখলে। ৫.৬ রেটিং পেয়ে যৌথভাবে জায়গা দখল করল জগদ্ধাত্রী আর কোন গোপনে মন ভেসেছে। 

আরও পড়ুন: মুসলিম জাহিরকে বিয়ে করায় বিতর্কে সোনাক্ষি! ফাঁস হল হবু বর-কনের অডিয়ো ইনভাইট

দেখুন টিআরপিতে সেরা দশের তালিকা-

প্রথম- ফুলকি ৭.০

দ্বিতীয়- নিম ফুলের মধু ৬.৪

তৃতীয়- কথা ৫.৯

চতুর্থ- জগদ্ধাত্রী/ কোন গোপনে মন ভেসেছে ৫.৬

পঞ্চম- গীতা এলএলবি ৫.৪

ষষ্ঠ- অনুরাগের ছোঁয়া ৫.৩

সপ্তম- জল থই থই ভালোবাসা ৫.০

অষ্টম- রোশনাই ৪.৮ 

নবম- বঁধূয়া ৪.৭

দশম- উড়ান ৪.৬

আপাতত বেশ কিছু ধারাবাহিক বন্ধের খবর রয়েছে। যার মধ্যে নিশ্চিত তথ্য পাওয়া গিয়েছে জল থই থই ভালোবাসা, কার কাছে কই মনের কথা আর অষ্টমীর। তার মধ্যে জল থই থই ভালোবাসা চলতি সপ্তাহে পেল ৫.০ রেটিং। রয়েছে সপ্তম নম্বরে। এমনকী আলবোর কোলে (৪.১)-কে হারিয়ে স্লটও দখলে রেখেছে। তবে ১৭ জুন থেকে এই স্লটেই শুরু হচ্ছে সোনামনি সাহা ও হানি বাফনার শুভ বিবাহ। কার কাছে কই মনে-র কথার নম্বর অবশ্য একেবারেই কম। পেয়েছে মাত্র ৩.৮। আর অষ্টমী-র প্রাপ্ত রেটিং ২.৪। 

আরও পড়ুন: এরকম শাশুড়িই তো চাই! মহা সমাদরে বউমা ষষ্ঠী হল শ্রুতির, সোহাগ স্বর্ণেন্দুর মায়ের

জি বাংলায় নতুন শুরু হওয়া রোশনাই বিগত কয়েক সপ্তাহে ধরে রেখেছে নিজের জায়গা টিআরপি-র সেরা দশে। এবারেও অষ্টম স্থানে ৪.৮ রেটিংয়ের সঙ্গে। দশে রয়েছে উড়ান। প্রাপ্ত নম্বর ৪.৬।

বায়োস্কোপ খবর

Latest News

প্রকাশ্যে মাহি-যুবির দুরত্ব! নিজের পছন্দের একাদশে ধোনিকে জায়গা দিলেন না যুবরাজ ভিকি কৌশলের জন্য ‘প্লে-ব্যাক’ করল শিলিগুড়ির শুভ! খুদে অরিজিতে মুগ্ধ কুমার শানুও আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল শাহরুখ, প্রিয়াঙ্কা-সহ এইসব তারকারা থাকছেন না অনন্ত-রাধিকার রিসেপশন ! মাছ-মাংস হয়নি কেন? বিয়ে বাড়িতে তুমুল মারপিট, কনের পরিবারের উপর চড়াও বরযাত্রীরা পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.